Home /News /sports /
Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরিতে চাকরি চলে গেল এই ব্যক্তির!

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরিতে চাকরি চলে গেল এই ব্যক্তির!

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরি। চাকরি খোয়ালেন এই ব্যক্তি!

  • Share this:

    নয়াদিল্লি: হার্দিক পান্ডিয়ার সেঞ্চুরি। চাকরি চলে গেল তাঁরই এক ভক্তের!

    গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার একজন ভক্ত টুইটারে প্রচুর ট্রেন্ড করছেন। সম্প্রতি সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে অদ্ভুত ব্যানার নিয়ে আসেন সেই ভক্ত।

    ১১ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদ বনাম গুজরাট টাইটানস ম্যাচ চলাকালীন হার্দিক পান্ডিয়ার ওই ভক্ত একটি ব্যানার দেখাচ্ছিলেন বারবার। সেই ব্যানারের ছবি এখন ভাইরাল। তাতে লেখা ছিল, 'হার্দিক যদি আজ ৫০ করে, তবে আমি আমার চাকরি ছেড়ে দেব।' মজার ব্যাপার হল ওই ম্যাচে হার্দিক পান্ডিয়াও হাফ সেঞ্চুরি করেন।

    আরও পড়ুন- ভারতীয় ফুটবল ভক্তদের কাছে বড় দুঃসংবাদ! সুনীল ছেত্রীর অবসর আসন্ন

    হার্দিক পান্ডিয়া সেদিন খুব স্লো খেলছিলেন। যার ফলে আইপিএলে নিজের সব থেকে ধীর গতির হাফ সেঞ্চুরি করেন তিনি। তবুও সেদিন গুজরাট টাইটান্সকে একার হাতে টেনেছিলেন পান্ডিয়া। তবে শেষমেশ তিনি ম্যাচ জিততে পারেননি।

    গুজরাট টাইটান অধিনায়ক হার্দিক পান্ডিয়া ওই দিন সানরাইজার্স হায়দরাবাদের ৪২ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেছিলেন। এই ইনিংসে ৪টি চার ও একটি ছক্কাও মেরেছেন তিনি। হার্দিক পান্ডিয়ার হাফ সেঞ্চুরির পর এই ম্যাচে ব্যানার দেখানো ব্যক্তিটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন।

    অনেকে এখন ওই ব্যক্তিকে ট্রোল করছেন। পান্ডিয়া ভক্তরা এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনা করছেন, ওই ব্যানার দেখানো ব্যক্তিটি কোথায়? তিনি কি তাঁর চাকরি হারিয়েছেন?

    সেদিনের ম্যাচে মহম্মদ শামির সঙ্গে দুর্ব্যবহার করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন গুজরাটের অধিনায়ক পান্ডিয়া। এবারই প্রথম আইপিএলে অধিনায়ক হওয়ার সুযোগ পেয়েছেন হার্দিক। তাঁর নেতৃত্বে গুজরাটের শুরুটা ভালই হয়েছিল। তবে একটা ম্যাচে হারের পরই আর মাথা ঠাণ্ডা রাখতে পারেননি পান্ডিয়া।

    আরও পড়ুন- 'লুজ ক্যারেক্টার' পাক ক্রিকেটারদের বিশ্বাস করেন না সুন্দরী স্ত্রীরা!

    ওই ম্যাচে মহম্মদ শামি ডিপে ফিল্ডিং করার সময় একটি ক্যাচ ধরার চেষ্টা করেননি। তার পরই শামির সঙ্গে ভরা মাঠে দুর্ব্যবহার করে ফেলেন হার্দিক। তার জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনা হজম করতে হয়েছে ভারতীয় দলের অলরাউন্ডারকে। সিনিয়র শামির সঙ্গে তাঁর এমন ব্যবহার কেউ ভাল চোখে দেখেননি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর