Home /News /sports /
Kerala Blasters vs ATK Mohun Bagan : করোনায় কাবু কেরালা ব্লাস্টার্স, বৃহস্পতিবার খেলা হচ্ছে না মোহনবাগানের বিরুদ্ধে

Kerala Blasters vs ATK Mohun Bagan : করোনায় কাবু কেরালা ব্লাস্টার্স, বৃহস্পতিবার খেলা হচ্ছে না মোহনবাগানের বিরুদ্ধে

বৃহস্পতিবার মাঠে নামা হচ্ছে না এটিকে মোহনবাগানের

বৃহস্পতিবার মাঠে নামা হচ্ছে না এটিকে মোহনবাগানের

ISL 2022 ATK Mohun Bagan vs Kerala Blasters match postponed. করোনায় কাবু কেরালা ব্লাস্টার্স, বৃহস্পতিবার খেলা হচ্ছে না মোহনবাগানের বিরুদ্ধে

  • Share this:

    #গোয়া: এদিন ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়া ম্যাচ হওয়ার পর আশা জেগেছিল বৃহস্পতিবার মোহনবাগান বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ হবে। ধীরে ধীরে করোনার মেঘ কেটে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে এমন ইঙ্গিত পাওয়া গিয়েছিল। স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন আয়োজকরা। কিন্তু ফের এটিকে মোহনবাগানের ম্যাচ স্থগিত। বৃহস্পতিবার কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে ম্যাচ ছিল তাদের। কিন্তু সেই ম্যাচ খেলা হবে না বলে জানানো হয়েছে।

    আরও পড়ুন - India vs West Indies Match In Eden: লড়াই করে জিতল ইডেন, ফেব্রুয়ারিতে কলকাতায় ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের তিনটি ম্যাচ

    ১১ দিন ঘরবন্দি থাকার পর বুধবার অনুশীলনে নেমেছিলেন এটিকে মোহনবাগানের ফুটবলাররা। মনে করা হয়েছিল বৃহস্পতিবার খেলতে নামবে তারা। কিন্তু সেই ম্যাচ হচ্ছে না। কেরলের বেশ কিছু ফুটবলার করোনা আক্রান্ত থাকায় বৃহস্পতিবারের ম্যাচ খেলা সম্ভব হচ্ছে না। তবে ৮ জানুয়ারি মোহনবাগানের যে ম্যাচ খেলার কথা ছিল ওড়িশা এফসি-র বিরুদ্ধে সেই ম্যাচ হবে রবিবার। ফতোরদা স্টেডিয়ামে হবে সেই ম্যাচ।

    আরও পড়ুন - U 19 World Cup, IND vs IRE: দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের সামনে পাহাড়প্রমাণ টার্গেট রাখল ভারতের অনূর্ধ্ব ১৯ দল

    এমনটাই জানিয়েছেন আইএসএল কর্তৃপক্ষ। পর পর তিনটি ম্যাচ বাতিল হয়ে গেল মোহনবাগানের। ওড়িশা ছাড়াও বেঙ্গালুরুর বিরুদ্ধে তাদের ম্যাচ স্থগিত করা হয়েছিল। এবার স্থগিত হল কেরলের বিরুদ্ধে ম্যাচ। তবে সবুজ-মেরুন শিবিরের জন্য ভাল খবর এটাই যে এবারের ম্যাচ তাদের জন্য স্থগিত হয়নি। এই মুহূর্তে আইএসএল কর্তৃপক্ষ চাইছে ম্যাচ স্থগিত না করে তাড়াতাড়ি লিগ শেষ করতে।

    কদিন আগে বিভিন্ন ক্লাবের সঙ্গে একটি বৈঠক করে আইএসএল কমিটি। কেরালা ব্লাস্টার্স অবশ্য নিরুপায় হয়ে ম্যাচ স্থগিত রাখার প্রস্তাব দিয়েছে। এই মুহূর্তে লিগের শীর্ষস্থানে রয়েছে তারা। এটিকে মোহনবাগানের বিরুদ্ধে প্রথম সাক্ষাতে ৪-২ হেরেছিল দক্ষিণের দলটি।

    সবুজ মেরুন হেড কোচ হুয়ান ফেরান্ডো অবশ্য জানিয়েছিলেন তার দল সম্পূর্ণ প্রস্তুতি ম্যাচ খেলার জন্য। মাঝে তিনদিন সময় পেয়ে যাওয়ায় আরো দুটো প্রাক্টিস সেশন সেরে নিতে পারবে এটিকে মোহনবাগান। তারপর ওড়িশার মুখোমুখি হবে তারা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, ISL 2021-22

    পরবর্তী খবর