Home /News /sports /

#ISL2016: সেমিফাইনালের আশা বজায় রাখতে দিল্লি জয় করতে মরিয়া মলিনা ব্রিগেড

#ISL2016: সেমিফাইনালের আশা বজায় রাখতে দিল্লি জয় করতে মরিয়া মলিনা ব্রিগেড

Photo Courtesy : ISL

Photo Courtesy : ISL

দিল্লি জয় করতে কাল, শনিবার রাজধানী যাচ্ছে অ্যাটলেটিকো দি কলকাতা।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: দিল্লি জয় করতে কাল, শনিবার রাজধানী যাচ্ছে অ্যাটলেটিকো দি কলকাতা। ১৩ নভেম্বর জ্যামব্রোতার দিল্লির বিরুদ্ধে ইন্ডিয়ান সুপার লিগের ফিরতি ম্যাচ। জিতলে সেমিফাইনালে ওঠার আশা থাকবে।

    মরাঠি ডার্বিতে মুম্বইকে মাত করে মলিনার ঘাড়ে নিঃশ্বাস ফেলা শুরু করছেন এটিকে-র প্রাক্তনী অ্যান্তনিও লোপেজ হাবাস। দুটি দলেরই সংগ্রহ ১২ পয়েন্ট ৷ গোল পার্থক্যে এগিয়ে কলকাতা। এই পরিস্থিতিতেই ১৩ তারিখ দিল্লির বিরুদ্ধে ফিরতি লেগ খেলতে নামছে হোসে মলিনা। রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে হিউমের গোলে দিল্লি জয় হয়েছিল। এই মুহূর্তে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দিল্লির বিরুদ্ধে এই ম্যাচ হবে ভিন্ন। কলকাতা ছাড়ার আগে দাবি টিম ম্যানেজমেন্টের। চাপ সেই ডিফেন্স নিয়ে। কারণ, গোল দিয়েও গোল হজম করতে হচ্ছে। তাই তিন পয়েন্ট নয়, দিল্লির বিরুদ্ধে এক পয়েন্ট এলেও লাভ দেখছে কলকাতা।

    এদিকে ফুটবলে ফের কলকাতাকে টেক্কা দিল বেঙ্গালুরু। আই লিগ জিতলেও এএফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে না মোহনবাগান-ইস্টবেঙ্গল। কারণ এশিয়া ফুটবল ফেডারেশনের দেওয়া কোনও শর্তই পূরণ করতে পারেনি ময়দানের দুই প্রধান। আজ তা স্বীকার করেনিলেন ইস্টবেঙ্গল কর্তা শান্তিরঞ্জন দাশগুপ্ত। শর্তগুলির মধ্যে প্রধান ছিল নিজস্ব মাঠ। আর একারণেই মুম্বইয়ে কুপারেজ স্টেডিয়ামকে দেখানো হয়েছিল। কিন্তু এএফসির খাতায় বাতিল কুপারেজ। আর এখানেই কলকাতাকে পিছনে ফেলে দিল বেঙ্গালুরু। যাদের নিজের মাঠ রয়েছে। তবে এএফসি কাপ খেলতে পারবে দুই প্রধান।

    First published:

    Tags: ATK, Atletico de Kolkata, Delhi Dynamos, ISL 2016, Jose Molina, এটিকে

    পরবর্তী খবর