Home /News /sports /
Hardik Pandya, IPL: একটাই লক্ষ্য, গুজরাতকে আইপিএল চ্যাম্পিয়ন করা! হুঙ্কার হার্দিকের

Hardik Pandya, IPL: একটাই লক্ষ্য, গুজরাতকে আইপিএল চ্যাম্পিয়ন করা! হুঙ্কার হার্দিকের

স্ত্রী নাতাশা এবং পুত্রের সঙ্গে ম্যাচের পর হার্দিক

স্ত্রী নাতাশা এবং পুত্রের সঙ্গে ম্যাচের পর হার্দিক

IPL play offs not enough as Hardik Pandya targets Championship for Gujarat. একটাই লক্ষ্য, গুজরাতকে আইপিএল চ্যাম্পিয়ন করা! হুঙ্কার হার্দিকের

  • Share this:

    #মুম্বই: অনেকেই ভেবেছিলেন তাঁর ক্যারিয়ার বোধহয় শেষ হয়ে গিয়েছে। অলরাউন্ডার হিসেবে ভারতীয় দলে তাকে ধরা হয়। অস্ত্রোপচার এবং তা থেকে ধীরে ধীরে উন্নতি করলেও বোলিং করার সময় আগের গতিতে বল করতে পারছিলেন না তিনি। কিন্তু আইপিএলে নেমে হার্দিক পান্ডিয়া বুঝিয়ে দিয়েছেন তিনি সম্পূর্ণ তৈরি টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য।

    আরও পড়ুন - KKR, Shreyas Iyer : ক্রিকেট কম, দলবাজি বেশি! রাজনীতির আখড়ায় পরিণত হয়েছে কেকেআর

    আইপিএলের তার দল দুরন্ত খেলছে। কিন্তু হার্দিকের আসল লক্ষ্য টি টোয়েন্টি বিশ্বকাপ। প্রথম বারেই অধিনায়কের দায়িত্ব পেয়ে সফল হার্দিক পান্ডিয়া। গুজরাত টাইটান্সকে তিনি শুধু প্লে-অফে নিয়ে যাননি, লিগ তালিকার শীর্ষে শেষ করতে পারেন তাঁরা। অধিনায়ক হিসাবে প্রথম মরসুমেই কোন মন্ত্রে সফল হার্দিক।

    তার জবাবে হার্দিক টেনে আনলেন তাঁর প্রাক্তন দল মুম্বই ইন্ডিয়ান্সের প্রসঙ্গ।ম্যাচে শেষে হার্দিক বলেন, আগের ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার সময় আমাদের অনেক বেশি দায়িত্ব দেওয়া হত। তাই তখন থেকেই দায়িত্ব নিতে ভালবাসি। আমাকে আগের ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার অভিজ্ঞতা অনেক সাহায্য করেছে। আমার সঙ্গে দলের কোচ আশিস নেহরার চিন্তার মিল রয়েছে।

    বেশি কথা না বললেও আমরা একে অপরের কথা বুঝতে পারি। ফলে নেতৃত্ব দিতে অনেক সুবিধা হয়। চেন্নাইয়ের বিরুদ্ধে অপেক্ষাকৃত কম রান তাড়া করতে গিয়েও শেষ ওভার পর্যন্ত খেলেছে গুজরাত। আগেই খেলা শেষ করতে পারতেন দলের ব্যাটাররা। ধীরে খেলা নিয়ে মোটেই চিন্তিত নন হার্দিক।

    তাঁর কথায়, ম্যাচ জেতা নিয়ে কথা। তাড়াতাড়ি শেষ করলে তো বেশি পয়েন্ট পাব না। ম্যাচ জিতেছি, সেটাই আসল। ১৩ ম্যাচে গুজরাতের পয়েন্ট ২০। বাকি আর একটা ম্যাচ। দ্বিতীয় স্থানে থাকা লখনউ সুপার জায়ান্টস নিজেদের দু’ম্যাচ জিতলেও সর্বোচ্চ ২০ পয়েন্টে শেষ করতে পারবে।

    এই অবস্থায় গ্রুপের শেষ ম্যাচে কি দলের বাকি ক্রিকেটারদের দেখে নিতে চাইবে গুজরাত। তার জবাবে হার্দিক বলেন, কারও যদি বিশ্রামের প্রয়োজন হয় সেটা আলাদা কথা। তা হলে আমরা বদলের কথা ভাবব। নইলে জয়ের ধারা বজায় রাখতে চাই। গুজরাতকে একটা ইউনিট হিসেবে মনে হচ্ছে প্রথম থেকেই।

    হার্দিক মনে করেন অধিনায়ক হিসেবে এটাই তার গর্বের জায়গা। টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে কথা বলতে রাজি নন। একটাই লক্ষ্য, গুজরাতকে আইপিএল চ্যাম্পিয়ন করা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর