Home /News /sports /
KKR, Shreyas Iyer : ক্রিকেট কম, দলবাজি বেশি! রাজনীতির আখড়ায় পরিণত হয়েছে কেকেআর

KKR, Shreyas Iyer : ক্রিকেট কম, দলবাজি বেশি! রাজনীতির আখড়ায় পরিণত হয়েছে কেকেআর

কলকাতায় খেলার স্বপ্ন শেষ হয়ে গিয়েছে, মানতে রাজি নয় কেকেআর

কলকাতায় খেলার স্বপ্ন শেষ হয়ে গিয়েছে, মানতে রাজি নয় কেকেআর

KKR captain Shreyas Iyer still believes they can qualify for IPL play offs. কলকাতায় খেলার স্বপ্ন শেষ হয়ে গিয়েছে, মানতে রাজি নয় কেকেআর

  • Share this:

    মুম্বই: লখনউ সুপার জায়ান্ট রাজস্থানের কাছে হেরে যাওয়ার পর আইপিএল এর প্লে অফ খেলার সম্ভাবনা এবারের মত অনেকটাই কমে গিয়েছে কেকেআরের। তাদের লড়াই এখন চতুর্থ দল হিসেবে জায়গা পাওয়ার জন্য। অংকের বিচারে যা খুব কঠিন। তবুও হাল ছাড়তে নারাজ অধিনায়ক এবং গোটা দল। সানরাইজার্স হায়দরাবাদকে হারানোর পর সতীর্থদের প্রশংসায় উচ্ছ্বসিত কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আয়ার।

    এই জয়ের সুবাদে ১৩ ম্যাচে কলকাতার পয়েন্ট ১২। অঙ্কের বিচারে এখনও প্লে-অফের সম্ভাবনা রয়েছে শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজির। তবে তার জন্য বুধবার লখনউ সুপার জায়ান্টসকে হারাতেই হবে। তারপর তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলির দিকে। লখনউ ম্যাচে সর্বশক্তিতে ঝাঁপিয়ে পড়ার কথা শুনিয়েওছেন শ্রেয়স।

    বলেছেন, আমাদের হারানোর কিছু নেই। এর আগে নিজেদের সেরাটা মেলে ধরতে পারিনি। এই ম্যাচে সেটাই আমাদের লক্ষ্য। হায়দরাবাদের বিরুদ্ধে শনিবারের জয়ের নায়ক আন্দ্রে রাসেল। তিনি ব্যাটে ৪৯ রানে অপরাজিত থাকার পাশাপাশি নেন তিনটি উইকেটও। শ্রেয়স বলেছেন, আমরা চাইছিলাম রাসেল যেন বেশি বল খেলে। জানতাম, শেষ ওভারে ওয়াশিংটন সুন্দরকে বল দিতে বাধ্য হবে হায়দরাবাদ। সেই ওভারকেই টার্গেট করা হয়েছিল।

    পরিকল্পনা অনুসারেই সবকিছু হয়েছে। আশা করছি, বুধবারের ম্যাচেও এভাবেই মাঠে স্ট্র্যাটেজির যথাযথ প্রয়োগ করতে পারব আমরা। ১৩ ম্যাচে নাইটদের ১৩ বার কম্বিনেশন বদল কর্তাদের হস্তক্ষেপের তত্ত্ব জোরদার করে। তবে শ্রেয়স নিজের বক্তব্য থেকে সরে এসে বলেছেন, যে সকল ক্রিকেটাররা বাইরে থাকছে, তাদের সান্ত্বনা দেওয়ার জন্যই সিইওর প্রসঙ্গ টেনেছিলাম।

    তবে শ্রেয়স যাই বলুন, নাইট শিবিরের খবর, এই মন্তব্যের জন্য বকুনি খেয়েছেন অধিনায়ক। শ্রেয়স নিজেও শেষ কয়েকটা ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর