• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Hardik Pandya Mumbai Indians : নতুন মরশুমে হার্দিক পান্ডিয়াকে সম্ভবত ছেড়ে দিতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স

Hardik Pandya Mumbai Indians : নতুন মরশুমে হার্দিক পান্ডিয়াকে সম্ভবত ছেড়ে দিতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স

হার্দিক পান্ডিয়ার জীবনে অতীত হতে চলেছে মুম্বই ইন্ডিয়ানস

হার্দিক পান্ডিয়ার জীবনে অতীত হতে চলেছে মুম্বই ইন্ডিয়ানস

IPL Mumbai Indians unlikely to retain Hardik Pandya . এই অলরাউন্ডারকে সম্ভবত আর ধরে রাখবে না আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বই কর্তৃপক্ষ হার্দিককে শুধু ব্যাটসম্যান হিসেবে আর দলে রাখতে চায় না

  • Share this:

    #মুম্বই: সময়টা সত্যিই ভাল যাচ্ছে না হার্দিক পান্ডিয়ার। নিজের ক্রিকেট ক্যারিয়ারে এরকম নিম্নমুখী গ্রাফ তার খুব একটা আগে হয়নি। আইপিএলে যে দলের জার্সিতে পরিচিতি পেয়েছিলেন তিনি, যে দলের জার্সি গায়ে ক্রিকেট বিশ্ব প্রথম জানতে পেরেছিল তার নাম, সেই দল আর সম্ভবত তাকে রাখবে না। ভারতের তারকা পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে একসময় কিংবদন্তি কপিল দেবের সঙ্গে তুলনা করা হত। কিন্তু অনেক দিন ধরেই তিনি নিজের সেরা ফর্মের ধারেকাছেও নেই। পিঠের চোটের কারণে নিয়মিত ১৩৫+ গতিতে বল করতে পারেন না। তবুও তাকে নিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এসেছে ভারত।

    আরও পড়ুন - David Warner Coca-Cola : কোকাকোলার বোতল সরিয়ে রেখে রোনাল্ডোকে মনে করালেন ডেভিড ওয়ার্নার

    বিশ্বকাপের মাঝেই খবর এল, এই অলরাউন্ডারকে সম্ভবত আর ধরে রাখবে না আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বই কর্তৃপক্ষ হার্দিককে শুধু ব্যাটসম্যান হিসেবে আর দলে রাখতে চায় না। এবার আইপিএল ১০ দলের। নতুন দুই দল লখনউ এবং আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজিও নিলামে যোগ দেবে। বর্তমানের আট ফ্র্যাঞ্চাইজি মাত্র চারজনকে ধরে রাখতে পারবে। বাকিদের নিলামে উঠতে হবে। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের কোর গ্রুপের কাদের ধরে রাখা হবে, তা ঠিক করে ফেলেছে। ধরে রাখার তালিকায় নেই হার্দিকের নাম।

    আইপিএলের সঙ্গে যুক্ত বোর্ডের এক কর্মকর্তা বলেছেন, বোর্ড সম্ভবত তিন জন ক্রিকেটারকে রিটেন করার অনুমতি দেবে। পাশাপাশি নিলামে একজনের জন্য আরটিএম কার্ড ব্যবহার করা যাবে। আরটিএম না থাকলে চারজনকে সম্ভবত ধরে রাখা যাবে। রোহিত শর্মা এবং জসপ্রীত বুমরাহ মুম্বইয়ের অটোমেটিক চয়েস। তৃতীয় তারকা হিসেবে মুম্বই কায়রন পোলার্ডকে রিটেন করবে। এই মুহূর্তে হার্দিককে রিটেন করার সম্ভাবনা ১০ শতাংশেরও কম।

    যদি সে বিশ্বকাপে দুর্ধর্ষ পারফর্ম করে, তাহলেও নয়। মুম্বই ইন্ডিয়ানস হার্দিক পান্ডিয়াকে রিলিজ করে দেবে কিনা ভবিষ্যতের ব্যাপার। কিন্তু একটা ব্যাপার নিশ্চিত। হার্দিক পান্ডিয়া এই মুহূর্তে ভারতীয় দলের জার্সিতে নিজের সেরাটা দিতে মরিয়া। নিউজিল্যান্ড ম্যাচ তো বটেই, পরের ম্যাচগুলোতেও তিনি যে ফুরিয়ে যাননি, প্রমাণ করার আদর্শ মঞ্চ। তবে হার্দিক পান্ডিয়ার মত ক্রিকেটার মুম্বই ইন্ডিয়ানস দলের হয়ে না খেললেও, যে কোনও ফ্র্যাঞ্চাইজি দলে নেওয়ার চেষ্টা করবে তাকে। কারণ ছন্দে থাকলে হার্দিক পান্ডিয়ার মত ক্রিকেটার যে কোন দলের সম্পদ।

    Published by:Rohan Chowdhury
    First published: