• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • David Warner Coca-Cola : কোকাকোলার বোতল সরিয়ে রেখে রোনাল্ডোকে মনে করালেন ডেভিড ওয়ার্নার

David Warner Coca-Cola : কোকাকোলার বোতল সরিয়ে রেখে রোনাল্ডোকে মনে করালেন ডেভিড ওয়ার্নার

রোনাল্ডোর মতই কোকাকোলার বোতল না পসন্দ ওয়ার্নারের

রোনাল্ডোর মতই কোকাকোলার বোতল না পসন্দ ওয়ার্নারের

David Warner removes Coca Cola bottle like Cristiano Ronaldo . টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে টেবিলে কোকাকোলার বোতল দেখে হয়তো সেই ঘটনাই মনে পড়ে যায় ডেভিড ওয়ার্নারের। রোনাল্ডোর করা সেই ঘটনার পুনরাবৃত্তির লোভ সামলাতে পারলেন না।

  • Share this:

    #দুবাই: শেষ কয়েকটা মাস প্রবল চাপে ছিলেন তিনি। আইপিএলে চলে গিয়েছিল অধিনায়কত্ব। আর কখনো সানরাইজার্স হায়দারাবাদ দলের হয়ে খেলবেন না তিনি। কিন্তু টি টোয়েন্টি বিশ্বকাপে রান পেয়ে অবশেষে কিছুটা স্বস্তি ফিরেছে ডেভিড ওয়ার্নারের। মাস তিনেক আগে অনুষ্ঠিত ইউরো–২০২০-এ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ‘কোকাকোলা কাণ্ড’ নিশ্চয়ই সবার মনে আছে? সংবাদ সম্মেলনে এসে টেবিলে থেকে কোকাকোলার বোতল সরিয়ে রেখে পর্তুগিজ তারকা রোনালদো হাতে জলের বোতল তুলে নেন। সবাইকে জানান, কোকাকোলা পান না করে জল পান করুন।

    এ ঘটনার কারণে কোকাকোলার প্রায় চার বিলিয়ন ডলার ক্ষতি হয়েছিল বলে দাবি করা হয়। ভারতীয় মুদ্রায় যা ৩০ হাজার কোটি টাকারও বেশি! রোনাল্ডোর এমন কাণ্ড দেখে পরে কোকাকোলা একটি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানায়, প্রত্যেকেই তাঁর নিজস্ব পছন্দ অনুযায়ী পানীয় পান করেন এবং ভিন্ন ভিন্ন মানুষের চাহিদাও ভিন্ন। কিন্তু ততক্ষণে ক্ষতি যা হওয়ার হয়ে যায়, কোকাকোলার প্রতিটি শেয়ারের দাম কমে ১ দশমিক ৬ শতাংশ।

    গতকাল টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে টেবিলে কোকাকোলার বোতল দেখে হয়তো সেই ঘটনাই মনে পড়ে যায় ডেভিড ওয়ার্নারের। রোনাল্ডোর করা সেই ঘটনার পুনরাবৃত্তির লোভ সামলাতে পারলেন না। হাত দিয়ে কোকাকোলার বোতল দুটি তুলে কিছুক্ষণের জন্য টেবিলের নিচে লুকিয়ে ফেলেন তিনি। উপস্থিত সবাইকে জিজ্ঞেস করেন, ‘আমি কি এগুলো সরিয়ে ফেলতে পারি?’ তাঁর কথার ধরন শুনে সবার মুখে হাসি ছড়িয়ে পড়ে। কিন্তু আইসিসির এক কর্মী এসে তাঁকে বোতল দুটি টেবিলে রাখতে অনুরোধ করেন।

    পরে বোতল দুটি আবার টেবিলে রাখতে রাখতে ওয়ার্নার বলেন, ‘যদি এটা ক্রিস্টিয়ানোর জন্য ভাল হয়, তাহলে এটা আমার জন্যও ভাল।’ হ্যাঁ সবটাই সম্ভব হয়েছে ব্যাট হাতে রানে করার কারণে।শ্রীলঙ্কার বিপক্ষে খেলেছেন ৪২ বলে ৬৫ রানের ঝকঝকে এক ইনিংস, তাঁর দলও জিতেছে ৭ উইকেটে। মেজাজটা বেশ ফুরফুরে ছিল বলেই কিনা, সংবাদ সম্মেলনে এসে ওয়ার্নার করে বসলেন মজার এক কাণ্ড।

    আরও নির্দিষ্ট করে বললে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নকল করেন ওয়ার্নার। এই মুহূর্তে ডেভিড ওয়ার্নার জানিয়েছেন অস্ট্রেলিয়ার আর পিছনে ফিরে তাকানোর প্রয়োজন নেই। প্রথমবার নিজেদের ইতিহাসে টি টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে মরিয়া তারা।

    Published by:Rohan Chowdhury
    First published: