Home /News /sports /

KKR IPL mega auction target : আইপিএল নিলামে কাদের টার্গেট করতে চলেছে কেকেআর? থাকছে বড় চমক!

KKR IPL mega auction target : আইপিএল নিলামে কাদের টার্গেট করতে চলেছে কেকেআর? থাকছে বড় চমক!

রাহুল এবং ডেভিড ওয়ার্নারের মধ্যে একজনকে অধিনায়ক করতে পারে কেকেআর

রাহুল এবং ডেভিড ওয়ার্নারের মধ্যে একজনকে অধিনায়ক করতে পারে কেকেআর

KKR may go all out for David Warner and KL Rahul. দুজন নামি তারকার জন্য অল আউট যাবে শাহরুখ খানের দল কেকেআর। প্রথমজন কে এল রাহুল । দ্বিতীয়জন ডেভিড ওয়ার্নার

  • Share this:

    #মুম্বই: হাতে মাত্র দু'দিন সময়। তারপরেই এ মাসের শেষে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিকে চারজন করে রিটেন করা ক্রিকেটারের (4retained cricketers each team) নাম জমা দিতে হবে বোর্ডকে। মোটামুটি ভেতর ভেতর তালিকা সম্পন্ন করে ফেলেছে দলগুলো। কলকাতা নাইট রাইডার্স ( KKR) প্রতিবার তারকা ক্রিকেটারের দিকে ঝাঁপায় না। মধ্যম মানের ক্রিকেটার নিয়েই দল গড়ে। কিন্তু যেহেতু ইয়ন মর্গ্যান ( Eoin Morgan), দীনেশ কার্তিক ( Dinesh Karthik), সাকিব আল হাসানকে ( Shakib Al Hasan) ছেড়ে দিচ্ছে কেকেআর, তাই সবার আগে একজন অধিনায়ক টার্গেট করেছে তারা।

    আরও পড়ুন - Neymar girlfriends : নেইমারের নৈশ জীবন এবং মহিলা আসক্তি নিয়ে অসন্তুষ্ট মেসি! প্যারিস ছাড়তে পারেন আর্জেন্টাইন তারকা

    শোনা যাচ্ছে দুজন নামি তারকার জন্য অল আউট যাবে শাহরুখ খানের দল। প্রথমজন কে এল রাহুল ( KL Rahul)। দ্বিতীয়জন ডেভিড ওয়ার্নার ( David Warner)। প্রত্যেক দলের কাছে এবার ৯০ কোটি করে টাকা থাকছে ক্রিকেটার কেনার জন্য। চারজনকে ধরে রাখা গেলেও বাধ্যবাধকতা নেই। একটা দল মনে করলে সব ক্রিকেটারকে ছেড়ে দিতে পারে। আবার নিলাম থেকে কম দামে প্রয়োজন মতো ক্রিকেটার তুলতে পারে।

    প্রথম রিটেন করা ক্রিকেটারের সঙ্গে দ্বিতীয়জনের পার্থক্য থাকবে প্রায় ৪ কোটি টাকার। তাই অধিনায়ক বেছে নেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ। তবে কে এল রাহুল কেকেআরের অধিনায়ক হিসেবে পছন্দ হলেও, তাকে পেতে লড়াইয়ে থাকবে লখনউ ফ্র্যাঞ্চাইজি। শেষ পর্যন্ত রাহুল কোথায় ধরা দেন উত্তর দেবে সময়। ডেভিড ওয়ার্নার সানরাইজার্স হায়দারাবাদকে প্রচুর স্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছিলেন। কিন্তু গত বছর একেবারেই ফর্মে ছিলেন না। বাদ পড়তে হয়।

    আরও পড়ুন -Kane Williamson Love Story: হাসপাতালে ভর্তি হয়ে নার্সের প্রেমে! কেন উইলিয়ামসনের জমজমাটি প্রেমকাহিনী জানেন?

    অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়া হয়। এমনকি তাকে হোটেলে রেখে টিম বাস মাঠে চলে যায়। অপমানের জবাব টি টোয়েন্টি বিশ্বকাপে দিয়েছেন ওয়ার্নার। অস্ট্রেলিয়াকে চ্যাম্পিয়ন করেছেন। টুর্নামেন্টের সেরা হয়েছেন। তাছাড়া একজন বাঁহাতি ব্যাটসম্যান প্রয়োজন রয়েছে কেকেআরের, মর্গ্যান চলে যাওয়ার পর। ডেভিড ওয়ার্নার কেকেআর দলে এলে শুভমন গিলকে ( Shubhman Gill) তিন নম্বরে নামিয়ে দেওয়া হতে পারে।

    কেকেআর তিন নম্বর টার্গেট করবে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শকে ( Mitchell Marsh)। আন্দ্রে রাসেল সম্ভবত থেকে যাচ্ছেন। তার ব্যাক আপ হিসেবে মার্শকে ভেবে রেখেছে কেকেআর ম্যানেজমেন্ট। টি টোয়েন্টি বিশ্বকাপে তিন নম্বরে নেমে অনবদ্য খেলেছিলেন এই অলরাউন্ডার। তাছাড়া রাহুল ত্রিপাঠী ( Rahul Tripathi) এবং নীতিশ রানাকে( Nitish Rana) ছেড়ে দিয়ে আবার নিলাম থেকে কিনতে পারে নাইট রাইডার্স।

    নিউজিল্যান্ডের লেগ স্পিনার ইশ সোধির নাম শোনা যাচ্ছে। সুনীল নারিন থাকছেন। বরুণ চক্রবর্তী না শুভমন গিল? কাকে রাখবে কেকেআর এই নিয়ে প্রশ্ন আছে। হরভজন সিং, পবন নেগিদের ছেড়ে দিচ্ছে কেকেআর। সেক্ষেত্রে টি টোয়েন্টি বিশ্বকাপে ভাল পারফর্ম করা ইশ সোধিকে ( Ish Sodhi) নেওয়ার ভাবনা রয়েছে কেকেআরের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr, KL Rahul

    পরবর্তী খবর