Home /News /sports /
IPL Mega auction KKR : আন্দ্রে রাসেলের ব্যাক আপ হিসেবে এই তারকা কেকেআরের নজরে! দেখুন কে

IPL Mega auction KKR : আন্দ্রে রাসেলের ব্যাক আপ হিসেবে এই তারকা কেকেআরের নজরে! দেখুন কে

রাসেলের পাশে কেকেআর জার্সিতে দেখা যেতে পারে হোল্ডারকে

রাসেলের পাশে কেকেআর জার্সিতে দেখা যেতে পারে হোল্ডারকে

IPL Mega auction 2022 KKR may sign Jason Holder. আন্দ্রে রাসেলের যোগ্য বিকল্প রয়েছে কেকেআরের মাথায়, রাসেলের পাশে কেকেআর জার্সিতে দেখা যেতে পারে হোল্ডারকে

  • Share this:

    #বেঙ্গালুরু: অনেক ভাবনাচিন্তার পরেও নতুন আইপিএল মরশুমে আরও একবার আন্দ্রে রাসেলকে ধরে রেখেছে কেকেআর। কিন্তু তিনি বড্ড চোট প্রবণ। অর্ধেক সময় ফিটনেস সমস্যায় ভুগতে দেখা যায়। কিন্তু তার ম্যাচ উইনিং দক্ষতার কথা মাথায় রেখে ছেড়ে দেয়নি কেকেআর। তার ব্যাক আপ হিসেবে আরও এক ক্যারিবিয়ান অলরাউন্ডারকে টার্গেট করেছে তারা।

    আরও পড়ুন - Rohit Sharma on IND vs WI: ক্যারিবিয়ানদের দুরমুশ করেও উচ্ছ্বসিত হতে রাজি নন ক্যাপ্টেন রোহিত! কী বললেন?

    সম্প্রতি দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টি- ২০ সিরিজে শেষ ম্যাচে পরপর চার বলে শেষ চার উইকেট নিয়ে নজির গড়েছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জেসন হোল্ডার। এই সিরিজে সর্বোচ্চ উইকেট সংগ্রাহকও তিনি। সানরাইজার্সের এই প্রাক্তনীকেই আসন্ন আইপিএলের নিলামে তুলে নিতে বিরাট আগ্রহী কলকাতা নাইট রাইডার্স।

    আরও পড়ুন - IND vs WI, Prasidh Krishna: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ সেরা হয়ে নতুন মন্ত্র প্রসিদ্ধ কৃষ্ণর! জানেন কী ?

    নাইট রাইডার্স শিবির থেকে এমন খবরই পাওয়া যাচ্ছে। আইপিএলে এখনও পর্যন্ত জেসন হোল্ডারের প্রদর্শন আহামরি কিছু না হলেও অবহেলার মত নয়। ২০১৩ সাল থেকে আইপিএল খেলছেন হোল্ডার। এখনো পর্যন্ত এই টুর্নামেন্টে ১২১ স্ট্রাইক রেটে ২৬ ম্যাচে ১৮৯ রান করেছেন তিনি, ওভারপিছু ৮ রানের সামান্য বেশি দিয়ে নিয়েছেন ৩৫ উইকেট।

    দেশের হয়ে এখনো পর্যন্ত ৩৫ টি-২০ ম্যাচ খেলেছেন হোল্ডার, এর মধ্যে ১২৩ স্ট্রাইক রেটে করেছেন ২৬২ রান, ওভারপিছু ৮ রান দিয়ে নিয়েছেন ৩৮ উইকেট। ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচে ২৭ রানে ৫ উইকেট নিয়ে কেরিয়ারের টি-২০ কেরিয়ারের সেরা বোলিং পারফরম্যান্স দিয়ে ওয়েস্ট ইন্ডিজকে সিরিজ জেতান ওয়েস্ট ইন্ডিজের এই প্রাক্তন অধিনায়ক।

    বিগত বেশ কয়েক মরসুম ধরে যোগ্য অলরাউন্ডারের অভাব বোধ করছে কেকেআর। গত মরসুমে সাকিব আল হাসান একেবারেই তার নামের প্রতি সুবিচার করতে পারেননি। তাই এবার তাকে ধরে রাখেনি কেকেআর। আর তাই জেসন হোল্ডারের প্রতি আগ্রহ বেড়েছে কেকেআর টিম ম্যানেজমেন্টের। শোনা যাচ্ছে কেকেআর দলের দুই ক্যারিবিয়ান সদস্য সুনীল নারিন ও আন্দ্রে রাসেলও নাকি ম্যানেজমেন্টের কাছে হোল্ডারকে নেওয়ার প্রস্তাব দিয়েছেন।

    এই সিরিজে তার পারফরম্যান্সের উপরও নজর রেখেছিল কেকেআর।নামপ্রকাশে অনিচ্ছুক কেকেআর ম্যানেজমেন্টের এক সদস্য জানিয়েছেন, এই কথা অনস্বীকার্য যে টি-২০ ক্রিকেটে যেকোনো দলের জন্যই জেসন হোল্ডার বড় সম্পদ। তার নিখুঁত লাইন, লেন্থ ও পিচ থেকে আদায়কৃত বাউন্স প্রায়শই বিপক্ষ দলের ব্যাটারদের বিপাকে ফেলে।

    এর পাশাপাশি ইনিংসের শেষের দিকে বিশাল বিশাল ছয় মারারও ক্ষমতা তার আছে। অতীতে ২০১৬ সালে কেকেআরে খেলেছিলেন হোল্ডার। আজও শেষ একদিনের ম্যাচে ভারতের বিরুদ্ধে চারটি উইকেট তুলে নিয়েছেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Andre Russell, IPL Auction, Jason holder

    পরবর্তী খবর