Home /News /sports /
IPL Auction 2022, Ajinkya Rahane reaction: নিজের অভিজ্ঞতা এবং দক্ষতা বিলিয়ে দেব কেকেআরের জন্য, বার্তা রাহানের

IPL Auction 2022, Ajinkya Rahane reaction: নিজের অভিজ্ঞতা এবং দক্ষতা বিলিয়ে দেব কেকেআরের জন্য, বার্তা রাহানের

কলকাতার জার্সিতে নিজেকে প্রমাণ করার জন্য মুখিয়ে আছেন অজিঙ্কা রাহানে

কলকাতার জার্সিতে নিজেকে প্রমাণ করার জন্য মুখিয়ে আছেন অজিঙ্কা রাহানে

IPL Auction 2022 Ajinkya Rahane shares special message with KKR fans. নিজের অভিজ্ঞতা এবং দক্ষতা বিলিয়ে দেব কেকেআরের জন্য, বার্তা রাহানের

  • Share this:

    #বেঙ্গালুরু: অনেকেই মনে করেছিলেন জাতীয় দলের হয়ে সাফল্য না পাওয়ায় এবার আইপিএলে দল পাবেন না অজিঙ্কা রাহানে। কিন্তু সকাল সকাল দ্বিতীয় দিনের নিলামে মুম্বই ব্যাটসম্যানকে তুলে নিয়ে চমক দিল কেকেআর। অভিজ্ঞতা এবং রেকর্ডের মূল্য দিয়েছে কলকাতার ফ্র্যাঞ্চাইজি। নিজের সোশ্যাল মিডিয়ায় অজিঙ্কা রাহানে জানিয়েছেন কেকেআর আসতে পেরে আমি খুব খুশি। তিনি জানেন গত দুই বছর ধরে কেকেআর যথেষ্ট ভাল পারফর্ম করছে।

    আরও পড়ুন - IPL Auction 2022, Ishan Kishan : নতুন রেকর্ড মূল্য ১৫.২৫ কোটিতে মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরলেন ঈশান কিষান

    আগেরবার ফাইনাল খেলেছে। নিজের অভিজ্ঞতা দিয়ে তিনি কেকেআর দলকে সাহায্য করতে চান। জাতীয় দলের হয়ে টেস্ট ক্যারিয়ার খুব একটা ভাল যাচ্ছে না অজিঙ্কা রাহানের। দক্ষিণ আফ্রিকার মাটিতে ব্যর্থ হবার পর তাকে বাদ পড়তে হয়েছে। মুম্বাইয়ের হয়ে রঞ্জি ট্রফি খেলার সিদ্ধান্ত নিয়েছেন অজিঙ্কা রাহানে। আইপিএলের দ্বিতীয় দিনের নিলামে এই অভিজ্ঞ ব্যাটসম্যানের ওপর ভরসা দেখাল কলকাতা নাইট রাইডার্স।

    মাত্র ১ কোটি টাকায় তাকে দলে নিল কেকেআর। অন্য কোন ফ্র্যাঞ্চাইজি ইচ্ছা প্রকাশ না করলেও কেকেআর বেছে নিল রাহানের অভিজ্ঞতাকে। এমনিতে অজিঙ্কা রাহানের কোয়ালিটি নিয়ে প্রশ্ন নেই। প্রয়োজনে অধিনায়কত্ব করতে পারেন। আইপিএল ক্যারিয়ার যথেষ্ট চমকপ্রদক। অতীতে রাজস্থান রয়েলসের হয়ে দুরন্ত ক্রিকেট খেলেছিলেন রাহানে। আইপিএলে তার শতরান আছে। রাহুল দ্রাবিড়ের অধীনে বেশ কিছু মনে রাখার মতো ইনিংস উপহার দিয়েছিলেন অজিঙ্কা রাহানে।

    ২০১৬ সালে রাইজিং পুনে সুপার জায়ান্ট দলের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন তিনি। দুই বছর পর তাকে আবার ফিরিয়ে নেয় রাজস্থান রয়েলস। সুনীল গাভাসকার থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় প্রত্যকেই বিশ্বাস করেন অজিঙ্কা রাহানে ফর্ম খারাপ গেলেও, ব্যাটসম্যান হিসেবে তিনি অত্যন্ত উঁচুমানের।

    এই মুহূর্তে আজিঙ্কা রাহানে একটা প্লাটফর্ম পাওয়ার চেষ্টা করছেন। অনেক কিছু প্রমাণ করার আছে। আইপিএল তিনি প্রচুর খেলেছেন। তাই এবার মাত্র ১ কোটি টাকা পেলেও নিজেকে প্রমাণ করার জন্য মরিয়া হয়ে থাকবেন অজিঙ্কা রাহানে। আইপিএলে মোট ৪০০০ এর কাছে রান আছে রাহানের। অনেক ক্রিকেট পন্ডিত মনে করছেন এত অল্প টাকায় রাহানে কেকেআর যোগ দেওয়ার ফলে ওপেনিং সমস্যা নিয়ে ভাবতে হবে না কলকাতার ফ্র্যাঞ্চাইজিকে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ajinkya Rahane, Ipl 2022 mega Auction

    পরবর্তী খবর