Home /News /sports /
Gary Kirsten on Hardik : পারফরম্যান্স দিয়েই জবাব দিতে মুখিয়ে আছে হার্দিক, বলছেন গ্যারি কার্স্টেন

Gary Kirsten on Hardik : পারফরম্যান্স দিয়েই জবাব দিতে মুখিয়ে আছে হার্দিক, বলছেন গ্যারি কার্স্টেন

আহমেদাবাদের জার্সিতেই পুনর্জন্ম হবে হার্দিক পান্ডিয়ার, বলছেন কারস্টেন

আহমেদাবাদের জার্সিতেই পুনর্জন্ম হবে হার্দিক পান্ডিয়ার, বলছেন কারস্টেন

Hardik Pandya will be motivated to prove himself for Ahmedabad in IPL says Gary Kirsten. আহমেদাবাদের জার্সিতেই পুনর্জন্ম হবে হার্দিক পান্ডিয়ার, বলছেন কারস্টেন

  • Share this:

    #মুম্বই: বড় মঞ্চে তার নেতৃত্বের দক্ষতা দেখানোর জন্য মুখিয়ে আছেন হার্দিক পান্ডিয়া। এমনই মনে করছেন আইপিএলের নতুন দল আহমেদাবাদের মেন্টর তথা ব্যাটিং কোচ গ্যারি কার্স্টেন। বিশ্বকাপজয়ী ভারতের প্রাক্তন কোচের বক্তব্য হার্দিকের মত তরুণ ও নতুন অধিনায়ক দলকে এগিয়ে নিয়ে যেতে পারবে। আইপিএলে এবছর থেকে অংশগ্রহণ করছে নতুন দল আহমেদাবাদ। দলের অধিনায়ক করা হয়েছে জনপ্রিয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে, যিনি এত বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্সের হয়েই খেলে এসেছেন।

    আরও পড়ুন - Neymar the Perfect Chaos : নেইমারকে নিয়ে বিশেষ তথ্যচিত্র নেটফ্লিক্সে! ভক্তদের দেখার অনুরোধ করলেন তারকা

    দলকে নেতৃত্ব দেওয়ার জন্যই ১৫ কোটি টাকা দিয়ে পান্ডিয়াকে কেনে সিভিসি ক্যাপিটালের মালিকানাধীন আহমেদাবাদ দল। দলের মেন্টর গ্যারি কার্স্টেন সম্প্রতি স্টার স্পোর্টস চ্যানেলে ' আইপিএল : সিলেকশন ডে' শীর্ষক অনুষ্ঠানে বলেন, নতুন ও তরুণ অধিনায়ক হার্দিকের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। আমার মনে হয় এই স্তরে অধিনায়ক হিসেবে সে কী পারে তা দেখানোর জন্য উদ্বুদ্ধ হয়ে আছে ও।

    সে একজন বড়মাপের খেলোয়াড়। আমার মনে হয় সে এই টুর্নামেন্টের গুরুত্ব ভালোভাবেই বোঝে। দলকে নেতৃত্ব দেওয়ার জন্য, নিজের অবদান দিয়ে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য মুখিয়ে আছে সে। এই টুর্নামেন্টে ভাল প্রদর্শন করার জন্য উদ্বুদ্ধ তার মত উচ্চমানের দক্ষ খেলোয়াড়কে পাওয়া আমাদের জন্য সত্যিই দারুন ব্যাপার। আহমেদাবাদ হার্দিকের পাশাপাশি আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান ও উদীয়মান ব্যাটার শুভমন গিলকে দলে নিয়েছে।

    এই দুই খেলোয়াড় দলে সই করায় উচ্ছসিত কার্স্টেন বলেন, আমি এই দুই খেলোয়াড়কে দলে পেয়ে যথেষ্ট উচ্ছসিত। তারা দুজনেই এতদিন ধরে খুব ভাল প্রদর্শন করে আসছে।  কিন্তু দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা মনে করেন হার্দিক পান্ডিয়া অনেক কিছুর জবাব দেওয়ার জন্য বেছে নেবেন এবারের আইপিএলের মঞ্চ।

    জাতীয় দলে তার ভবিষ্যৎ নাকি শেষ। অন্তত নিন্দুকেরা এমনটাই বলছেন। হার্দিক বল করতে পারেন না। জাতীয় দলের জন্য তাঁর দরজা বন্ধ। সব কিছুর জবাব কি তিনি দিতে  পারবেন? আইপিএলের থেকে ভাল জবাব দেওয়ার মঞ্চ আর কী হতে পারে হার্দিকর কাছে?

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর