Home /News /sports /
Neymar the Perfect Chaos : নেইমারকে নিয়ে বিশেষ তথ্যচিত্র নেটফ্লিক্সে! ভক্তদের দেখার অনুরোধ করলেন তারকা

Neymar the Perfect Chaos : নেইমারকে নিয়ে বিশেষ তথ্যচিত্র নেটফ্লিক্সে! ভক্তদের দেখার অনুরোধ করলেন তারকা

নেইমারকে নিয়ে নেটফ্লিক্সের তথ্যচিত্র ইতিমধ্যেই হিট

নেইমারকে নিয়ে নেটফ্লিক্সের তথ্যচিত্র ইতিমধ্যেই হিট

Neymar the Perfect Chaos Brazil superstar urges fans to see documentary. আমার তথ্যচিত্র দয়া করে দেখুন, ভক্তদের কাছে আবদার নেইমারের

  • Share this:

    #রিও ডি জেনিরো: খেলার চেয়েও নেইমারের সমালোচনা বেশি হয়েছে তাঁর মাঠের বাইরের জীবনের কারণে। মাঠের বাইরে নেইমার উচ্ছৃঙ্খল জীবন, নৈশক্লাব আর পার্টিতে মেতে থাকা...এসব নিয়ে সমালোচনা নিয়মিতই হয়। এসবের কারণে তাঁর খেলায় মনোযোগ কম থাকে, এমনই অভিযোগ অনেকের। নেইমার সব সময় এসব অভিযোগকে উড়িয়ে দিয়েছেন। তবে এবার সমালোচকদের মন জেতার উপায়ও খুঁজে নিয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

    আরও পড়ুন - ATKMB Juan Ferrando : করোনাকে ভয় পেয়ে আইএসএল বন্ধের কারণ দেখেন না মোহনবাগান কোচ হুয়ান

    খুব শিগগিরই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে নেইমারের আত্মজীবনীমূলক তথ্যচিত্র প্রচারিত হতে যাচ্ছে। সেই আত্মজীবনীতে শতভাগ খাঁটি তথ্য উপস্থাপিত হতে যাচ্ছে জানিয়ে নেইমারের আশা, এই আত্মজীবনী দেখার পর তাঁর প্রতি সমালোচকদের ঘৃণা ভালোবাসায় রূপ নেবে। নেইমারের ওপর নির্মিত তথ্যচিত্রটি তিন ভাগে প্রচারিত হবে।

    আরও পড়ুন - IPL 2022 in Maharashtra : ২৭ মার্চ থেকে মহারাষ্ট্রেই আইপিএল করতে ইচ্ছুক বিসিসিআই

    সেটির প্রভাব কেমন হতে পারে, এ নিয়ে ইএসপিএনে নেইমার বলেছেন, যাঁরা আমাকে চেনেন, তাঁরা জানেন আমি কেমন। আমার কাছে সেটাই সবচেয়ে বড় ব্যাপার। আর যাঁরা আমাকে চেনেন না, শুধু আমার নামে বাজে কথাই বলে যান, তাঁদের সব সময় একপাশেই সরিয়ে রাখি। তবে আশা করি, তাঁরাও এই তথ্যচিত্রটি দেখবেন।

    এতে আমার ব্যাপারে তাঁদের ধারণা কিংবা তাঁদের মনে আমার যেরকম ছবি আঁকা সেটি বদলে যাবে বলে, এটাই চাই। চাই তাঁরাও যেন আমাকে পছন্দ করেন, অল্প একটু হলেও! সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের উপস্থিতি সরব। তাঁর জীবনে কী ঘটছে, সেটি জানতে নেইমারের ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই চলে! সেখানেই নিয়মিত পার্টি, নৈশক্লাব, বন্ধুদের নিয়ে এখানে-সেখানে যাওয়ার ছবি চোখে পড়ে।

    নেইমারের কাছে সেসব তাঁর জীবন উপভোগ করার আনন্দের ভাগাভাগি, কিন্তু সমালোচকদের কাছে তো সেসব সমালোচনার পুঁজি! ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অবশ্য মনে করেন তিনি তার পরিবারের কাছে যেমন দায়বদ্ধ, তেমনই ব্রাজিলের এবং বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা তার ভক্তদের কাছে দায়বদ্ধ।

    তবে তার উঠে আসার লড়াই থেকে শুরু করে বাবা হিসেবে কেমন, ছেলে হিসেবে কেমন- সবকিছুই থাকবে এই তথ্যচিত্রে। কেমন লেগেছিল প্রথমবার ফুটবল সম্রাট পেলে বা লিওনেল মেসির স্পর্শ পেয়ে? আছে সেই গল্প। সকল ভক্তকূলকে তথ্যচিত্রটি একবার দেখার জন্য অনুরোধ করছেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Netflix, Neymar

    পরবর্তী খবর