Home /News /sports /
Hardik Pandya, Gujarat Titans : টস করতে নামার সময় ভাই ক্রুণাল খুব হাসবে আমায় দেখে! কেন বললেন হার্দিক?

Hardik Pandya, Gujarat Titans : টস করতে নামার সময় ভাই ক্রুণাল খুব হাসবে আমায় দেখে! কেন বললেন হার্দিক?

হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়া খেলবেন দুই ভিন্ন দলে

হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়া খেলবেন দুই ভিন্ন দলে

Hardik Pandya says brother Krunal will be laughing during toss in IPL 2022. টস করতে নামার সময় ভাই ক্রুণাল খুব হাসবে আমায় দেখে! কেন বললেন হার্দিক?

  • Share this:

    #আমেদাবাদ: আইপিএলের পঞ্চদশ সংস্করণ পান্ডিয়া ভাইদের জন্য আলাদা হতে চলেছে। দুইজনই এবার মুম্বই ইন্ডিয়ান্সে খেলছেন না, সবথেকে বড় কথা একই দলে আর দুই ভাই নেই। এবারের আইপিএলে নতুন দুই দল গুজরাত টাইটান্স ও লখনউ সুপারজায়ান্টস অংশ নিচ্ছে। হার্দিক পান্ডিয়াকে গুজরাত টাইটান্স এর অধিনায়ক করা হয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দেওয়ার পর নিলামের আগেই ১৫ কোটি টাকা দিয়ে হার্দিককে নেয় গুজরাত।

    আরও পড়ুন - Kolkata Football death : মাঠেই হার্ট অ্যাটাক, মৃত রেলওয়ে এফসির তরুণ ফুটবলার দেবজ্যোতি ঘোষ

    অন্যদিকে, কে এল রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপারজায়ান্টাসের হয়ে খেলছেন ক্রুনাল পান্ডিয়া। ক্রুনালকেও মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দেয়। গত ফেব্রুয়ারিতে নিলামে ৮ কোটি ২৫ লক্ষ টাকার বিনিময়ে তাকে কেনে লখনউ। আগামী রবিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই নতুন দুই দল একে অপরের মুখোমুখি হচ্ছে। ফলে প্রথমবারের জন্য দুই ভাই একে অপরের মুখোমুখি হবে। যা দেখতে উদগ্রীব ক্রিকেটপ্রেমীরা।

    আগামী রবিবারের ম্যাচ সম্পর্কে সম্প্রতি আইপিএল ওয়েবসাইটে এক সাক্ষাৎকারে হার্দিক বলেন, যখন টসের জন্য তিনি গিয়ে দাঁড়াবেন, ক্রুনাল তার দিকে তাকিয়ে হাসবে, কারণ ক্রুনাল কোনোদিনই তাকে অধিনায়ক হিসেবে দেখেনি। হার্দিকের বক্তব্য, মজা হবে খুব। প্রথম টসটাই মজার হবে কারণ কে এল রাহুল ও আমি যখন টসের জন্য গিয়ে দাঁড়াব, ক্রুনাল পাশেই দাঁড়িয়ে থাকবে ও আমার দিকে তাকিয়ে হাসবে, কারণ কোনোদিন সে আমায় এই ভূমিকায় দেখেনি।

    দুই ভাই একজন অপরের বিরুদ্ধে খেলবে। কিন্তু এটা কোনো ব্যাপার নয়। আমি আমার গুজরাত টাইটান্স পেয়ে গেছি। হার্দিক তার নতুন ফ্র্যাঞ্চাইজির সমর্থকদের জন্য ও গুজরাতবাসীর জন্য  বিশেষ বার্তা দিয়েছেন। হার্দিক জানান, আমরা যত বেশি সম্ভব সবার ভালোবাসা ও সমর্থন চাইছি।

    যখনই মাঠে নামব আমরা আমাদের সেরাটাই দিতে থাকব, প্রত্যেককে মনোরঞ্জন করব ও গুজরাতবাসীদের গর্বিত করার চেষ্টা করব। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আইপিএলের জন্য প্রস্তুতি নিচ্ছে গুজরাত টাইটান্স। রশিদ খান, শুভমন গিল, মহম্মদ শামির মত ক্রিকেটার রয়েছে তাদের দলে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর