Home /News /sports /
Ipl 2022 Closing Ceremony: আমির, রণবীর, রহমান, উর্বশী! আইপিএল ফাইনালের আগে আজ ভরপুর বিনোদন

Ipl 2022 Closing Ceremony: আমির, রণবীর, রহমান, উর্বশী! আইপিএল ফাইনালের আগে আজ ভরপুর বিনোদন

Ipl 2022 Closing Ceremony: কটা থেকে শুরু হবে আইপিএলের ক্লোজিং সেরেমনি, কতক্ষণ হবে! জেনে নিন সব তথ্য।

  • Share this:

    #আহমেদাবাদ: আইপিএল ২০২২ (IPL 2022) -এর ফাইনাল খেলা হবে রাজস্থান রয়্যালস (RR) এবং গুজরাট টাইটান্সের (GT) মধ্যে। আজ এই মেগা ফাইনাল ঘিরে উত্তেজনার পারদ চড়ছে। তবে তার থেকেও বেশি উত্সাহ রয়েছে আরও একটি বিষয় নিয়ে। তা হল আইপিএলের ক্লোজিং সেরিমনি।

    ফাইনাল ম্যাচের আগে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আইপিএল ২০২২-এর সমাপ্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শেষবার ২০১৯ সালের আইপিএলে সমাপ্তি অনুষ্ঠান হয়েছিল। তার পর করোনার প্রকোপ বাড়তে থাকায় ওপেনিং ও ক্লোজিং, কোনও সেরিমনি আইপিএলে আর হয়নি।

    আরও পড়ুন- ফেসবুকে প্রেম, বিয়ের পর ভাগ্যবদল! আজও কি 'লেডি লাক' বড় সাফল্য এনে দেবে সঞ্জুকে!

    আজ কোন সময়ে এই অনুষ্ঠান শুরু হবে এবং কোন কোন বলিউড তারকা এতে অংশ নেবেন জেনে নেওয়া যাক-

    ক্রিকেটভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন আইপিএলের ফাইনাল ম্যাচের সমাপ্তি অনুষ্ঠানের জন্য। আইপিএল মানেই ক্রিকেটের সঙ্গে বিনোদনের মিশ্রণ। তবে করোনার জন্য গত দুবছর ধরে বিনোদনের কিছুটা অভাব ছিল আইপিএলে।

    গত ৩টি মরসুমের পর সমাপ্তি অনুষ্ঠানের আয়োজন করেছে বিসিসিআই। করোনা মহামারির কারণে গত ৩ মরসুমে কোনও অনুষ্ঠান আয়োজন করা যায়নি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সমাপ্তি অনুষ্ঠান হবে ৪৫ মিনিটের। একই সঙ্গে ফাইনাল ম্যাচের সময় ৭.৩০ থেকে আটটায় করা হয়েছে। আজ টস হবে সাড়ে সাতটায়।

    অনেক বলিউড তারকারা আজকের অনুষ্ঠানে অংশ নেবেন। বলিউড অভিনেতা রণবীর সিং এবং সুরকার এ আর রহমানের নামও রয়েছে। এই দুই তারকাই সমাপ্তি অনুষ্ঠানের প্রধান অতিথি। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকেও এই অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে। এছাড়া আমির খানও তার নতুন ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

    আরও পড়ুন- এই তিন ভারতীয় ক্রিকেটার ভবিষ্যতে ভাল আম্পায়ার হতে পারেন, দাবি টাফেলের

    আইপিএল ২০২২-এর ফাইনাল ম্যাচে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সহ-সভাপতি রাজীব শুক্লা, সচিব জয় শাহ, আইপিএল সভাপতি ব্রিজেশ প্যাটেল সহ বিসিসিআই-এর কর্তারা উপস্থিত থাকবেন। গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তা এবং বেশ কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্বও এই ম্যাচ দেখতে স্টেডিয়ামে থাকতে পারেন বলে জানা যাচ্ছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Ipl 2022 Final

    পরবর্তী খবর