• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Harbhajan Singh On India vs Pakistan Match Again: এখনই যদি আবার ভারত-পাকিস্তান ম্যাচ হয়? কে জিতবে? ভাজ্জির দাবি শুনুন

Harbhajan Singh On India vs Pakistan Match Again: এখনই যদি আবার ভারত-পাকিস্তান ম্যাচ হয়? কে জিতবে? ভাজ্জির দাবি শুনুন

Harbhajan Singh: এখনই যদি আবার ভারত-পাকিস্তান ম্যাচ খেলা হয়! কী হবে!

Harbhajan Singh: এখনই যদি আবার ভারত-পাকিস্তান ম্যাচ খেলা হয়! কী হবে!

Harbhajan Singh: এখনই যদি আবার ভারত-পাকিস্তান ম্যাচ খেলা হয়! কী হবে!

  • Share this:

    #নয়াদিল্লি: টি-২০ বিশ্বকাপ-এ ভারতীয় দলকে সুপার টুয়েলভ পর্বের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে 10 উইকেটে হারতে হয়েছিল। এই পরাজয়ের পর প্রতিবেশী দেশের কিছু ক্রিকেটার-সাংবাদিক অভিজ্ঞ অফ-স্পিনার হরভজন সিংকে ট্রোল করার চেষ্টা করেছিলেন। তবে ভাজ্জি তাঁদেরও পাল্টা জবাব দিয়েছেন।

    এবার হরভজন ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেছেন। তিনি বলেছেন, ভারত ও পাকিস্তান যদি আবার মুখোমুখি হয়, তবে অবশ্যই টিম ইন্ডিয়া জিতবে। টিম ইন্ডিয়ার সামনে এখন নিউ জিল্যান্ডের মতো শক্তিশালী দল। কোহলিদের সামনে কঠিন চ্যালেঞ্জ রয়েছে। ভারত-নিউ জিল্যান্ড লড়াই হবে ৩১ অক্টোবর, দুবাইতে।

    আরও পড়ুন- বাংলাদেশের সেমিফাইনালে ওঠার আশায় জল! ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে হার

    এর পর আবুধাবিতে আফগানিস্তানের মুখোমুখি হবে ভারত। এরপর স্কটল্যান্ড ও নামিবিয়ার বিরুদ্ধেও খেলতে হবে কোহলিদের। অর্থাত্, সামনে এখনও অনেকটাই কঠিন পথ বাকি আছে। তবে টিম ইন্ডিয়া ইতিমধ্যে প্রস্তুতি শুরুব করেছে। পাকিস্তান ম্যাচ পিছনে ফেলে মরণ-বাঁচন ম্যাচ জেতার জন্য মরিয়া হয়ে উঠছে ভারতীয় দল।

    ভারতের বিরুদ্ধে জয়ের আনন্দটা একটু বেশিই উদযাপন করছেন পাকিস্তানের সমর্থকরা। এদিকে, হরভজন মন্তব্য করেছেন, ভারত ১৯৯২ সাল থেকে পাকিস্তানকে বিশ্বকাপে হারাচ্ছে। বিশ্বকাপে এর আগে ১২ টি ম্যাচেই পাকিস্তানকে হারিয়েছে ভারতীয় দল। পাকিস্তানি সমর্থকদের এই পরিসংখ্যান কখনও ভোলা উচিত নয়। একটা জয় নিয়ে এত বেশি উচ্ছ্বাস প্রকাশের কোনও মানে নেই।

    আরও পড়ুন- বাংলাদেশের জন্য বিরাট খবর, সাকিব আল হাসান আবার বিশ্বসেরা

    হরভজন সিং, যিনি কিনা ৩৫০ টিরও বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, ''ভারত বিশ্বকাপে প্রথমবার পাকিস্তানের বিরুদ্ধে হেরেছে। যদিও এটি টি-টোয়েন্টি বিশ্বকাপ ছিল, তবুও হার তো হারই। সোশ্যাল মিডিয়ায় এত কথা শুনছি, মনে হচ্ছে যেন পাকিস্তান বিরাট কোনও কাজ করে ফেলেছে। কিন্তু বিশ্বকাপে আমরা ওদের ১২ বার পরাজিত করেছি, এটা ওদের ভুললে চলবে না। যদি ভারত এবং পাকিস্তান আবার ম্যাচ হয়, তবে টিম ইন্ডিয়া আরও ভাল খেলবে এবং জিতবেও। ম্যাচ শেষ, তাই এগিয়ে যান। বিশ্বকাপে আমরা দেখাব ভারতীয়রা কী করতে পারে।''

    Published by:Suman Majumder
    First published: