Home /News /sports /
India vs Sri Lanka: মোহালির টিম হোটেলের বাসে মিলল গুলির খোল ! ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন

India vs Sri Lanka: মোহালির টিম হোটেলের বাসে মিলল গুলির খোল ! ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন

Photo: Collected

Photo: Collected

রবিবার ওই বাসে করেই অনুশীলন করতে যাওয়ার কথা ছিল ক্রিকেটারদের। সেই কারণে বাস পরীক্ষা করছিলেন নিরাপত্তারক্ষীরা।

  • Share this:

    মোহালি: ভারত-শ্রীলঙ্কা (India vs Sri Lanka) টেস্ট সিরিজের আগে মোহালির টিম হোটেলের বাসে মিলল গুলির খোল ! রোহিত শর্মা, বিরাট কোহলিদের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন (Chandigarh Police on alert after 2 bullet shells recovered from bus)।

    আরও পড়ুন-স্বামী পরকীয়ায় আসক্ত, হাতেনাতে ধরতে গোয়েন্দাদেরও হার মানালেন স্ত্রী !

    ৪ মার্চ থেকে মোহালিতে শুরু ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট। রবিবার সিরিজের শেষ টি-২০ ম্যাচ খেলে পরের দিনই মোহালি পৌঁছনোর কথা টিম ইন্ডিয়ার। টেস্ট দলের বেশ কয়েকজন ক্রিকেটার ইতিমধ্যেই চণ্ডীগড় পৌঁছতে শুরু করেছে। সেই হোটেলের একটি বাসেই পাওয়া গিয়েছে বন্দুকের গুলির খোল। টিম হোটেল থেকে অনুশীলন করতে যাওয়ার কথা ছিল বিরাট-সহ ভারতীয় দলের কিছু ক্রিকেটারের। তবে ভারত না শ্রীলঙ্কার বাসে গুলি পাওয়া গিয়েছে তা নিয়ে দ্বন্দ্ব রয়েছে। তদন্তে নেমেছে পুলিশ।

    আরও পড়ুন-কী করে বুঝবেন ফ্রিজে রেখে দেওয়া মুরগির মাংস খারাপ হয়ে গিয়েছে? রইল জেনে নেওয়ার সহজ উপায়

    সূত্রের খবর, রবিবার ওই বাসে করেই অনুশীলন করতে যাওয়ার কথা ছিল ক্রিকেটারদের। সেই কারণে বাস পরীক্ষা করছিলেন নিরাপত্তারক্ষীরা। তখনই হদিশ মেলে গুলির খোলগুলির। তবে অন্য একটি সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছেশ্রীলঙ্কান ক্রিকেটারদের ওই বাসটিতে করে অনুশীলনে যাওয়ার কথা ছিল। আরও জানা গিয়েছেবাসটি যে সংস্থার থেকে নেওয়া হয়েছিল তারা সাধারণত কোনও অনুষ্ঠান বাড়ির উদ্দেশ্যে বাসগুলিকে ভাড়া দিয়ে থাকে। তবে পুলিশ ইতিমধ্যেই ওই বাসটি থেকে গুলির খোলগুলিকে উদ্ধার করেছে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: India vs Sri Lanka

    পরবর্তী খবর