• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • India vs Pakistan: ‘আপনি কি বিতর্ক চাইছেন...?’ সাংবাদিকের কোন প্রশ্নে মেজাজ হারালেন কোহলি ?

India vs Pakistan: ‘আপনি কি বিতর্ক চাইছেন...?’ সাংবাদিকের কোন প্রশ্নে মেজাজ হারালেন কোহলি ?

Photo: Twitter

Photo: Twitter

India vs Pakistan, Virat Kohli Press Conference: বিরাট কোহলিকে সাংবাদিকের প্রশ্ন ছিল প্রথম বলেই আউট হয়ে যাওয়া রোহিতের বদলে ঈশান কিষাণকে কি দলে নেওয়া উচিত ছিল?

  • Share this:

    ভারত: ১৫১/৭ (২০ ওভার)

    পাকিস্তান: ১৫২/০ (১৭.৫ ওভার)

    ১০ উইকেটে জয়ী পাকিস্তান

    দুবাই: শেষপর্যন্ত রেকর্ড বদল বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথমবার হার হজম করতে হল টিম ইন্ডিয়াকে (India vs Pakistan) ৷ আর তাও ১০ উইকেটে লজ্জার হার ৷ ম্যাচ হারার পর বিরাটদের হারের কারণ নিয়ে অনেক প্রশ্নই উঠে আসছে ৷ ভারত অধিনায়ক রবিবার স্বীকারও করেন নেন, নিজেদের পরিকল্পনা মতো দল খেলতে পারেনি ৷ পাকিস্তান সব বিভাগেই ভারতকে টেক্কা দিয়েছে ৷ কিন্তু সাংবাদিক সম্মেলনে একটা প্রশ্ন শুনে নিজের মাথা ঠিক রাখতে পারলেন না কোহলি ৷ যে ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন হইচই পড়ে গিয়েছে (Virat Kohli was left a bit stunned by a question in the press conference whether India should have selected Ishan Kishan instead of Rohit Sharma) !

    কোহলিকে সাংবাদিকের প্রশ্ন ছিল প্রথম বলেই আউট হয়ে যাওয়া রোহিতের (Rohit Sharma) বদলে ঈশান কিষাণকে (Ishan Kishan) কি দলে নেওয়া উচিত ছিল? এই প্রশ্ন শোনার পর আর মাথা ঠান্ডা রাখতে পারেননি বিরাট ৷ একটু হেসেই বলেন, ‘‘ আপনি কি বিতর্ক চাইছেন ? আপনার মতে রোহিতকে ড্রপ করে দেব ? বিতর্ক চাইলে আগের থেকে বলবেন, সেইমতো তৈরি হয়ে আসব ৷  রোহিত আগের ম্যাচে কী খেলেছে দেখেছেন? আপনি বলুন কাকে নামানো উচিৎ?”

    তবে একইসঙ্গে হারের জন্য কোনও অজুহাত দিতে চাননি কোহলি ৷ শিশির অথবা টিম সিলেকশনকে দায়ী করতে রাজি নন ভারত অধিনায়ক। তাঁর মতে ম্যাচে পাকিস্তান কোনও সুযোগই দেয়নি ভারতকে। পাশাপাশি টস ফ্যাক্টরটাও যে গুরুত্বপূর্ণ সেটা উল্লেখ করেছেন কোহলি ৷ তিনি বলেন, “টস বড় ফ্যাক্টর হতে চলেছে। আগে ব্যাট করলে অন্তত ১০, ২০ রান বেশি করতেই হবে। শিশির যে পড়বে, তা জানাই ছিল। দারুণ ব্যাটিং করেছে পাকিস্তান। যত সহজে ওদের ব্যাটসম্যানরা খেলেছেন, এই পিচে খেলা ততটা সহজ ছিল না। আরও ১০-২০ রান বেশি দরকার ছিল আমাদের। কিন্তু পাকিস্তান দারুণ বল করে আমাদের তা করতে দেয়নি ৷ ’’

    Published by:Siddhartha Sarkar
    First published: