• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • KL Rahul on Rohit : মনের কথা বুঝতে পারে অধিনায়ক রোহিত, কেন এমন বললেন কে এল রাহুল?

KL Rahul on Rohit : মনের কথা বুঝতে পারে অধিনায়ক রোহিত, কেন এমন বললেন কে এল রাহুল?

রোহিতের স্বার্থত্যাগে মুগ্ধ কে এল রাহুল

রোহিতের স্বার্থত্যাগে মুগ্ধ কে এল রাহুল

Rohit Sharma takes on any bowler I find difficult says KL Rahul .ম্যাচ শেষে কে এল রাহুল জানিয়েছেন রোহিত শর্মা এবং তার মধ্যে দুরন্ত বোঝাপড়া। যদি কোন বোলারের বিরুদ্ধে তিনি আটকে যান, বা স্বাভাবিক শট খেলতে অসুবিধা হয়, তখন রোহিত শর্মা ঠিক বুঝতে পারেন।

  • Share this:

    #রাঁচি: তাদের দুজনের দুরন্ত পার্টনারশিপ নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ভারতের জয়ের ভিত তৈরি করে দিয়েছিল। ১১৭ রানের জুটি বাকিদের কাজ অনেকটা সহজ করে দিয়েছিল। এই জায়গা থেকে পন্থ এবং ভেঙ্কটেশ আইয়ার দলকে জিতিয়ে দেন। কলকাতায় আসার আগেই সিরিজের ফয়সালা হয়ে গেছে। সহ-অধিনায়ক রাহুল মুগ্ধ অধিনায়ক রোহিত শর্মায়। নিজে ৬৫ রানের দুরন্ত ইনিংস খেলেছেন। ছয়টি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারি মেরেছেন।

    আরও পড়ুন - Vettori on Harshal Patel : বুমরাহর সঙ্গে ডেথ ওভারে ভারতের অস্ত্র হয়ে উঠতে পারেন হর্ষল, বলছেন ভেট্টোরি

    ম্যাচ শেষে কে এল রাহুল জানিয়েছেন রোহিত শর্মা এবং তার মধ্যে দুরন্ত বোঝাপড়া। যদি কোন বোলারের বিরুদ্ধে তিনি আটকে যান, বা স্বাভাবিক শট খেলতে অসুবিধা হয়, তখন রোহিত শর্মা ঠিক বুঝতে পারেন। রাহুলকে ভরসা দেওয়ার জন্য নিজেই সেই বোলারের বিরুদ্ধে আক্রমণাত্মক হয়ে ওঠেন। রাহুল মনে করেন গত কয়েক বছর ধরে রোহিত সাদা বলের ক্রিকেট ছাড়াও টেস্ট ক্রিকেটেও বড় ভূমিকা পালন করেছেন। সাদা বলের ক্রিকেটে রোহিতের মর্যাদা অনেক ওপরে।

    টি টোয়েন্টি ফরম্যাটে যার চারটি শতরান, তার সম্পর্কে আলাদা করে কিছু বলার নেই। কে এল রাহুল মনে করেন সহ-অধিনায়কের দায়িত্ব তার কাছে আলাদা কিছু ব্যাপার নয়। সাধারণ একজন ক্রিকেটার হিসেবে দলকে যেমন সাহায্য করার চেষ্টা করতেন, তেমনই করে যাবেন। কলকাতাতেও জিতে সিরিজ ৩-০ করতে চান রাহুল। ম্যাচ শেষে রোহিত বললেন, পরিস্থিতি সহজ ছিল না। শিশির একটা ব্যাপার ছিল। কিন্তু সব ছেলেরা নিজেদের যথাযোগ্য তুলে ধরেছে।

    আমাদের কোয়ালিটি নিয়ে প্রশ্ন ছিল না। নিউজিল্যান্ড দুর্দান্ত শুরু করলেও আমাদের আত্মবিশ্বাস ছিল ওদের উইকেট তুলে নিতে পারব। আমাদের রিজার্ভ বেঞ্চ যথেষ্ট শক্তিশালী। প্রত্যেককে জায়গার জন্য লড়াই করতে হয়। অধিনায়ক হিসেবে আমি শুধু ক্রিকেটারদের বলেছি মাঠে নিজেদের কর্তব্য কর। অভিজ্ঞতা নিয়ে ভেব না। ফলের কথা ভাবছি না। তৃতীয় ম্যাচে কিছু পরিবর্তন করব কিনা ভাবা হয়নি।

    হর্ষল যথেষ্ট বুদ্ধিমান বোলার। আইপিএল এবং ঘরোয়া ক্রিকেট বহুদিন ধরে খেলছে। প্রত্যেক ক্রিকেটার সুযোগ পাবে। এখন অনেক ম্যাচ বাকি। আমি এবং রাহুল দ্রাবিড় দলের ক্রিকেটারদের আগেই বলে দিয়েছি প্রত্যেককে যথেষ্ট সময় দেওয়া হবে নিজেদের প্রমাণ করার। তবে রোহিত এবং রাহুল জুটি এই নিয়ে টানা চার ম্যাচে পঞ্চাশ বা তার বেশি রান তুলেছেন। পরের বছর অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার আগে বেশ কিছু টুর্নামেন্ট খেলে সেট টিম তৈরি করে নেওয়াই লক্ষ্য টিম ইন্ডিয়ার।

    Published by:Rohan Chowdhury
    First published: