• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Surya Kumar Yadav in for KL Rahul : চোট পেয়ে ছিটকে গেলেন কে এল রাহুল, বদলি হিসেবে এলেন সূর্যকুমার যাদব

Surya Kumar Yadav in for KL Rahul : চোট পেয়ে ছিটকে গেলেন কে এল রাহুল, বদলি হিসেবে এলেন সূর্যকুমার যাদব

রাহুলের পরিবর্তে দলে এলেন সূর্যকুমার

রাহুলের পরিবর্তে দলে এলেন সূর্যকুমার

KL Rahul injury out of test series as Suryakumar Yadav comes in. থাইয়ের চোটে ছিটকে গেলেন কে এল রাহুল,বদলি হিসেবে এলেন সূর্যকুমার যাদব

  • Share this:

    #কানপুর: নিজের ক্রিকেট জীবনের অন্যতম সেরা ফর্মে আছেন কে এল রাহুল। ইংল্যান্ডের মাটিতে লর্ডস টেস্টে শতরান করার পর থেকে যে ছন্দে তিনি ব্যাট করছিলেন, তা এক কথায় অনবদ্য। টি২০ ক্রিকেটে চতুর্থবার শতরানের জুটি গড়েছিলেন রোহিত এবং রাহুল। তাঁদের ওপেনিং জুটি ভারতীয় দলকে একাধিক সাফল্য এনে দিয়েছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দেখা যাবে না সেই জুটিকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট শুরু বৃহস্পতিবার।

    আরও পড়ুন - PV Sindhu News: এবার নির্বাচনে লড়বেন অলিম্পিক্সে পদকজয়ী পিভি সিন্ধু! কোন পদ পেতে মাঠে নামছেন?

    সেই টেস্টে অধিনায়কত্ব করবেন অজিঙ্ক রহাণে। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। মুম্বইতে দ্বিতীয় টেস্ট থেকে ফিরবেন তিনি। সেই টেস্টে নেতৃত্ব দেবেন বিরাট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বাদ পড়লেন লোকেশ রাহুল। বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হল রাহুলের বদলে দলে এলেন সূর্যকুমার যাদব। সোমবার দলের সঙ্গে মুম্বইয়ের ব্যাটারকে যুক্ত করা হয়। মঙ্গলবার জানিয়ে দেওয়া হয় চোটের জন্য বাদ গেলেন রাহুল।

    বা পায়ের থাইয়ে পেশিতে চোট রয়েছে তার। খুব সাংঘাতিক না হলেও, অযথা ঝুঁকি নিতে রাজি নয় বিসিসিআই। তাই কর্নাটকের এই ব্যাটসম্যান টেস্টে খেলবেন না নিউজিল্যান্ডের বিরুদ্ধে। রাহুল থাকলে ভারতের ব্যাটিং লাইনআপ নিঃসন্দেহে শক্তিশালী হত। কিন্তু এখন উপায় নেই। পাশাপাশি সূর্যকুমার যে ধরণের ব্যাটসম্যান, তার টেস্ট ক্রিকেটেও সফল হওয়ার সম্ভাবনা আছে। আর রাহুল দ্রাবিড় এখন সব পরীক্ষা-নিরীক্ষা সেরে রাখতে চাইছেন।

    মঙ্গলবার চেতেশ্বর পূজারা জানিয়েছেন শুভমন গিল ওপেন করবেন। ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে পঞ্জাব তনয়কেই দেখা যাবে। ইংল্যান্ডে রোহিত এবং রাহুলকে ওপেন করতে দেখা গিয়েছিল। চোটের জন্য সেই সিরিজে ছিলেন না শুভমন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ফিরলেন তিনি। তাঁকে সঙ্গে নিয়েই নামবেন ময়াঙ্ক। বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকে। কে এল রাহুলের পরিবর্তে সূর্যকুমার কতটা সফল হতে পারেন উত্তর দেবে সময়। তবে মুম্বইয়ের ব্যাটসম্যান নিজে সফল হওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী।

    ভারতীয় টেস্ট দল: অজিঙ্ক রহাণে, ময়ঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পুজারা, শুভমন গিল, শ্রেয়স আয়ার, সূর্যকুমার যাদব, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), শ্রীকর ভরত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর পটেল, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মহম্মদ সিরাজ এবং প্রসিদ্ধ কৃষ্ণ।

    Published by:Rohan Chowdhury
    First published: