• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Wasim Akram on Kohli and Dhoni : বাবর, রিজওয়ানরা ধোনি এবং কোহলির ভক্ত বলছেন আক্রম

Wasim Akram on Kohli and Dhoni : বাবর, রিজওয়ানরা ধোনি এবং কোহলির ভক্ত বলছেন আক্রম

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছবি তুলেছেন পাকিস্তানের নতুন ক্রিকেটের শাহনেওয়াজ দাহানি

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ছবি তুলেছেন পাকিস্তানের নতুন ক্রিকেটের শাহনেওয়াজ দাহানি

ICC T20 World Cup Wasim Akram says many Pakistan cricketers are huge fan of Virat Kohli and Mahendra Singh Dhoni. ওয়াসিম আক্রম মনে করেন পাকিস্তানের বর্তমান ক্রিকেট দলের বেশ কয়েকজন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির ভক্ত।ম্যাচ শেষে ধোনির সঙ্গে শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, ধানি নামক এক নতুন ক্রিকেটারকে দীর্ঘক্ষন মাঠে দাঁড়িয়ে আলোচনা করতে দেখা গেল

  • Share this:

    #দুবাই: বিশ্বকাপের ইতিহাসে প্রথমবার ভারতকে হারিয়েছে পাকিস্তান। দিনটা পাকিস্তান ক্রিকেটের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। প্রাক্তন পাকিস্তান তারকা ওয়াসিম আক্রম নিজেও খুব আনন্দ পেয়েছেন ভারতের বিরুদ্ধে পাকিস্তান জেতার পর। কিন্তু পরিষ্কার জানিয়ে দিয়েছেন এই একটা জয় নিয়ে বেশি বাড়াবাড়ি না করতে। পাকিস্তানের আসল লক্ষ্য চ্যাম্পিয়ন হয়ে ফেরা। ওয়াসিম আক্রম মনে করেন পাকিস্তানের বর্তমান ক্রিকেট দলের বেশ কয়েকজন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির ভক্ত।

    ম্যাচ শেষে ধোনির সঙ্গে শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, ধানি নামক এক নতুন ক্রিকেটারকে দীর্ঘক্ষন মাঠে দাঁড়িয়ে আলোচনা করতে দেখা গেল। ওয়াসিম আক্রম মনে করেন ভারত বনাম পাকিস্তান লড়াই নিয়ে ফ্যান এবং মিডিয়া বেশি বাজার গরম করে। আসলে দুই দলের ক্রিকেটারদের মধ্যে বন্ধুত্ব বরাবর আছে। আছে পরস্পরের প্রতি সম্মান। তিনি মনে করেন অ্যাশেজের থেকেও এই ম্যাচ ক্রিকেট বিশ্বে বেশি আলোড়ন তৈরি করে। খেলাই পারে দুই দেশকে কাছাকাছি নিয়ে আসতে।

    এর মধ্যেই মাঠের মধ্যে যে দৃশ্য সবার মন জয় করেছে, তা হল ম্যাচ শেষে বিরাট (Virat Kohli) এবং রিজওয়ানের (Mohammad Rizwan) মধ্যে সৌহার্দ বিনিময় ৷ ম্যাচ শেষে দেখা যায়, মহম্মদ রিজওয়ানকে জড়িয়ে ধরেছেন বিরাট কোহলি ৷ চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের ক্রিকেটারদের হাসিমুখে এই সৌহর্দ্য বিনিময়েই ম্যাচের বড় পাওনা ৷ যদিও অনেকে আবার খুশিও নন এই ছবিতে ৷ সোশ্যাল মিডিয়ায় বিরাট কেন ম্যাচ হেরে হাসিমুখে রিজওয়ানকে জড়িয়ে ধরেছেন, তা নিয়েও প্রশ্ন তোলেন নেটিজেনরা ৷

    বিরাট এবং রিজওয়ানের এই আলিঙ্গনের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। অধিকাংশ মানুষই লেখেন কোহলি এবং রিজওয়ানের মধ্যে কী দারুণ মুহূর্ত! এক নেটিজেন ফেসবুকে লেখেন, 'এই ছবিটা ক্রিকেট এবং স্পোর্টসম্যানশিপের প্রতি আমার বিশ্বাস গড়ে তুলেছে।' এক নেটিজেনের কথায়, ‘কতবার হৃদয় জিতবেন কোহলি?’ পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফেও ট্যুইট করে বলা হয়, ‘স্পিরিট অফ ক্রিকেট।’ পাশাপাশি ওয়াসিম আক্রম মনে করেন ভারত এই জায়গা থেকে কামব্যাক করার ক্ষমতা রাখে।

    Published by:Rohan Chowdhury
    First published: