• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Sehwag on Hardik : পাকিস্তানের বিরুদ্ধে ব্যাটসম্যান হার্দিককেই চান সেহওয়াগ

Sehwag on Hardik : পাকিস্তানের বিরুদ্ধে ব্যাটসম্যান হার্দিককেই চান সেহওয়াগ

হার্দিক পান্ডিয়াকে যেকোনো মূল্যে দলে রাখতে চান সেহওয়াগ

হার্দিক পান্ডিয়াকে যেকোনো মূল্যে দলে রাখতে চান সেহওয়াগ

ICC T20 World Cup Virender Sehwag believes Hardik Pandya can still be the game changer for India with the bat against Pakistan. বীরেন্দ্র সেওয়াগ মনে করেন পাকিস্তানের বিরুদ্ধে চোখ বন্ধ করে প্রথম দলে রাখা উচিত পান্ডিয়াকে। বীরু মনে করেন হার্দিক নিজের ব্যাটিং করতে পারলে একার হাতে ম্যাচের ভাগ্য বদলে দিতে পারেন

  • Share this:

    #দুবাই: পাকিস্তানের বিরুদ্ধে টি টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে রহস্যের নাম হার্দিক পান্ডিয়া। কাল বিকেলের অনুশীলন পর্যন্ত নেটে তিনি বল করেননি। আজ পাকিস্তানের বিরুদ্ধে বোলার হার্দিককে দেখা যাবে কিনা সময় বলবে। কিন্তু ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেওয়াগ মনে করেন চোখ বন্ধ করে প্রথম দলে রাখা উচিত পান্ডিয়াকে। বীরু মনে করেন হার্দিক নিজের ব্যাটিং করতে পারলে একার হাতে ম্যাচের ভাগ্য বদলে দিতে পারেন। একপেশে ম্যাচ করে দেওয়ার ক্ষমতা আছে হার্দিক পান্ডিয়ার।

    আরও পড়ুন - Amir on Virat Kohli : আজ রোহিতের থেকে কোহলিকে এগিয়ে রাখছেন মহম্মদ আমির

    সেদিক থেকে দেখতে গেলে হার্দিককে প্রথম দলে রাখা নিয়ে কোন দ্বিধা নেই সেওয়াগের মনে। বীরু নিশ্চিত হার্দিক ব্যাটের মাঝখান দিয়ে কয়েকটা শট খেলতে পারলে আর চিন্তা করতে হবে না। শেষ কয়েকটা ওভার রান বাড়ানো হোক, বা তাড়া করা, পাকিস্তানের বিরুদ্ধে হার্দিক পান্ডিয়া থাকলে চিন্তা নেই ভারতের। অনেকে শার্দুল ঠাকুরের কথা বলছেন। সেহওয়াগ মনে করেন শার্দুল আগে বোলার, পরে ব্যাটসম্যান। টেস্ট ক্রিকেটে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাট হাতে অর্ধশতরান আছে। কিন্তু এই ফরম্যাটে ব্যাটসম্যান হিসেবে হার্দিক পান্ডিয়ার পরিবর্ত তিনি নন।

    একান্তই যদি হার্দিক পান্ডিয়া ফিটনেস সমস্যায় ভোগেন এবং ব্যাট হাতেও ফর্মে না থাকেন, তখন শার্দুলকে ভাবা যেতে পারে। বীরেন্দ্র সেহওয়াগ মনে করেন শক্তির বিচারে এবং ধারাবাহিকতার বিচারে পাকিস্তানের সঙ্গে এই মুহূর্তে ভারতের তুলনা টানা বোকামি। কিন্তু বিশ্বকাপের আসর, পাকিস্তানকে সব সংবাদমাধ্যমে আন্ডারডগ হিসেবে দেখানো, এটা উল্টে বাবর, রিজওয়ানদের অতিরিক্ত মোটিভেশন দিতে পারে।

    কিন্তু তিনি নিশ্চিত এই ম্যাচ খেলার যে চাপ, সেটা সামলানোর ব্যাপারে বেশি সংখ্যক ক্রিকেটার রয়েছে ভারতীয় দলে। ভারতীয় দলের ক্রিকেটাররা গত দেড় মাস ধরে আইপিএলের বিভিন্ন দলের জার্সিতে খেলেছেন আরব আমিরশাহীতে। ফলে এখানকার পরিবেশ, পিচ এবং পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার যথেষ্ট সময় পেয়েছে টিম ইন্ডিয়া।

    Published by:Rohan Chowdhury
    First published: