• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Rohit vs Trent Boult : বোল্টের বিরুদ্ধে রাহুল, বিরাটদের পরামর্শ দিচ্ছেন হিটম্যান রোহিত

Rohit vs Trent Boult : বোল্টের বিরুদ্ধে রাহুল, বিরাটদের পরামর্শ দিচ্ছেন হিটম্যান রোহিত

বোল্টকে সামলাতে বিরাটদের টিপস দিচ্ছেন রোহিত

বোল্টকে সামলাতে বিরাটদের টিপস দিচ্ছেন রোহিত

ICC T20 World Cup Rohit Sharma sharing experience with KL Rahul and Virat Kohli about facing Trent Boult. ট্রেন্ট বোল্ট এমন একজন বোলার যে উইকেট থেকে সামান্য সুইং পেলে ব্যাটসম্যানদের ঝামেলায় ফেলতে পারে। কিন্তু রোহিত শর্মা আইপিএলে এই বোল্টের সঙ্গেই খেলেন মুম্বই ইন্ডিয়ানস দলে। ফলে রাহুল, বিরাট কোহলিদের টিপস দিচ্ছেন হিটম্যান

  • Share this:

    #দুবাই: বাঁহাতি পেসারদের ভেতরে ঢুকে আসা বল সামাল দেওয়া সহজ নয়। বিশেষ করে ডানহাতি ব্যাটসম্যানদের। অতীতেও মিচেল স্টার্ক, জুনাইদ খান, মহম্মদ আমিরদের বিরুদ্ধে বারবার সমস্যায় পড়েছে ভারতীয় ব্যাটিং। ট্রেন্ট বোল্ট এমন একজন বোলার যে উইকেট থেকে সামান্য সুইং পেলে ব্যাটসম্যানদের ঝামেলায় ফেলতে পারে। কিন্তু রোহিত শর্মা আইপিএলে এই বোল্টের সঙ্গেই খেলেন মুম্বই ইন্ডিয়ানস দলে। ফলে রাহুল, বিরাট কোহলিদের টিপস দিচ্ছেন হিটম্যান।কী করে এই জায়গা থেকে ভারত ফিরে আসতে পারে, সেই পরামর্শ দিয়েছেন দিলীপ বেঙ্গসরকর।

    আরও পড়ুন - Pakistan vs New Zealand : উইলিয়ামসনদের বিপক্ষে আজ প্রতিশোধ ম্যাচ বাবর, শাহিনের পাকিস্তানের

    তাঁর মতে, ‘‘ভারতীয় ওপেনারেরা রানে ফিরলেই দল চাঙ্গা হয়ে যাবে। পরের ম্যাচ নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে। সে দলেও বাঁ-হাতি পেসার আছে। শাহিনের মতোই ডান-হাতি ব্যাটারের ভিতরের দিকে সুইং করায় ট্রেন্ট বোল্ট। রোহিত ও রাহুল নিশ্চয়ই শাহিনের বিরুদ্ধে নিজেদের আউটের ভিডিয়ো দেখবে। বুঝতে পারবে, বাঁ-হাতি পেসারকে সামলাতে গেলে কিছুটা হলেও স্টান্স বদলাতে হবে। বোলারের দিকে কাঁধ ঘোরানো থাকলেই শরীর কিছুটা খুলবে। ভিতরের দিকে আসা বল অনায়াসেই সামলে দেওয়া যাবে। শাহিনের বিরুদ্ধে ব্যর্থতা থেকেই বোল্টকে সামলানোর পরিকল্পনা তৈরি করুক রোহিতরা।’’

    রোহিত শর্মা এবং কে এল রাহুল যদি পাওয়ার প্লে পর্যন্ত টিকে যেতে পারেন, তাহলে স্কোরবোর্ডে বড় রান তুলতে পারে ভারত। এমনিতে পাকিস্তান ম্যাচের আগে পর্যন্ত স্বপ্নের ফর্মে ছিলেন রাহুল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে রান পেয়েছিলেন রোহিত। সব মিলিয়ে একটা হারে নিজেদের অ্যাডভান্টেজ এবং প্লাস পয়েন্ট ভুলে যেতে নারাজ টিম ইন্ডিয়া। ভুল শুধরে নিয়ে নতুন শুরু করতে চাইছে প্রত্যেকে।

    শুধু জিতলেই হবে না, দাপটের সঙ্গে জিততে হবে। নির্ভয় এবং নির্দয় ক্রিকেট খেলতে হবে। বিরাট কোহলি স্বয়ং জানিয়েছেন পাকিস্তানের বিরুদ্ধে হেরে গিয়ে টুর্নামেন্ট শেষ হয়ে যায়নি। বরং সবে শুরু হয়েছে। মুখে কথা নয়, কাজে প্রমাণ দিতে চায় ভারত। সম্মানের লড়াইয়ে হেরে গিয়ে প্রত্যেকের চোয়াল শক্ত। ঘুরে দাঁড়াতেই হবে। সামনে বোল্ট থাকুন, আর যেই থাকুন, নিজেদের ফোকাস ধরে রাখতে মরিয়া টিম ইন্ডিয়া।

    Published by:Rohan Chowdhury
    First published: