• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Adam Milne challenge India : গতির আগুনে বিরাট, রোহিতদের সমস্যায় ফেলতে তৈরি নিউজিল্যান্ডের অ্যাডাম মিলনে

Adam Milne challenge India : গতির আগুনে বিরাট, রোহিতদের সমস্যায় ফেলতে তৈরি নিউজিল্যান্ডের অ্যাডাম মিলনে

ভারতীয় ব্যাটসম্যানদের হুমকি দিয়ে রাখলেন মিলনে

ভারতীয় ব্যাটসম্যানদের হুমকি দিয়ে রাখলেন মিলনে

ICC T20 World Cup New Zealand pacer Adam Milne ready to challenge Indian batting . টি টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের অ্যাডাম মিলনে বেশ আশাবাদী যে তিনি তার ফাস্ট বোলিংয়ে ভারতকে যথেষ্ট বিপদে ফেলতে পারবেন

  • Share this:

    #দুবাই: টি টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের অ্যাডাম মিলনে বেশ আশাবাদী যে তিনি তার ফাস্ট বোলিংয়ে ভারতকে যথেষ্ট বিপদে ফেলতে পারবেন। লোকি ফার্গুসনের পরিবর্তন আসা মিলনে বললেন পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে নামতে পারলে তিনি পাকিস্তানকেও বিপদে ফেলতেন। আইসিসি অ্যাডাম মিলনের বিশ্বকাপে নিউজিল্যান্ডে জাতীয় দলের অন্তর্ভুক্তি পিছিয়ে দেওয়ার জন্য তিনি পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে নামতে পারেননি। তাই পাকিস্তানের বিরুদ্ধে ব্ল্যাক ক্যাপরা ভারতীয় বংশোদ্ভূত স্পিনার ঈশ্ সোধিকে খেলিয়েছিল।

    আরও পড়ুন - West Indies beat Bangladesh : নাটকীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় বাংলাদেশের

    ২৯ বছর বয়সী ফাস্ট বোলার মিলনে সংবাদমাধ্যমকে বলল আইপিএলের পিচে কিভাবে দ্রুত গতির বোলাররা সফল হয়েছে। তিনি বললেন আইপিএলের খেলা দেখলেই বোঝা যাবে এই পিচে ফাস্ট বোলাররা বার বার উইকেট ফেলতে সফল হয়েছে। এছাড়াও বলে অসমান বাউন্স ব্যটারদের জন্য যথেষ্ট সমস্যার সৃষ্টি করেছে। অ্যাডাম মনে করছেন তিনি থাকলে পাকিস্তানের বিরুদ্ধে দলকে অনেক কিছু দিতে পারতেন। তিনি বললেন যেটা হওয়ার নয় সেটা হয়নি, নিউ জিল্যান্ডের সবাই বোলিং করেছে। দুর্ভাগ্যবশত পাকিস্তান শেষের দিকে ম্যাচে ফেরে এবং অসাধারণ ব্যাটিং করে।

    সম্প্রতি বেশ কয়েক বছর অ্যাডাম মিলনে চোটের কারণে বেশ ভুগেছেন। আগস্টে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করা হলে তাকে সে দল থেকে বাদ রাখা হয়। এই নিয়ে বেশ সমালোচনা হয় দেশে। অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তার অসাধারন প্রদর্শন এবং ইংল্যান্ডের মাটিতে সেঞ্চুরির পরেও কেন তাঁকে বাদ রাখা হয় এই নিয়ে অনেক সমালোচনা হয়েছে নিউজিল্যান্ডে।

    তিনি মনে করছেন তার এই সময়টা ক্রিকেটের অন্যতম শ্রেষ্ঠ সময় এবং দীর্ঘদিন পর এত ভালো সময় উপভোগ করতে পারছেন। তিনি বল হাতে ম্যাচে তার যথেষ্ট প্রতিদান রাখতে এবং প্রমাণ করতে চান এই সময়টা তাকে কতটা প্রভাবিত করেছে। ভারত পাকিস্তানের বিরুদ্ধে হেরে গেলেও অ্যাডাম মিলনে মনে করেন বিরাট, রোহিত, রাহুলরা পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান। কিন্তু তিনি গতি দিয়ে ভারতীয় ব্যাটিং লাইনআপের চ্যালেঞ্জ সামলাতে তৈরি।

    Published by:Rohan Chowdhury
    First published: