Home /News /sports /
Monty on India vs Pakistan : বাবর ফিরে গেলে ভারত তাসের ঘরের মতো উড়িয়ে দেবে পাকিস্তানকে, বলছেন মন্টি

Monty on India vs Pakistan : বাবর ফিরে গেলে ভারত তাসের ঘরের মতো উড়িয়ে দেবে পাকিস্তানকে, বলছেন মন্টি

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ভরসা বাবর এবং শাহিন

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ভরসা বাবর এবং শাহিন

ICC T20 World Cup Monty Panesar thinks if Babar Azam gets out early India can wipe out Pakistan like pack of cards. আসন্ন ভারত - পাকিস্তান ম্যাচ নিয়ে বেশ উত্তেজিত মন্টি। পরিষ্কার বলছেন, ভারত পাকিস্তানের তুলনায় একটু নয়, অনেকটা এগিয়ে। বাবর আজমকে তাড়াতাড়ি ফিরিয়ে দিতে পারলে পাকিস্তানকে তাসের ঘরের মতো ভেঙে দেবে টিম ইন্ডিয়া মনে করেন মন্টি

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

#দুবাই: তিনিই বোধ হয় একমাত্র বাঁহাতি স্পিনার, যাঁকে খেলতে গিয়ে অসুবিধায় পড়েছিলেন স্বয়ং সচিন তেন্ডুলকর। মন্টি পানেসার অবসর নেওয়ার পর ইংল্যান্ডে জ্যাক লিচ ছাড়া বাঁহাতি স্পিনারের অভাব। আসন্ন ভারত - পাকিস্তান ম্যাচ নিয়ে বেশ উত্তেজিত মন্টি। পরিষ্কার বলছেন, ভারত পাকিস্তানের তুলনায় একটু নয়, অনেকটা এগিয়ে। বাবর আজমকে তাড়াতাড়ি ফিরিয়ে দিতে পারলে পাকিস্তানকে তাসের ঘরের মতো ভেঙে দেবে টিম ইন্ডিয়া মনে করেন মন্টি।

আরও পড়ুন - Shoaib comparing Virat and Rohit : পাকিস্তানে এই মুহূর্তে বিরাটের থেকে রোহিতকে বড় ব্যাটসম্যান মনে করা হয়, বলছেন শোয়েব

পাশাপাশি বোলিং বিভাগে পাকিস্তানের সবচেয়ে বড় ভরসা শাহিন আফ্রিদি। বাঁহাতি এই দীর্ঘকায় ফাস্ট বোলার গতি এবং সুইং আদায় করতে পারলে ভারতীয় ব্যাটসম্যানদের সমস্যা তৈরি করতে পারেন মনে করেন পনেসার। ওয়াসিম আক্রম থেকে শুরু করে মহম্মদ আমির, জুনাইদ খান - পাকিস্তানের বাঁহাতি পেসারদের সামনে বারবার সমস্যায় পড়েছে ভারত। মন্টি মনে করেন পেশাদারি মানসিকতায় ভারত অনেক এগিয়ে। তাই তিনি নিশ্চিত ভারতের প্রথম তিন জন ব্যাটসম্যান শাহিন আফ্রিদির বিরুদ্ধে প্রস্তুতি নিয়েই মাঠে নামবেন।

ভারতীয় বোলারদের মধ্যে দুই স্পিনার অশ্বিন এবং জাদেজা পার্থক্য গড়ে দেবে মনে করেন তিনি। অশ্বিন উইকেট নেওয়ার পাশাপাশি পাওয়ার প্লের মধ্যে নিয়ন্ত্রিত বোলিং করতে পারেন। জাদেজা দুরন্ত ছন্দে আছেন। বোলার জাদেজা বরাবর ভাল। কিন্তু ব্যাটসম্যান জাদেজা এখন অনেক বেশি পরিণত।

তবে মন্টি মনে করেন টি টোয়েন্টি ফরম্যাটে সবকিছুই সম্ভব। পাকিস্তান নিজেদের দিনে বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে। নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের সফর বাতিল, এই অপমানের জবাব চ্যাম্পিয়ন হয়ে দিতে চাইবে বাবর, হাফিজরা। কিন্তু পরিসংখ্যানের বিচারে এবং পরিণত বোধের বিচারে ভারত এগিয়ে।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: ICC T20 World Cup, T20 World Cup