• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • India vs England Warm Up Match : ঈশান, রাহুলের ব্যাটে ইংল্যান্ডকে ৭ উইকেটে হারাল ভারত

India vs England Warm Up Match : ঈশান, রাহুলের ব্যাটে ইংল্যান্ডকে ৭ উইকেটে হারাল ভারত

অর্ধশতরান করলেন রাহুল এবং ঈশান কিষান

অর্ধশতরান করলেন রাহুল এবং ঈশান কিষান

ICC T20 World Cup India vs England Warm Up game India beat England by 7 wickets brilliant batting from Ishan Kishan and KL Rahul. ৩৬ বলে অর্ধশতরান পূর্ণ করে ফেললেন ঈশান। আদিল রশিদের একটি ওভারে পরপর দুটি ছক্কা মারলেন। ২৪ রান নিলেন এই ওভারে

  • Share this:

    ভারত জয়ী ৭ উইকেটে

    #দুবাই: ইংল্যান্ডের দেওয়া টার্গেট তাড়া করতে নেমে প্রথম থেকেই দুর্দান্ত ছন্দ শুরু করল দুই ভারতীয় ওপেনার কে এল রাহুল এবং ঈশান কিষান। পাওয়ার প্লে - তে বিনা উইকেটে ৫৯ রান উঠল। ভারতের প্রথম উইকেট পতন ৮২ রানে। মার্ক উডের বলে মারতে গিয়ে ক্যাচ আউট হলেন রাহুল। ২৪ বলে ৫১ করে ফিরলেন। রাহুলের ইনিংস সাজানো ছিল ছয়টি বাউন্ডারি এবং তিনটি ওভার বাউন্ডারি দিয়ে। যেভাবে ব্যাট করলেন ওপেনিং সমস্যা নিয়ে ভারতের আর কোনও প্রশ্ন থাকা উচিত নয়।

    দর্শনীয় কিছু শট খেললেন বেঙ্গালুরুর ব্যাটম্যান। তিন নম্বরে ব্যাট করতে এলেন বিরাট কোহলি। ১১.১ ওভারে ১০০ রানে পৌঁছে গেল ভারত। ৩৬ বলে অর্ধশতরান পূর্ণ করে ফেললেন ঈশান। আদিল রশিদের একটি ওভারে পরপর দুটি ছক্কা মারলেন। ২৪ রান নিলেন এই ওভারে।  অধিনায়ক বিরাট কোহলি ব্যর্থ। মারতে গিয়ে ১১ করে ফিরলেন। চার নম্বরে এলেন ঋষভ পন্থ। রান ওঠার গতি কিছুটা কমে গিয়েছিল। কিন্তু মইন আলির বলে দুটি ওভার বাউন্ডারি মেরে কাজটা সহজ করে দিলেন পন্থ।

    আগামী রবিবার পাকিস্তানের বিরুদ্ধে মেগা ম্যাচে ঈশান খেলবেন কিনা জানা নেই, কারণ ওই ম্যাচে রোহিত শর্মার ওপেন করার কথা। একমাত্র যদি হার্দিক পান্ডিয়াকে শুধুমাত্র ব্যাটসম্যান হিসেবে ভাবা হয়ে থাকে, তার জায়গায় খেলানো যেতে পারে ঝাড়খণ্ডের ঈশানকে। ৬৯ রানে অপরাজিত থেকে তিনি জায়গা ছেড়ে দিলেন সূর্যকুমারকে।

    সূর্যকুমার উইলির বলে ৮ করে কিপার এর ওপর দিয়ে মারতে গিয়ে আউট হলেন। শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ২০ রান। উইকেটে পন্থ এবং হার্দিক। উনিশ তম ওভারে বল করতে এলেন ক্রিস জর্ডন। প্রথম বলে বাউন্ডারি মারলেও পরপর দুটি বলে রান করতে পারলেন না হার্দিক।  চতুর্থ বলে আবার বাউন্ডারি মারলেন হার্দিক। নো বল করেছিলেন জর্ডান। পন্থ ছক্কা মেরে ফ্রিহিটে এক ওভার আগে থাকতেই জিতিয়ে দিলেন ভারতকে।

    Published by:Rohan Chowdhury
    First published: