• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Bashir Chacha on Dhoni : ধোনিই পর্দার আড়াল থেকে বিশ্বকাপ জেতাবে ভারতকে, বলছেন বশির চাচা

Bashir Chacha on Dhoni : ধোনিই পর্দার আড়াল থেকে বিশ্বকাপ জেতাবে ভারতকে, বলছেন বশির চাচা

বশির চাচা বলছেন ধোনির বুদ্ধিতেই চ্যাম্পিয়ন হবে ভারত

বশির চাচা বলছেন ধোনির বুদ্ধিতেই চ্যাম্পিয়ন হবে ভারত

ICC T20 World Cup Chacha Chicago Mohammad Bashir believes Indian team will be the champions with Mahendra Singh Dhoni being the mentor. ধোনির ভক্ত হিসেবেই বশির চাচা সুপরিচিত। তার পোশাকের ৫০ শতাংশ জুড়ে আছে ভারতের জার্সি, বাকি ৫০ শতাংশ পাকিস্তানের জার্সি।বশির চাচা নিশ্চিত ভারত যদি টি টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়, কোহলি অধিনায়ক হিসেবে যতই ট্রফি নিক, আসল রিমোট কিন্তু থাকবে সেই ধোনির হাতে

  • Share this:

    #দুবাই: ভারতীয় দলের পর্দার আড়াল থেকেই কাজ করবেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে চেন্নাইকে চ্যাম্পিয়ন করার পর ভারতীয় শিবিরে ঢুকে নিজের দায়িত্ব পালন করা শুরু করে দিয়েছেন। ঋষভ পন্থকে কিপিং উন্নত করার পাঠ দিচ্ছেন, হার্দিক পান্ডিয়ার সঙ্গে ফিনিশিং নিয়ে আলোচনা করছেন। আক্রমনাত্মক ব্যাটসম্যানদের বিরুদ্ধে ডেথ ওভারে লাইন, লেন্থ নিয়ে কথা বলছেন বুমরার সঙ্গে। তবে এতকিছুর মধ্যেও নিজের সীমারেখা সম্পর্কে ওয়াকিবহাল ক্যাপ্টেন কুল।

    আরও পড়ুন - Brett Lee on Rahul and Shami : রাহুল এবং শামিকেই টি টোয়েন্টি বিশ্বকাপের সেরা দেখতে পাচ্ছেন ব্রেট লি

    বশির চাচাকে চেনে না এমন ক্রিকেটপ্রেমী খুঁজে পাওয়া মুশকিল। পাকিস্তানি এই ক্রিকেটপাগল ব্যক্তি থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রে। পাকিস্তানি হয়েও তিনি ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পাঁড় ভক্ত। এত বড় ভক্ত যে, ধোনির অবসরের পর ক্রিকেট খেলা দেখা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। চলতি বিশ্বকাপে ধোনি ভারতীয় দলের মেন্টর হিসেবে নিযুক্ত হওয়ায় বশির চাচাও আগের মতোই ভারত এবং পাকিস্তানের জার্সি একসঙ্গে পরে 'অবসর ভেঙে' ফিরছেন গ্যালারিতে।

    ধোনির ভক্ত হিসেবেই বশির চাচা সুপরিচিত। তার পোশাকের ৫০ শতাংশ জুড়ে আছে ভারতের জার্সি, বাকি ৫০ শতাংশ পাকিস্তানের জার্সি। করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য ব্যবহৃত মাস্কও একই ডিজাইনে বানানো হয়েছে। আসলে তিনি জন্মসূত্রে পাকিস্তানি হলেও মনেপ্রাণে ভারতীয় দলের সমর্থক। তার চেয়েও বড় ধোনি সমর্থক। স্বাভাবিকভাবেই বশির চাচার মনে হচ্ছে, মেন্টর ধোনিই ভারতের সবচেয়ে বড় অ্যাডভান্টেজ। ধোনি পর্দার আড়াল থেকে জিতিয়ে দেবেন ভারতকে।

    বশির চাচা গণমাধ্যমকে বলেছেন, 'বিরাট কোহলির ভারতে একাধিক বড় বড় ক্রিকেটার আছে। তাদের দলটা দুর্দান্ত। এবারের বিশ্বকাপ ভারতই জিতবে। পাকিস্তানের হাতে সলিড টিম নেই। বাবর আজম ছাড়া তেমন তারকা নেই। হাফিজ, মালিকদের মতো পুরনোদের মতো সাজানো দল যে বিশ্বকাপ জেতার মতো না, সেটা রামিজ রাজাও জানেন। তবে আমি চাই ফাইনাল খেলুক ভারত এবং পাকিস্তান। আর কিছু নয়।'

    বশির চাচা আগেও জানিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনির তার জন্য অনেক করেছেন। তার ইচ্ছে শিকাগোতে তার রেস্তোরাঁয় ধোনিকে আমন্ত্রণ জানানোর। ধোনি আশ্বাস দিয়েছেন সময় পেলে যাবেন। বশির চাচা নিশ্চিত ভারত যদি টি টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়, কোহলি অধিনায়ক হিসেবে যতই ট্রফি নিক, আসল রিমোট কিন্তু থাকবে সেই ধোনির হাতে।

    Published by:Rohan Chowdhury
    First published: