Home /News /sports /
Hardik Pandya, Natasha Stankovic : নাতাশাকে আলিঙ্গন এবং উষ্ণ চুম্বন! চ্যাম্পিয়ন হয়ে মাঠেই রোমান্টিক হার্দিক

Hardik Pandya, Natasha Stankovic : নাতাশাকে আলিঙ্গন এবং উষ্ণ চুম্বন! চ্যাম্পিয়ন হয়ে মাঠেই রোমান্টিক হার্দিক

চ্যাম্পিয়ন হওয়ার পর স্ত্রী নাতাশার সঙ্গে সেলফি হার্দিকর

চ্যাম্পিয়ন হওয়ার পর স্ত্রী নাতাশার সঙ্গে সেলফি হার্দিকর

Hardik Pandya hugged and kissed wife Natasha Stankovic as the video goes viral. নাতাশাকে আলিঙ্গন এবং উষ্ণ চুম্বন! চ্যাম্পিয়ন হয়ে মাঠেই রোমান্টিক হার্দিক

  • Share this:

    #আমেদাবাদ: সবে শেষ হয়েছে আইপিএল ফাইনাল। আমেদাবাদের মাঠে উপস্থিত দর্শকরা তখন যে যার বাড়ি যাওয়ার প্রস্তুতি শুরু করেছেন। মাঠের মধ্যে হঠাৎ নেমে এলেন নাতাশা। হার্দিক পান্ডিয়ার স্ত্রী। জড়িয়ে ধরলেন স্বামীকে। চোখে জল, মুখে হাসি, বুকে গর্ব। অনেক সমালোচনা এবং যন্ত্রণা সহ্য করতে দেখেছেন স্বামীকে। তার বিয়ের আগে মা হওয়া নিয়েও বিস্তর আলোচনা হয়েছিল দেশে।

    আরও পড়ুন - Rashid Khan, IPL : সেলিব্রেশনে চ্যাম্পিয়ন দলের সবাইকে আফগানি কাবাব খাওয়াবেন রশিদ খান

    ভরসা রাখেনি মুম্বই ইন্ডিয়ান্স। আসল জায়গায় জবাব দিয়েছেন হার্দিক। সার্বিয়ান হলেও এখন ভারতীয় সংস্কৃতির সঙ্গে জড়িয়ে গিয়েছেন নাতাশা। ফলে হার্দিক পান্ডিয়াকে জড়িয়ে ধরার মধ্যে অনেক আবেগ লুকিয়ে ছিল। মাঠের মধ্যে চুম্বন, আলিঙ্গন এবং সেলফি তোলা সেটাই প্রমাণ করল। এবারের আইপিএলে গ্রুপ পর্বে ১৪টি ম্যাচের মধ্যে ১০টি জেতে গুজরাত।

    কিন্তু মরসুমের শুরুতে হার্দিককে অধিনায়ক করার পর অনেকেই চোখ কুঁচকেছিলেন। অধিনায়ক হার্দিককে তো সেই ভাবে কখনও দেখা যায়নি। কিন্তু আইপিএল তো চমক দেয়। আইপিএলই তো চিনিয়েছিল অলরাউন্ডার হার্দিককে। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তাঁর পারফরম্যান্স নজর কাড়ে বলেই তো জাতীয় দলের দরজা খোলে হার্দিকের।

    সেই আইপিএলই এবার চেনাল অধিনায়ক হার্দিককে। কিন্তু টিভিতে একটি অনুষ্ঠানে গিয়ে মেয়েদের সম্পর্কে নিম্নরুচির মন্তব্য করার জন্য নির্বাসিত হয়েছিলেন তিনি। পরে ক্ষমা চেয়ে ছাড় পান। কঠিন পরিস্থিতির সামনে কখনও হার্দিককে চিন্তিত হতে দেখা যায় না। ঠান্ডা মাথায় স্কোর বোর্ড সচল রাখেন হার্দিক। যে বিধ্বংসী হার্দিককে দেখা যেত, সেই তিনিই দলের প্রয়োজনে শান্ত হয়ে যাচ্ছেন।

    ইডেনে ৪০ রানের ইনিংসে পাঁচটি চার মারলেও, ছয় মারতে দেখা যায়নি হার্দিককে। দলের এমন ইনিংসই প্রয়োজন ছিল সেই সময়। দিনের শেষে আবির্ভাবেই চ্যাম্পিয়ান গুজরাত। এতটা হয়তো ভাবতে পারেনি কেউ। কিন্তু আবার সাহস দেখিয়েছিলেন হার্দিক। ভাগ্য সাহসীদের সহায় হয়।

    হার্দিক পান্ডিয়ার সাহসের হাত ধরেই তার ভাগ্যের নবজন্ম হল আইপিএলে। নাতাশা স্ত্রী হিসেবে স্বামীর এই সাফল্য দেখে আবেগগত হয়ে পড়বেন সেটাই হয়তো স্বাভাবিক। দিন বদলেছে, সময় বদলেছে। বদলেছে মানসিকতা এবং জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি।

    এই হার্দিক পান্ডিয়া যেন ২.০। ভেতরে ছাই চাপা আগুন,ওপরে শান্ত মনোভাব। এবার ভারতীয় ক্রিকেট প্রেমীদের লক্ষ্য এই ফর্ম যেন টিম ইন্ডিয়ার হয়ে ধরে রাখতে পারেন হার্দিক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর