Home /News /sports /
Rashid Khan, IPL : সেলিব্রেশনে চ্যাম্পিয়ন দলের সবাইকে আফগানি কাবাব খাওয়াবেন রশিদ খান

Rashid Khan, IPL : সেলিব্রেশনে চ্যাম্পিয়ন দলের সবাইকে আফগানি কাবাব খাওয়াবেন রশিদ খান

সেলিব্রেশনে আফগানি কাবাব খাওয়াবেন রশিদ খান

সেলিব্রেশনে আফগানি কাবাব খাওয়াবেন রশিদ খান

Rashid Khan of Gujarat Titans wants to invite entire team including Aamir Khan for Afghani kabab. সেলিব্রেশনে চ্যাম্পিয়ন দলের সবাইকে আফগানি কাবাব খাওয়াবেন রশিদ খান

  • Share this:

    #আমেদাবাদ: আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা এবং ধারাবাহিক বোলার ধরা হয় তাকে। আজ ফাইনালে হয়তো নিজের নামের প্রতি সেভাবে সুবিচার করতে পারেননি। খুব খারাপ বল করেছেন তাও নয়। কিন্তু উইকেট ভাগ্য সহায় ছিল না। তবুও রশিদ খান জানিয়ে দিলেন গুজরাত টাইটানস দলের সকল গিয়ে তার তরফ থেকে বিশেষ আমন্ত্রণ জানানো হবে। এই কথা তিনি জানিয়েছেন অভিনেতা আমির খানকে।

    আরও পড়ুন - Hardik Pandya, IPL final : বল হাতে তুলে নিলেন বাটলার, সঞ্জুর উইকেট! ফাইনালে হার্দিক পুরো আগুন

    এদিন আমির খানের নতুন সিনেমা লাল সিং চাড্ডা ট্রেলার মুক্তি পেল আইপিএলে। সম্প্রচারকারী চ্যানেলের স্টুডিও তে উপস্থিত ছিলেন আমির। সেখানেই তার কথা হচ্ছিল রশিদ খানের সঙ্গে। রশিদ বরাবর আমির খানের ভক্ত। আফগানিস্তানে বড় হওয়ার সময় থেকেই আমির খানের ছবি দেখতে পছন্দ করতেন। স্বপ্নের নায়ক। আজ কথা বলতে পেরে রশিদ মুগ্ধ।

    আমির খান তাকে জিজ্ঞেস করেন গুজরাত চ্যাম্পিয়ন হলে কি করবেন? রশিদ বলেন তিনি দলের সকলকে বাড়িতে দাওয়াত দেবেন। তাতে স্পেশাল খাবার থাকবে আফগানি কাবাব। নিজের হাতে রান্না করব। আমির খান তাকে জানান তিনিও রশিদের কাবাব খেতে চান। আফগান তারকা লজ্জা পেয়ে যান।

    আমিরকে বলেন, এটা সত্যি হলে তার কাছে স্বপ্নের মতো ব্যাপার হবে। আমির তাকে বলেন মুম্বইতে এলে তিনি যেন যোগাযোগ করেন। আমির রশিদ খানের সঙ্গে দেখা করে তার হাতে আফগানি কাবাব খাবেন।

    রশিদ এমনিতে খেতে ভালোবাসেন। কিন্তু আধুনিক ক্রিকেটে এত বেশি ফিটনেস এবং শরীর চর্চা করতে হয় যে ডায়েটের বাইরে খাওয়া যায় না। তবে যখন ক্রিকেট থাকে না, তখন দেশে ফিরে দেদার কাবাব খান। নতুন ফ্রাঞ্চাইজি দলে এসে চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারটাই আলাদা। রশিদ মনে করেনি আজ তার ক্রিকেট জীবন অন্যরকম পূর্ণতা পেল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Rashid Khan

    পরবর্তী খবর