Home /News /sports /
Harbhajan Singh on Dravid: নেটে দ্রাবিড়ের বোলিং গ্রিপ দেখে নেট মাধ্যমে ভুল শুধরে দিলেন হরভজন

Harbhajan Singh on Dravid: নেটে দ্রাবিড়ের বোলিং গ্রিপ দেখে নেট মাধ্যমে ভুল শুধরে দিলেন হরভজন

বল করা দেখে রাহুল দ্রাবিড়ের সঙ্গে মজা করলেন হরভজন

বল করা দেখে রাহুল দ্রাবিড়ের সঙ্গে মজা করলেন হরভজন

Harbhajan Singh jokes with team India head coach Rahul Dravid on offspin grip. নেটে বল করা দেখে রাহুল দ্রাবিড়ের সঙ্গে মজা করলেন হরভজন

  • Share this:

    #আমেদাবাদ: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ম্যাচের আগে ফুরফুরে মেজাজে রয়েছে ভারতীয় দল। প্রথম ম্যাচে ক্যারিবিয়ানদের কার্যত উড়িয়ে দিয়েছে ভারত। বুধবার অবশ্য পোলার্ড, হোল্ডার, পুরাণদের দল ভরপুর ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে তাতে সন্দেহ নেই। ভারতীয় দলের নেট সেশনে স্পিন বোলিং করতে দেখা গেল রাহুল দ্রাবিড়কে। ক্রিকেট জীবনে অফ স্পিন বোলিং করেছেন হাতে গোনা কয়েক বার।

    আরও পড়ুন - Harbhajan Singh on Dravid: নেটে দ্রাবিড়ের বোলিং গ্রিপ দেখে নেট মাধ্যমে ভুল শুধরে দিলেন হরভজন

    সেই ছবি বিসিসিআই ট্যুইট করার পরে হরভজন লিখেছেন, বোলিং গ্রিপ বড্ড বেশি ফাঁক রয়ে গিয়েছে জ্যাম। এর ফলে বল তুমি যতটা চাইছ, ততটা ঘুরবে না। গ্রিপ আরও টাইট করতে হবে। তবেই স্পিন হবে বলে। উল্লেখ্য ১৯৯৯ ফেব্রুয়ারি মাসে পাকিস্তানের বিরুদ্ধে দিল্লির ফিরোজ শাহ কোটলা মাঠে টেস্ট ম্যাচে একাই ১০ উইকেট তুলে নিয়েছিলেন অনিল কুম্বলে। তার বর্ষপূর্তি পালন করেছে বিসিসিআই।

    আরও পড়ুন - IPL 2022 Mega Auction: বিশ্বকাপ জিতেও আইপিএলের মেগা নিলামে থাকবেন না অনূর্ধ্ব-১৯ ভারতীয় ক্রিকেটাররা?

    নিজের রাজ্যের সিনিয়র ক্রিকেটার এবং প্রাক্তন সতীর্থকে সম্মান দিতেই হয়তো বল হাতে তুলে নিয়েছিলেন দ্রাবিড়। হরভজন নিজে ভারতের ইতিহাসে অন্যতম সেরা অফস্পিনার। রাহুল দ্রাবিড়ের প্রাক্তন সতীর্থ। কত ম্যাচ একসঙ্গে খেলেছেন। ঘাম রক্ত ঝরিয়েছেন'। তাই টিম ইন্ডিয়ার বর্তমান কোচের সঙ্গে এইটুকু মজা তিনি করতেই পারেন।

    রাহুল দ্রাবিড় কোচ হিসেবে দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট এবং একদিনের সিরিজ দুটোই হেরে ফিরেছেন। কিন্তু হরভজন মনে করেন সঠিক লোকের হাতে দায়িত্ব রয়েছে ভারতীয় দলের। এই বছরের শেষে টি ২০ বিশ্বকাপ এবং তার পরের বছর দেশের মাটিতে একদিনের বিশ্বকাপ।

    হরভজন মনে করেন দ্রাবিড় ঘুরিয়ে-ফিরিয়ে বিভিন্ন ক্রিকেটারকে সুযোগ দিয়ে ঠিক একটা দল সেট করে নেবেন। ক্রিকেটের জীবনে যতটা সিরিয়াস ছিলেন, কোচ হিসেবেও ততটাই সিরিয়াস আছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Harbhajan Singh, Rahul Dravid

    পরবর্তী খবর