Home /News /sports /
Wriddhiman Saha: দেশের এক নম্বর উইকেটকিপার, রকেট গতির স্টাম্প আউটে ফের বোঝালেন ঋদ্ধি

Wriddhiman Saha: দেশের এক নম্বর উইকেটকিপার, রকেট গতির স্টাম্প আউটে ফের বোঝালেন ঋদ্ধি

Wriddhiman Saha: প্রথম দল হিসেবে আইপিএলের প্লে-অফে গুজরাট টাইটান্স।

  • Share this:

    #পুনে: রশিদ খান আইপিএলের চলতি মরসুমে ফর্মে নেই। ফলে সেভাবে প্রতি ম্যাচে উইকেট পাচ্ছেন না আফগান স্পিনার। তবে তিনি এখনও টুর্নামেন্টে সেরা ইকোনমি রেট বজায় রেখে বোলিং করছেন।

    মঙ্গলবার লখনউ সুপারজায়েন্টস-এর বিরুদ্ধে রশিদ খান শুধু ইকোনমি রেট কম রেখে বোলিং করেননি, উইকেটও তুলেছেন। মঙ্গলবার পুনের এমসিএ স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তিনি আবারও নিজেকে প্রমাণ করলেন। একাই নিলেন চার উইকেট। তিনি এদিন ম্যাচের প্রথম ওভারেই ক্রুনাল পান্ডিয়ার উইকেট তুলে নেন।

    এদিনের ম্য়াচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। জিটি-র শুরুটা ভাল হয়নি। কারণ ঋদ্ধিমান সাহা এবং ম্যাথু ওয়েডের উইকেট তাড়াতাড়ি পড়ে যায়।

    আরও পড়ুন- মনের সুখে ব্যাট কামড়াচ্ছেন ধোনি! এমন অদ্ভুত কাণ্ডের পিছনেও কারণ আছে

    এর পরই পান্ডিয়াও আউট হন মাত্র ১১ রানে। কিন্তু তার পর ডেভিড মিলার এবং শুভমান গিল পার্টনারশিপ খেলেন। যদিও স্লগ ওভারে জেসন হোল্ডার এই পার্টনারশিপ ভেঙে দেন। শেষের দিকে কিছু ভাল হিট জিটিকে ১৪৪ রান করতে সাহায্য করে।

    এলএসজি ৫০ রান করার আগেই ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায়। চার নম্বর উইকেট ছিল ক্রুনাল পান্ডিয়ার। রশিদ খানের গুগলি ধরতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ঋদ্ধিমান সাহার হাতে স্টাম্প আউট হন।

    ক্রুনাল পান্ডিয়া এদিন রশিদ খানের ফ্লাইট ডেলিভারি ধরতে পারেননি। স্টাম্প ছেড়ে বেরিয়ে এসে খেলতে চান তিনি। আর ঋদ্ধিমান সাহা তাঁকে স্টাম্প আউট করেন রকেটের গতিতে।

    এই ম্যাচটি দুটি দলের জন্য গুরুত্বপূর্ণ ছিল। কারণ দুই দলই একই পয়েন্টে দাঁড়িয়ে ছিল। দুই দলেরই এবারের আইপিএলে অভিষেক হয়েছে। আর দুটি দলই প্লে-অফে জায়গা পাকা করার জন্য লড়ছিল।

    আরও পড়ুন- বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হবে, কত বড় সিদ্ধান্ত নিতে চলেছে নির্বাচকরা

    কেএল রাহুলের লখনউ এদিন মাত্র ৮২ রানে শেষ হয়ে যায়। ফলে প্রথম দল হিসেবে আইপিএলের প্লে-অফে জায়গা পাকা করে ফেলল গুজরাট টাইটান্স। রশিদ খানের সামনে এদিন দাঁড়াতে পারেন লখনউয়ের ব্য়াটাররা।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Gujrat Titans, IPL 2022

    পরবর্তী খবর