Home /News /sports /
মন খারাপের জন্মদিনে নাইজেরিয়া জয়ের শপথ... হ্যাপি বার্থ ডে ‘কিং লিও’

মন খারাপের জন্মদিনে নাইজেরিয়া জয়ের শপথ... হ্যাপি বার্থ ডে ‘কিং লিও’

File Photo

File Photo

জন্মদিন। মানে আরও একটু বড় হয়ে যাওয়া। নতুন করে জীবনের মোড় নেওয়া। সত্যিই জীবনের এক নতুন বাঁকে দাঁড়িয়ে এই মানুষটি।

  • Share this:

    #মস্কো: জীবন যুদ্ধে আজ আরও এক নতুন অধ্যায়। মন খারাপের জন্মদিনে, নাইজেরিয়া জয়ের শপথ। হ্যাপি বার্থ ডে কিং লিও।

    জন্মদিন। মানে আরও একটু বড় হয়ে যাওয়া। নতুন করে জীবনের মোড় নেওয়া। সত্যিই জীবনের এক নতুন বাঁকে দাঁড়িয়ে এই মানুষটি। তিনি লিও মেসি। আসলে তাঁর কাছে রোজই জন্মদিন। তাঁর স্কিল-ড্রিবলে জন্ম নেয় নতুন বিস্ময়। ভক্তরা অপেক্ষায় থাকেন তাঁর কাছ থেকে নতুন কিছু পাওয়ার আশায়। এই বিশ্বকাপেও তাঁর কাছ থেকে প্রত্যাশা অনেক। আর্জেন্টিনা তো বটেই, এমনকি মেসির দিকে তাকিয়ে গোটা ফুটবল বিশ্ব।

    আরও পড়ুন- জন্মদিনে সুখবর! রাশিয়া বিশ্বকাপে সর্বোচ্চ গোলদাতা মেসিই, জানুুন কীভাবে

    lionel_messi_1529645403_300x450

    দুটি ম্যাচের পর নিঃস্ব রাজকুমার। এমন জন্মদিন তিনি চাননি। চায়নি তাঁর পরিবারও। মা-বউ সবার তাঁর পাশে। কিন্তু মেসি...। মন খারাপ রাজকুমারের। বিষন্ন নিজের পারফরম্যান্স নিয়ে। দেশকে তিনি খুশি করতে পারছেন না। ভক্তদের মুখে হাসি ফোটাতে পারছেন না। বরং ব্যর্থতা সম্বল করেই খালি হাতে মাঠ ছাড়ছেন মেসি। না কিছুই ঠিক হচ্ছে না অ্যান্তোলিনা.... হয়ত আকাশের দিকে তাকিয়ে এই কথাই বলছেন মেসি। না মা আর পারছি না। তোমরা সবাই আমার পাশে আছও। কিন্তু আমি পারছি না। মেসি কি হেরে যাচ্ছেন ? নায়ক হার স্বীকার করে নিচ্ছেন ? এমন চিত্রনাট্য চায় না বিশ্ব ফুটবল। চায় মেসি ফিরে আসুক। লিও জন্মদিনেই ফিরে আসার শপথ নিক আর্জেন্টিনা।

    মারাদোনা থেকে মারিও ক্যাম্পোস। বিলার্দো থেকে বরুচাগা- সবাই বলছেন, মেসি ঘুরে দাঁড়াবেন। আর মেসি...। রাজকুমারের চোখে এখন শুধুই নাইজেরিয়া। জিতেই জন্মদিনের কেক কাটতে চান লিও মেসি। কিন্তু ভক্তদের কাছে আজই হ্যাপি বার্থ ডে রাজকুমার।

    First published:

    Tags: 2018 FIFA World Cup, FIFA 2018, Lionel Messi, Messi Birthday, মেসি, মেসির জন্মদিন

    পরবর্তী খবর