Home /News /sports /
ইংল্যান্ডের মিশন কলম্বিয়া, কেনের ফর্মই ভরসা ইংরেজদের

ইংল্যান্ডের মিশন কলম্বিয়া, কেনের ফর্মই ভরসা ইংরেজদের

Photo Courtesy: England/Official Twitter Handle

Photo Courtesy: England/Official Twitter Handle

বেলজিয়ামের মতো শক্ত প্রতিপক্ষ পড়তেই ইংল্যান্ডের ছন্দ উধাও। এবার সামনে কলম্বিয়া।

  • Share this:

    #মস্কো: পরপর জয়। প্রচুর গোল। বেলজিয়ামের মতো শক্ত প্রতিপক্ষ পড়তেই ইংল্যান্ডের ছন্দ উধাও। এবার সামনে কলম্বিয়া। এই বিশ্বকাপে তারা যে ‘ওভাররেটেড’ নয়, তা বুঝিয়ে দেওয়ার বড় সুযোগ কেন, ভার্ডিদের সামনে।

    প্রতিবারই এই টিমকে নিয়ে অনেক লেখালেখি হয়। গত বিশ্বকাপে প্রথম রাউন্ডের বাধা পেরোতে পারেনি ইংল্যান্ড। এবার গ্রুপ লিগে দারুণ খেলায় ইংরেজরা ফের উজ্জীবিত। এখন থেকেই তারা যেন বিশ্বকাপ দেখতে পাচ্ছে। তার কারণও রয়েছে ৷

    পাঁচ গোল করে মেজাজে রয়েছেন অধিনায়ক হ্যারি কেন। অধিনায়ক হিসাবে তাঁর ফর্মে টিমও যেন অনুপ্রাণিত। কলম্বিয়ার বিরুদ্ধে শুরু থেকে নামছেন হ্যারি। কলম্বিয়া ম্যাচের আগে ইংল্যান্ডের জন্য সুখবর, ডেলে আলি ফিরছেন। কোচ সাউথগেট ৪-৪-২ ছকে দল প্রি কোয়ার্টারে দল নামাবেন। তবে তাঁর চিন্তা টিমের উপর প্রত্যাশার চাপ এবং শক্ত প্রতিপক্ষের কাছে আটকে যাওয়ার রেকর্ড। ২০০৬ সালের পর থেকে ইংল্যান্ড বড় কোনও আসরে নক আউট পর্বের ম্যাচ জেতেনি। এমনকী, বিশ্বকাপে তিনবার টাইব্রেকারে গিয়ে তিনবারই হেরেছে ইংরেজরা।

    DhCGIFGW4AYifrf

    বেকহ্যাম, ল্যাম্পার্ড বা টেরির মতো দলে তারকা নেই। তবে এই ইংল্যান্ড দল টিমগেমে বিশ্বাসী। ফুটবলাররা একবাক্যে জানিয়েছেন ইংল্যান্ড শিবির একেবারে সুখী সংসার। কলম্বিয়ার বিরুদ্ধে টিম ইংল্যান্ড তৈরি।

    First published:

    Tags: 2018 FIFA World Cup, Colombia, England, FIFA 2018, Preview

    পরবর্তী খবর