• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL SIX CHILE FOOTBALLERS INCLUDING ARTURO VIDAL ACCUSED OF ENJOYING WITH WOMEN IN HOTEL ROOM RRC

Copa America : হোটেলের ঘরে যৌনকর্মী এনে বিতর্কে চিলির ফুটবলাররা !

নিয়ম ভেঙে মহিলাদের হোটেলে নিয়ে এসে শাস্তির মুখে ভিদালরা

বাইরে থেকে কাউকেই সেখানে প্রবেশ করতে দেওয়া হয় না। আর সেখানে চিলির ফুটবলাররা কিনা ডেকে নিয়ে গেলেন বান্ধবী ! চিলির অন্তত ছয়জন খেলোয়াড়ের বিরুদ্ধে অভিযোগ এমনই

  • Share this:

    #রিও ডি জেনেরিও: ব্রাজিলের সেক্স টুরিজম বিখ্যাত। বিগত কয়েক বছর ধরে দেশের অর্থনৈতিক উন্নতি হলেও, এই ব্যাপারে কোনও কড়া নিয়ম চালু করেনি ব্রাজিল সরকার। ব্রাজিলে এই পেশা আইনসংগত। কিন্তু তাই বলে কোপা আমেরিকার মতো টুর্নামেন্ট চলাকালীন ফুটবলাররা হোটেলের ঘরে যৌনকর্মী নিয়ে এসে ফূর্তি করবেন, এতটা বাড়াবাড়ি ভাবা যায় না। কিন্তু সম্প্রতি সেটাই হয়েছে। গ্রুপের পাঁচ দলের মধ্যে চার দলই উঠবে কোয়ার্টারে। এই কারণেই কিনা, বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন আর্তুরো ভিদালরা। এতটাই ফুরফুরে যে, দলের নিয়ম-শৃঙ্খলা বা বিধিনিষেধের তোয়াক্কাই করলেন না।

    এমনিতেই করোনাকালে কোপা আমেরিকা হচ্ছে। হোটেলে জৈব সুরক্ষা বলয় নিয়ে কঠোর বিধিনিষেধ আছে। বাইরে থেকে কাউকেই সেখানে প্রবেশ করতে দেওয়া হয় না। আর সেখানে চিলির ফুটবলাররা কিনা ডেকে নিয়ে গেলেন বান্ধবী ! চিলির অন্তত ছয়জন খেলোয়াড়ের বিরুদ্ধে অভিযোগ এমনই। ব্রাজিলের কুইয়াবার গ্রান হোটেল ওদারায় থাকছে চিলি দল। যদিও বান্ধবী-সংক্রান্ত অভিযোগ নিয়ে আনুষ্ঠানিকভাবে কেউ কিছুই জানায়নি। চিলি ফুটবল অ্যাসোসিয়েশন তো একেবারে চুপ।

    চিলির যে খেলোয়াড়দের বিপক্ষে বান্ধবী নিয়ে হোটেলে প্রবেশের অভিযোগ উঠেছে, তাদের মধ্যে আছেন আর্তুরো ভিদাল। এ ছাড়াও নাম এসেছে মেক্সিকোর ক্লাব লিওনের ২৮ বছর বয়সী ফরোয়ার্ড জ্যাঁ মেনেসেস, আতলেতিকো মিনেইরোর ৩১ বছর বয়সী সাবেক নাপোলি তারকা স্ট্রাইকার এদুয়ার্দো ভারগাস, বোলোনিয়ার রক্ষণাত্মক মিডফিল্ডার ও ইন্টারের হয়ে একসময় খেলা গ্যারি মেদেল, ভেলেজ সার্সভেল্ডের মিডফিল্ডার পাবলো গালদামেস ও বায়ার লেভারকুসেনের অভিজ্ঞ মিডফিল্ডার চার্লস আরাঙ্গিসের।

    জানা গেছে, খুব শিগগিরই দলের কোচ মার্তিন লাসার্ত এ ব্যাপারে পদক্ষেপ নেবেন। ভিদালদের দেশেও পাঠিয়ে দেওয়া হতে পারে বলে শোনা যাচ্ছে। এমনটা হলে চিলির কোপা আমেরিকা অভিযানে বড়সড় ধাক্কাই লাগবে। ব্রাজিল সরকারের নিয়ম অনুযায়ী করোনা পরিস্থিতিতে নিয়ম ভাঙলে কড়া শাস্তি পেতে হবে। এই অভিযোগ সত্য প্রমাণিত হলে ভিদালদের কপালে কী অপেক্ষা করছে কে জানে ?

    Published by:Rohan Chowdhury
    First published: