• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL RONALDO IN COCA COLA ADD 15 YEARS OLD VIDEO GOES VIRAL SMJ

Cristiano Ronaldo: যাদের বোতল সরালেন সেই Coca Cola-র বিজ্ঞাপনে রোনাল্ডো!

'এখন ওই সংস্থার থেকে চেক আসছে না। তাই রোনাল্ডোর এত রাগ!'

'এখন ওই সংস্থার থেকে চেক আসছে না। তাই রোনাল্ডোর এত রাগ!'

  • Share this:

    #মাদ্রিদ: ইন্টারনেটের যুগে এখন কিছুই লুকানো যায় না। মঙ্গলবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ইউরো কাপে হাঙ্গেরির বিরুদ্ধে নামার আগে পর্তুগালের অধিনায়ক রোনাল্ডো সাংবাদিক বৈঠকে এসেছিলেন। টেবিলের ওপর রাখা ছিল দুটি কোল্ড ড্রিঙ্কসের বোতল। সেই বোতল দুটি দেখেই চটে যান রোনাল্ডো। হাত দিয়ে তুলে বোতলগুলো সরিয়ে রাখেন। তার পর মাইকের সামনে বার্তা দেন, জল খান। ফিটনেস -এর ব্যাপারে একটুও আপোস করেন না রোনাল্ডো। তাঁর মতো একজন ফুটবলার কোল্ড ড্রিঙ্ক পান করবেন না সেটাই স্বাভাবিক। কিন্তু তাই বলে সাংবাদিক বৈঠকে প্রকাশ্যে জল পানের বার্তা দিয়ে কোল্ড ড্রিঙ্ক প্রস্তুতকারক সংস্থাকে ব্যাপক ক্ষতির মুখে ফেলে দিয়েছেন পর্তুগিজ তারকা। ইতিমধ্যে ওই কোলড্রিংস সংস্থার শেয়ারে ব্যাপক প্রভাব পড়েছে। সেই সংস্থা আবার এবার ইউরো কাপের অন্যতম স্পনসর। ফলে জল অনেক দূর গড়িয়েছে। তবে এরই মধ্যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। ১৫ বছর আগেকার ভিডিও।

    ১৫ বছর আগে সেই কোল্ড ড্রিঙ্কস প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছিল রোনাল্ডোকে। কিন্তু এখন সেই ঠান্ডা পানীয় প্রস্তুতকারক সংস্থাকে আর্থিক ক্ষতির মুখে ফেলে দিলেন তিনি। ১৫ বছর আগের সেই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, রোনাল্ডো ফ্রিজে রাখা একটি কোকা কোলার ক্যান দিয়ে ফুটবলের মতো স্কিল দেখাচ্ছেন। ফুটবলের জায়গায় আইস কিউবে কিক করছেন তিনি। ২০০৬ সালের সেই বিজ্ঞাপন আচমকাই ভাইরাল হয়েছে ২০২১-এ। অনেকেই জিজ্ঞেস করছেন, একটা সময় যে সংস্থার হয়ে বিজ্ঞাপন করেছেন এখন তাদেরকে কেন এমন আর্থিক ক্ষতির মুখে ফেললেন!

    নিন্দুকেরা আবার বলছেন, ওই সংস্থার থেকে এখন আর চেক পাচ্ছেন না রোনাল্ডো। তাই এমন রাগ। তবে রোনাল্ডোকে সমর্থন করছেন বহু মানুষ। তাঁদের দাবি, ১৫ বছর আগের বিজ্ঞাপন এখন তুলে ধরে লাভ নেই। গত ১৫ বছরে রোনাল্ডো অনেক বদলে গিয়েছেন। ফিটনেস সম্পর্কে তিনি এখন আরো বেশি সচেতন। তিনি এখন কোল্ড ড্রিঙ্কস পান করেন না। এমনকী ঠাণ্ডা পানীয় পান করলে যে সব ক্ষতির মুখে পড়তে হয় সেগুলি সম্পর্কে তাঁর অনুগামীদের সচেতন করেন। এতে কোনও ভুল নেই। বরং ১৫ বছর আগের বিজ্ঞাপনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলে যারা রোনাল্ডোর বিরুদ্ধে অপপ্রচার করতে চাইছেন, ভুল করছেন আসলে তারাই।

    Published by:Suman Majumder
    First published: