গ্যালারি থেকে গালাগালি! শো কজ ইস্টবেঙ্গল কোচ ফাওলার

গ্যালারি থেকে গালাগালি! শো কজ ইস্টবেঙ্গল কোচ ফাওলার
গালাগাল দিয়ে এবার শো কজের মুখে রবি ফাওলার

হায়দরাবাদের বিরুদ্ধে গ্যালারি থেকে গালাগাল করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। শোনা যাচ্ছে ম্যাচ শেষে বিপক্ষ দলের কিছু ফুটবলারদের উদ্দেশ্য করে খারাপ কথা প্রয়োগ করেন তিনি।

  • Share this:

    #গোয়া: আবার ফাউল করে বসলেন ইস্টবেঙ্গল কোচ রবি ফাওলার। এমনিতেই রেফারিদের উদ্দেশ্যে বর্ণবিদ্বেষী মন্তব্য করে চার ম্যাচ নির্বাসিত রয়েছেন। গ্যালারি থেকে দলকে উদ্বুদ্ধ করছেন, নির্দেশ দিচ্ছেন সহকারী কোচ টনি গ্রান্টকে। লাল হলুদের শেষ ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে গ্যালারি থেকে গালাগাল করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। শোনা যাচ্ছে ম্যাচ শেষে বিপক্ষ দলের কিছু ফুটবলারদের উদ্দেশ্য করে খারাপ কথা প্রয়োগ করেন তিনি। আইএসএলে অবজারভার শুনেছেন লাল-হলুদ কোচকে গালাগালি দিতে। স্বাভাবিক কারণেই তাঁকে শোকজ করা হয়েছে। ব্রিটিশ কোচ কী উত্তর দেন, তার ওপরেই নির্ভর করছে বিধিলিপি।

    শৃঙ্খলারক্ষা কমিটির প্রধান আইনজীবী উষানাথ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন এফএস ডিএল এর পক্ষ থেকে এই অভিযোগ শোনা গিয়েছে। তিনি নিশ্চিত নন এই কারণেই কারণ তিনি ভিডিও দেখেননি। বৃহস্পতিবারের মধ্যে জবাব দিতে হবে লাল হলুদ কোচকে। শোকজ করা হয়েছে টনি গ্রান্টকে। তবে একটা ব্যাপার পরিষ্কার। মাঠের ভেতর ইস্টবেঙ্গল আগের থেকে উন্নতি করলেও কোচের ঘন ঘন মাথা গরম করা এবং দায়িত্বজ্ঞানহীন আচরণ দলটার ক্ষতি করছে।

    আগামী শুক্রবার ডার্বি ম্যাচের গ্যালারিতে থাকার কথা লাল-হলুদ কোচের। তবে যদি দোষ প্রমাণিত হয় তাহলে কিন্তু লাল-হলুদ কোচের জন্য বড় শাস্তি অপেক্ষা করছে। এমনিতেই এবারের মত প্লে অফের সম্ভাবনা শেষ হয়ে গিয়েছে লাল হলুদ ব্রিগেডের। সম্মানের বলতে পড়ে রয়েছে ডার্বি ম্যাচ। ইস্টবেঙ্গলের একমাত্র লক্ষ্য এই


    সম্মানের ম্যাচে জিতে কিছুটা গরিমা ফিরে পাওয়া। কাজটা সহজ নয় কিন্তু অসম্ভব নয়।

    Published by:Rohan Chowdhury
    First published: