• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Neymar night party : আর্জেন্টিনার বিরুদ্ধে না খেলে রাত জেগে সুন্দরীদের নিয়ে পার্টি নেইমারের, সমালোচিত ব্রাজিল তারকা

Neymar night party : আর্জেন্টিনার বিরুদ্ধে না খেলে রাত জেগে সুন্দরীদের নিয়ে পার্টি নেইমারের, সমালোচিত ব্রাজিল তারকা

পায়ের চোট নিয়ে পার্টিতে নেচে ফের বিতর্কে নেইমার

পায়ের চোট নিয়ে পার্টিতে নেচে ফের বিতর্কে নেইমার

Neymar criticised again for his party dancing. বিতর্ক উসকে দিল ব্রাজিলের টিভি অনুষ্ঠান ‘ওস দনোস দা বোলা’—নেইমার তার কেন্দ্রবিন্দুতে।

  • Share this:

    #রিও ডি জেনিরো: মাঠের বাইরে তাকে নিয়ে বিতর্ক নতুন নয়। নৈশ জীবন তার খুব পছন্দের। যখন পা ভেঙেছিল, যখন ব্রাজিলে লক্ষ লক্ষ মানুষ করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন, তখনও নাকি নিজের বাড়িতে নিয়মিত পার্টির আয়োজন করতেন তিনি। এবার আবার নতুন বিতর্ক উস্কে দিলেন নেইমার। আর্জেন্টিনার বিপক্ষে গত পরশু ২০২২ বিশ্বকাপ বাছাইপর্বে গোলশূন্য ড্র করে ব্রাজিল। এ ম্যাচ সামনে রেখে ব্রাজিলের অনুশীলনে যোগ দিয়েছিলেন নেইমার।

    আরও পড়ুন - Tim Paine sexting : নারী কর্মীকে যৌন উত্তেজক মেসেজ! অ্যাশেজের আগে অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব ছাড়লেন পেইন

    কিন্তু ম্যাচের আগের দিনই ব্রাজিল জানিয়ে দেয়, ঊরুতে চোট পেয়েছেন নেইমার। এ কারণে আর্জেন্টিনার বিপক্ষে তাঁকে মাঠে নামানো হয়নি। ফ্রান্সে তাঁর ক্লাব পিএসজিতে ফেরত পাঠানো হয়। এটুকু হল ‘অফিশিয়াল’ খবর। আজ এ খবরের ভেতর থেকে নতুন এক বিতর্ক উসকে দিল ব্রাজিলের টিভি অনুষ্ঠান ‘ওস দনোস দা বোলা’—নেইমার তার কেন্দ্রবিন্দুতে। টিভি অনুষ্ঠানে জানানো হল, ব্রাজিল–আর্জেন্টিনা ম্যাচের আগে সাও পাওলোতে নৈশ ক্লাবের পার্টিতে নাচানাচি করতে দেখা গেছে নেইমারকে।

    ব্রাজিলিয়ান তারকার নাচে মত্ত হওয়ার ফুটেজও প্রকাশ করেছে টিভি অনুষ্ঠানটি। পিএসজি তারকার সমালোচনা করে অনুষ্ঠানটির সঞ্চালক বলেন, মাংসপেশিতে ব্যথা নিয়ে আপনি খেলতে পারেন। পায়ের হাড়ের ব্যথায়ও খেলতে পারেন। (আমার) নিজেরটা ভেঙেছিল, এ চোট নিয়েও খেলা সম্ভব। কিন্তু মাংসপেশি কিংবা ঊরুতে চোট নিয়ে কেউ এভাবে নাচতে পারে না। নেইমারকে নিয়ে সমালোচনা নতুন কিছু নয়।

    তিন সপ্তাহ আগেও তাঁর মাঠের বাইরের জীবন নিয়ে সমালোচনা হয়। খেলার চেয়ে তাঁর মাঠের বাইরের জীবনেই নাকি বেশি মনোযোগ। ইউটিউব চ্যানেল ‘ফুইর ক্লিয়ার’কে দেওয়া সাক্ষাৎকারে এর জবাব দিয়েছিলেন নেইমার, লোকে বলে নেইমার নিজের যত্ন নেয় না। সে এটা করে, ওটা করে। আমার প্রশ্ন হল, নিজের যত্ন না নিয়ে কীভাবে ১২ বছর শীর্ষে থাকা যায়? আমি নিজের যত্ন নিতে জানি। ব্যক্তিগত ফিজিও ফিটনেস কোচ আছেন, তাঁরা ২৪ ঘণ্টাই আমার যত্ন নেন। সেটা কিসের জন্য? কোনো কারণ ছাড়াই?

    পিএসজি তারকা এরপর সরাসরি বলেন, সময় পেলে বাইরে যাই। যখন জানি যে পরের দিন অনুশীলন নেই, তখন বাইরে যাই। আমি এর কোনো কিছুই থামাব না। মাঠে আমার খেলার সমালোচনা করুন। এটা নিয়ে কথা বলা আমি মেনে নেব। কিন্তু মাঠের বাইরের বিষয় নিয়ে সমালোচনা মানব না।

    ব্রাজিলের হয়ে দুরন্ত ফুটবল খেললেও রাশিয়া বিশ্বকাপে বেলজিয়ামের কাছে হেরে বিদায় হয়েছিল ব্রাজিলের। তার চার বছর আগে নিজেদের ঘরের মাটিতে জার্মানির কাছে লজ্জার পরাজয়। ২০২২ কাতার বিশ্বকাপে ব্রাজিল কী পারবে চ্যাম্পিয়ন হতে? কোয়ালিফায়ার পর্বে অসাধারণ ফুটবল খেলে কাতার বিশ্বকাপের টিকিট পেয়ে গিয়েছে ব্রাজিল। তবে নেইমার এবং তার নৈশ জীবন বরাবর চর্চার বিষয়। ব্রাজিলের কোচ তিতে অবশ্য ব্যাপারটা বড় করে দেখতে চান না। নেইমার যথেষ্ট দায়বদ্ধ বলেই মনে করেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published: