• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Tim Paine sexting : নারী কর্মীকে যৌন উত্তেজক মেসেজ! অ্যাশেজের আগে অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব ছাড়লেন পেইন

Tim Paine sexting : নারী কর্মীকে যৌন উত্তেজক মেসেজ! অ্যাশেজের আগে অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব ছাড়লেন পেইন

যৌন উত্তেজক মেসেজ লিক, অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব ছাড়লেন পেইন

যৌন উত্তেজক মেসেজ লিক, অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব ছাড়লেন পেইন

Sexting scandal Tim Paine steps down as Australia test team captain. তাসমানিয়া ক্রিকেটের এক নারী কর্মীকে আপত্তিকর কিছু মেসেজ পাঠান পেইন। ফক্স স্পোর্টসের প্রতিবেদনে জানানো হয়েছে, সেই সেক্সটিংয়ের সময় নিজের যৌনাঙ্গের ছবি সেই নারীকর্মীকে মেসেজ দিয়েছিলেন পেইন।

  • Share this:

    #অ্যাডিলেড: গুরুত্বপূর্ণ অ্যাশেজ সিরিজ শুরুর মাত্র তিন সপ্তাহ আগে সবাইকে চমকে দিয়ে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দিলেন টিম পেইন। শুক্রবার হোবার্টে এক সংবাদ সম্মেলনে এক লিখিত বিবৃতির মাধ্যমে এই ঘোষণা দিয়েছেন তিনি। হুট করে অ্যাশেজের আগে দিয়ে পেইনের এমন সিদ্ধান্তের ফলে নতুন অধিনায়ক খোঁজার সময়ও পাচ্ছে না অস্ট্রেলিয়া। তবে স্বাভাবিক প্রক্রিয়া মেনে আসন্ন অ্যাশেজে দলের দায়িত্ব কাঁধে নিতে পারেন এতদিন ধরে সহ-অধিনায়ক থাকা প্যাট কামিনস।

    আরও পড়ুন - Ind vs NZ: রাঁচিতে পিচের খবর, আবহাওয়ার মারপ্যাঁচ কেমন হবে, মাঠে হাজির হবে সব দর্শক

    যদি সত্যিই কামিনসকে দেওয়া হয় অধিনায়কত্ব, তাহলে ৬৫ বছরের মধ্যে প্রথম পেসার হিসেবে অস্ট্রেলিয়ার অধিনায়ক হবেন তিনি। ক্রিকেট বোর্ডের অনুমোদন পেলে অস্ট্রেলিয়া টেস্ট দলের ৪৭তম অধিনায়ক হবেন কামিনস। অধিনায়কত্ব ছাড়ার পর অ্যাশেজের প্রথম টেস্টেও অনিশ্চিত পেইন। সেক্ষেত্রে দুই অনভিষিক্ত অ্যালেক্স ক্যারে অথবা জশ ইংলিসের মধ্যে একজনকে দেওয়া হবে উইকেটকিপিংয়ের দায়িত্ব। এরই মধ্যে অস্ট্রেলিয়া ‘এ’ দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে ক্যারেকে।

    টিম পেইন দীর্ঘ সাত বছর পর ২০১৭ সালে টেস্ট দলে ডাক পেয়েছিলেন। এর মাসখানেক আগে তাসমানিয়া ক্রিকেটের এক নারী কর্মীকে আপত্তিকর কিছু মেসেজ পাঠান তিনি। ফক্স স্পোর্টসের প্রতিবেদনে জানানো হয়েছে, সেই সেক্সটিংয়ের সময় নিজের যৌনাঙ্গের ছবি সেই নারীকর্মীকে মেসেজ দিয়েছিলেন পেইন। পাশাপাশি সেই নারীকর্মীকে উত্তেজক কিছু মেসেজ দিয়ে যৌনকর্মের আহ্বান জানান অস্ট্রেলিয়ার সদ্য প্রাক্তন অধিনায়ক।

    এখন নতুন করে সেই ঘটনা সামনে আসায় নিজের অপরাধ স্বীকার করে নিয়েই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন পেইন। তবে দলের সঙ্গে থাকার কথা জানিয়েছেন। এরই মধ্যে পেইনের পদত্যাগপত্র গ্রহণ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। শিগগিরই ঘোষণা করা হবে নতুন অধিনায়কের নাম। পেইন জানিয়েছেন, যাই হোক, সম্প্রতি জানতে পেরেছি আমার মেসেজগুলো বাইরে ছড়িয়ে দেওয়া হয়েছে।

    এর প্রতিক্রিয়ায় আমি বলতে চাই, ২০১৭ সালে করা আমার সেই কাজ একজন অস্ট্রেলিয়ান অধিনায়কের জন্য মোটেও সমীচীন নয়। আমি দুঃখিত, আমার পরিবার ও স্ত্রীকে দেওয়া কষ্টের জন্য। খেলাটির মর্যাদা ক্ষুণ্ন করায় দুঃখপ্রকাশ করছি।উল্লেখ্য, ২০১৮ সালের মার্চে অস্ট্রেলিয়ার ক্রিকেটে বল টেম্পারিং কেলেংকারির পর টেস্ট অধিনায়কত্ব পেয়েছিলেন পেইন। তার অধীনে ২৩টি টেস্ট খেলেছে অস্ট্রেলিয়া।

    Published by:Rohan Chowdhury
    First published: