ডামাডোলে মহামেডান, অনুশীলন বয়কট ফুটবলারদের, চোট লুকিয়ে সইয়ের অভিযোগ

ডামাডোলে মহামেডান, অনুশীলন বয়কট ফুটবলারদের, চোট লুকিয়ে সইয়ের অভিযোগ

আই লিগে সবে তিন ম্যাচ পর হতেই আভ্যন্তরীণ দ্বন্দে জরাজীর্ণ সাদা-কালো ব্রিগেড।

আই লিগে সবে তিন ম্যাচ পর হতেই আভ্যন্তরীণ দ্বন্দে জরাজীর্ণ সাদা-কালো ব্রিগেড।

  • Share this:

কলকাতা: ফের ডামাডোল শুরু মহামেডান স্পোর্টিংয়ে। মরসুম শুরুতে নতুন বিনিয়োগকারী এনে আই লিগের খেলার যোগ্যতা অর্জন করেছিল শতাব্দীপ্রাচীন ক্লাব। কিন্তু সময় গড়াতেই একের পর এক সমস্যা প্রকট। মহামেডান ফিরে গেছে সেই পুরনো মহামেডানে। আই লিগে সবে তিন ম্যাচ পর হতেই আভ্যন্তরীণ দ্বন্দে জরাজীর্ণ সাদা-কালো ব্রিগেড।

বিনিয়োগকারী সংস্থার সঙ্গে চুক্তি সংক্রান্ত জটিলতার ফলে দুই মাস ধরে বেতন পাচ্ছেন না সাদা-কালো ফুটবলাররা। পরিস্থিতি এতটাই জটিল হয়, অনুশীলন  বন্ধ করে দেন তীর্থঙ্কর সরকার, প্রিয়ন্ত সিংরা। ফুটবলারদের ওয়াক আউট করার খবর কর্মকর্তাদের কানে যেতেই মাঠে ছুটে আসেন সাদা-কালো ক্লাব কর্তারা। ফুটবলারদের সঙ্গে দীর্ঘ বৈঠকের পর আগামী সোমবারের মধ্যে বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার আশ্বাস দেওয়া হয়। এরপর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ফুটবলার বলেন,"ক্লাবকে আই লিগে তোলার পরেও যদি সময় মতো বেতন না পাওয়া যায়, তাহলে কী বা বলার আছে!" মহামেডান স্পোর্টিংয়ের ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস সমস্যার কথা স্বীকার করে নিয়ে জানান,"সমস‍্যা একটা হয়েছিল। তবে সেটা সাময়িক। এখন সব মিটে গিয়েছে।"

আই লিগে তিন ম্যাচ খেলে পাঁচ পয়েন্ট মহামেডান স্পোর্টিংয়ের। চার্চিল ব্রাদার্স ও ট্রাউ এফসি-র বিরুদ্ধে ড্র করে আই লিগের পয়েন্ট টেবিলে পিছিয়ে পড়েছে সাদা-কালো। সমস‍্যা যে শুধু ফুটবলারদের বেতন সংক্রান্ত, তা নয়। ইতিমধ্যেই বিদেশি নির্বাচন নিয়ে দলের মধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিদেশীদের খারাপ পারফর্ম‍্যান্সের কারণে অসন্তোষ বেড়েছে ক্লাবের অন্দর-মহলে।

দলের দুই বিদেশি রাফায়েল ও ফাতাউয়ের বিরুদ্ধে টিম ম্যানেজমেন্টের অভিযোগ চোট লুকিয়ে খেলতে এসেছেন তারা। মহামেডান কর্তারা এই দুই বিদেশীকে বিদায় জানিয়ে চেন্নাই সিটির প্রাক্তন পেড্রো মানজিকে সই করানোর তোড়জোড় করছেন। কিন্তু বাধা হয়ে দাঁড়িয়েছে ফাতাউ ও রাফায়েলের সঙ্গে গোটা মরশুমের চুক্তি। সব মিলিয়ে আই লিগের শুরুতেই চরম অস্বস্তিতে সাদা-কালো ব্রিগেড।

Published by:Arka Deb
First published:

লেটেস্ট খবর