• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL MANCHESTER UNITED FANS GO CRAZY AFTER RONALDO MILESTONE FOR PORTUGAL AGAINST IRELAND RRC

Ronaldo Moments : রোনাল্ডোর ইতিহাস গড়া দেখে আশার আলো ম্যানচেস্টারে

রোনাল্ডোকে দেখে উচ্ছ্বসিত ম্যান ইউ সমর্থকরা

Manchester United fans go crazy after Ronaldo milestone for Portugal. আয়ারল্যান্ডের বিরুদ্ধে শেষ সাত মিনিটের রোনাল্ডোর ম্যাজিক দেখে মোহিত ফুটবল বিশ্ব। বিশেষ করে দারুণ উচ্ছ্বসিত ম্যানচেস্টার ইউনাইটেড সর্মথকরা

  • Share this:

    #লিসবন: সবার ওপরে তিনি। আন্তর্জাতিক ফুটবলের যে মাইলস্টোন বুধবার রাতে তিনি স্পর্শ করেছেন, তার ধারে কাছে নেই অন্য কেউ। এমনকি লিওনেল মেসি এবং নেইমারের এই জায়গায় পৌঁছতে বেশ কিছুটা সময় লাগবে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে শেষ সাত মিনিটের রোনাল্ডোর ম্যাজিক দেখে মোহিত ফুটবল বিশ্ব। বিশেষ করে দারুণ উচ্ছ্বসিত ম্যানচেস্টার ইউনাইটেড সর্মথকরা।

    আজারবাইজানের বিরুদ্ধে পরের ম্যাচ রয়েছে পর্তুগালের। ওই ম্যাচ খেলেই সোজা ইংল্যান্ডে পৌঁছাবেন পর্তুগিজ তারকা। তার আগেই অবশ্য উৎসব শুরু হয়ে গিয়েছে ম্যানচেস্টারে। নিজের প্রিয় ক্লাবে ১১ বছর বাদে ফিরে আসার চ্যালেঞ্জ নিয়ে রোনাল্ডো সঠিক সিদ্ধান্ত নিয়েছেন কিনা অনেকের মনে প্রশ্ন ছিল। বুধবার রাতে পর্তুগালের জার্সি গায়ে পারফরমেন্স দেখার পর হয়তো সেই সমালোচকদের উত্তর পাওয়া হয়ে গিয়েছে।

    বয়স তাঁর কাছে শুধু একটা সংখ্যা মাত্র। নিঃসন্দেহে পরিশ্রম করার ক্ষমতা কমেছে, গতি কমেছে। কিন্তু বক্সের ভেতর গোল করার দক্ষতা এখনও প্রশ্নাতীত। আয়ারল্যান্ড বুঝতে পেরেছে। ইউনাইটেড সর্মথকরা আশাবাদী অন্যদলগুলো খুব তাড়াতাড়ি বুঝতে পারবে। আগামী ১১ সেপ্টেম্বর নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে লাল জার্সি গায়ে মাঠে নামার সম্ভাবনা রয়েছে রোনাল্ডোর।

    একদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ইউনাইটেডে যোগ দেওয়ার কথা জানিয়ে আবেগঘন পোস্ট করেছিলেন পর্তুগিজ। ইউনাইটেড সমর্থকরা তাঁর হৃদয় থেকে কখনই মুছে যাননি জানিয়েছিলেন। এমনকি রিয়াল মাদ্রিদ জার্সি গায়ে ইউনাইটেডের বিরুদ্ধে গোল করে সেলিব্রেশন করেননি। রোনাল্ডো দলে এলেও খুব জোর ম্যানচেস্টার ইউনাইটেড তৃতীয় হয়ে শেষ করবে এমন দাবি করেছেন রোনাল্ডোর প্রাক্তন সতীর্থ গ্যারি নেভিল। চেলসি এবং ম্যানচেস্টার সিটির থেকে ইউনাইটেড পিছিয়ে থাকবেন দাবি করেছেন তিনি।

    রোনাল্ডো কথাটা শোনেননি এমন নয়। কিন্তু তিনি মুখে নয়, মাঠে জবাব দিতে ভালোবাসেন। পেশাদার পর্তুগিজ তারকা আহত নতুন উচ্চতায় উঠে আজারবাইজান ম্যাচে দেশকে জেতানোর ভাবনায় মশগুল। ম্যানচেস্টারে ফেরার উত্তেজনা তিনি এখনই দেখাতে চান না। কিন্তু নিজেদের ফুটবল ক্লাবের ইতিহাস অন্যতম সেরা ফুটবলারের নতুন কীর্তি স্থাপন দেখে আবেগ সামলাতে পারছে না ম্যানচেস্টার।

    এখন থেকেই সর্মথকরা ভাবনা শুরু করে দিয়েছেন বিমানবন্দরে কীভাবে স্বাগত জানাবেন রোনাল্ডোকে। শহরের বিভিন্ন দোকানে রোনাল্ডোর কাট আউট তৈরি হয়ে গিয়েছে। প্রথমে শোনা গিয়েছিল কাভানি ৭ নম্বর জার্সি ছাড়বেন না রোনাল্ডোর জন্য। কিন্তু নিজেদের প্রিয় ফুটবলারকে ওই জার্সিতেই দেখতে চান ইউনাইটেড ভক্তরা।

    তাই দেখার শেষপর্যন্ত ওই জার্সি পান কিনা রোনাল্ডো। এদিকে রোনাল্ডো নিজে জানিয়েছেন নতুন মাইলস্টোন তৈরি করতে পেরে দারুণ খুশি। শুধুমাত্র নিজের রেকর্ড তাঁকে খুশি করেনি। শেষ মুহূর্ত পর্যন্ত পর্তুগাল যেভাবে হাল না ছেড়ে লড়াই করেই ম্যাচটা জিতেছে, সেটা বেশি তৃপ্তির।

    Published by:Rohan Chowdhury
    First published: