• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Man U vs Watford preview: মিশন ওয়াটফোর্ড, আজ জিততে না পারলেই চাকরি যাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচের

Man U vs Watford preview: মিশন ওয়াটফোর্ড, আজ জিততে না পারলেই চাকরি যাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচের

কোচের চাকরি বাঁচাতে পারবেন রোনাল্ডো?

কোচের চাকরি বাঁচাতে পারবেন রোনাল্ডো?

Manchester United coach Ole Gunnar Solskjaer might be sacked. আজ শনিবার ওয়াটফোর্ডকে হারতে না পারলে ইউনাইটেড ম্যানেজার হিসেবে এটাই হয়তো শেষ ম্যাচ হতে চলেছে ম্যানেজার ওলের।

  • Share this:

    #ম্যাঞ্চেস্টার: রোনাল্ডো সহ ম্যান ইউনাইটেডের আরও ৫ অভিজ্ঞ প্লেয়ারকে আপৎকালীন বৈঠকে ডাকলেন কোচ ওলে গানার সোলস্কার। চলতি মরসুমের ইউনাইটেডের দুরবস্থায় ওলের চাকরি এখন সুতোয় ঝুলছে। লিভারপুল এবং ম্যানচেস্টার সিটির কাছে লজ্জাজনক হার ক্লাবকে বাধ্য করেছে ওলের পরিবর্ত খুঁজতে। রবিবার ওয়াটফোর্ড এর বিরুদ্ধে ম্যাচে জিততে না পারলে তার উপর চাপ অস্বাভাবিক বেড়ে যাবে। তাই এরকম মুহূর্তে রোনাল্ডো, ম্যাগুয়ার, ব্রুনো, লিন্ডেলোফ, মাটিচ এবং লুক শকে নিয়ে বৈঠক করেন তিনি।

    আরও পড়ুন - BFC vs NEUFC Preview : আজ আইএসএলে আবার একটা মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে সুনীল ছেত্রী, জানেন কী ?

    ডেইলি মেইল পত্রিকার সূত্রে জানা যায় বৈঠকের সম্ভাব্য বক্তব্য ছিল কিভাবে বাকি মরশুমে ম্যান ইউকে একটু ভদ্রস্থ জায়গায় আনা সম্ভব। রোনাল্ডো আসার পর থেকে ম্যাচের শেষ মুহূর্তে গোল পেয়ে বারবার হারের মুখ থেকে বেঁচে যাচ্ছে ম্যান ইউ। কিন্তু গোটা ম্যাচেই রেড ডেভিলদের খেলার মধ্যে অসংখ্য সমস্যা চোখে পড়ছে। দলের এরকম পরিণতিতে রোনাল্ডো সহ অনেকেই উদ্বিগ্ন।

    রোনাল্ডোর পর্তুগিজ সতীর্থ ব্রুনো ফার্নান্দেজও প্রশ্ন তুলেছিলেন ওলের খেলার ধরনের ওপর। ক্লাব ইতিমধ্যেই নরওয়েজিয়ানের পরিবর্ত খোঁজা শুরু করে দিয়েছে। ব্রেন্ডন রজার্সকেই লক্ষ্য রেখেছিল ম্যান ইউ। কিন্তু এই আইরিশ কোচ সদ্য লেস্টার সিটির হয়ে নতুন চুক্তি স্বাক্ষর করে নিয়েছেন। সুতরাং বাকি মরসুম সম্ভবত ওলের হাতেই। জিনেদিন জিদানের নাম শোনা যাচ্ছে। ক্লাব সবসময় গণ মাধ্যমে ওলেকে সমর্থন করে এসেছে। তারা চেয়েছিল এই মরসুম তিনিই দলের দায়িত্ব থাকুক।

    কিন্তু লিভারপুল এবং সিটির কাছে হারের পর ক্লাবের সিদ্ধান্ত বদলায়। অবস্থা এমন জায়গায় পৌঁছেছে আজ শনিবার ওয়াটফোর্ডকে হারতে না পারলে ইউনাইটেড ম্যানেজার হিসেবে এটাই হয়তো শেষ ম্যাচ হতে চলেছে ওলের। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের শেষ চারটি ম্যাচের মধ্যে তিনটিতেই হেরেছে ম্যান ইউ। লিগ টেবিলে ষষ্ঠ স্থানে নেমে গিয়েছে তারা।

    যদিও চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের গ্রুপে শীর্ষে রয়েছে দল। গোদের ওপর বিষফোঁড়া। চোটের কারণে আজ খেলতে পারবেন না রাফায়েল ভারানে এবং এডিসন কাভানি। নেই পল পগবা। ভরসা সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাকে সাহায্য করার জন্য গ্রিনউড, ব্রুনো ফার্নান্দেজ। পরে নামানো হতে পারে রাশফোর্ডকে।

    অ্যাওয় ম্যাচ। তাই ওয়াটফর্ড সহজে ছেড়ে দেবে না। কিন্তু দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে কুড়ি বারের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের। চাকরি হারানোর মুখে কোচ। এমন পরিস্থিতিতে রোনাল্ডো আবার রক্ষাকর্তা হয়ে উঠতে পারেন কিনা সেটাই দেখার।

    ম্যাচ শুরু - আজ রাত ৮.৩০

    Published by:Rohan Chowdhury
    First published: