• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Watford beat Man Utd: ওয়ার্টফোর্ডের কাছে চার গোল হজম, ম্যান ইউ কোচের চাকরি সম্ভবত বাঁচাতে পারলেন না রোনাল্ডোরা !

Watford beat Man Utd: ওয়ার্টফোর্ডের কাছে চার গোল হজম, ম্যান ইউ কোচের চাকরি সম্ভবত বাঁচাতে পারলেন না রোনাল্ডোরা !

চার গোল হজম, যেন বিশ্বাস হচ্ছে না রোনাল্ডোর

চার গোল হজম, যেন বিশ্বাস হচ্ছে না রোনাল্ডোর

Manchester United concedes four goals against Watford in EPL. বড় লজ্জার মুখোমুখি হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। মরণ-বাঁচন ম্যাচে কোথায় প্রথম থেকে বিপক্ষকে আক্রমণের সমুদ্রে ভাসিয়ে দেবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড! তা নয়। উল্টে গোল হজম করে বসল প্রথমার্ধে।

  • Share this:

    ওয়ার্টফোর্ড -৪ ম্যান ইউ -১

    #লন্ডন: রোনাল্ডো সহ ম্যান ইউনাইটেডের আরও ৫ অভিজ্ঞ প্লেয়ারকে আপৎকালীন বৈঠকে ডেকেছিলেন কোচ ওলে গানার সোলস্কার। চলতি মরসুমের ইউনাইটেডের দুরবস্থায় ওলের চাকরি এখন সুতোয় ঝুলছে। লিভারপুল এবং ম্যানচেস্টার সিটির কাছে লজ্জাজনক হার ক্লাবকে বাধ্য করেছে ওলের পরিবর্ত খুঁজতে। রবিবার ওয়াটফোর্ড এর বিরুদ্ধে ম্যাচে জিততে না পারলে তার উপর চাপ অস্বাভাবিক বেড়ে যাবে জানা ছিল। তাই এরকম মুহূর্তে রোনাল্ডো, ম্যাগুয়ার, ব্রুনো, লিন্ডেলোফ, মাটিচ এবং লুক শকে নিয়ে বৈঠক করেন তিনি।

    আরও পড়ুন - BFC vs NEUFC match: গোল পেলেন না সুনীল, নর্থইস্টকে হারিয়ে আইএসএলে যাত্রা শুরু বেঙ্গালুরুর

    ডেইলি মেইল পত্রিকার সূত্রে জানা যায় বৈঠকের সম্ভাব্য বক্তব্য ছিল কিভাবে বাকি মরশুমে ম্যান ইউকে একটু ভদ্রস্থ জায়গায় আনা সম্ভব। কিন্তু লাভের লাভ কিছুই হল না। উল্টে আরো বড় লজ্জার মুখোমুখি হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। মরণ-বাঁচন ম্যাচে কোথায় প্রথম থেকে বিপক্ষকে আক্রমণের সমুদ্রে ভাসিয়ে দেবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড! তা নয়। উল্টে গোল হজম করে বসল প্রথমার্ধে। একটা নয়, দুটো।

    এই জায়গা থেকে কামব্যাক করে ম্যাচ জেতা খুব মুশকিল। তার ওপর ৬৯ মিনিটে হ্যারি ম্যাগুইর লাল কার্ড দেখে বেরিয়ে গেলেন। কিং এবং সার গোল করেছিলেন ওয়ার্ডফোর্ডের হয়ে। ৫০ মিনিটে ব্যবধান কমিয়েছিল ইউনাইটেড। ডানদিক থেকে স্যঞ্চর ক্রস হেড করে নামিয়ে দিলেন রোনাল্ডো। ভ্যান ডি বিক বল জালে জড়াতে ভুল করেননি। এরপর একের বিরুদ্ধে এক পরিস্থিতিতে রোনাল্ডো গোলরক্ষকের গায়ে মারেন। অল্পের জন্য তার হেড বাইরে চলে যায়।

    লুক শ মুখে চোট পেয়ে মাঠ ছাড়লেন। তার বদলে নামলেন দালোট। অতিরিক্ত সময় ওয়ার্ডফোর্ডের ব্রাজিলীয় পেড্রো গোল করে ম্যান ইউনাইটেডর কফিনে শেষ পেরেক পুঁতে দিলেন। পারলেন না রোনালদো এবং তার সতীর্থরা। ওলে গুনার সোলসকার হয়তো ম্যানেজার হিসেবে এটাই শেষ ম্যাচ কোচিং করলেন ম্যান ইউকে। চতুর্থ গোল খেল ম্যানচেস্টার ইউনাইটেড। গোল করলেন ডেনিস। ১-৪ লজ্জার হারে শেষ হল ম্যাচ। শেষ সাতটি ম্যাচের মধ্যে পাঁচটি হারল ম্যান ইউ। এমন হতশ্রী পারফরম্যান্স করার পর নরওয়েজিয়ান ম্যানেজার নিজের থেকে পদত্যাগ করেন কিনা সেটাই দেখার।

    তিনদিনের মধ্যে চাম্পিয়নস লিগে ভিয়ারিয়েল এবং তারপর চেলসির বিরুদ্ধে খেলতে হবে রোনাল্ডোদের। ভাবা যায় না একসময়ের প্রবল পরাক্রমশালী দলের এখন কী করুণ অবস্থা। ওয়েন রুনি, মাইকেল ওয়েন, ডেভিড বেকহ্যাম, গিগস, পল স্কোলস, এরিক ক্যান্টনদের ক্লাব এমন হতশ্রী পারফরম্যান্স করবে মেনে নেওয়া মুশকিল।

    Published by:Rohan Chowdhury
    First published: