• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL MAHELA JAYAWARDENE CRITICIZED BY A SRI LANKA FAN FOR OLD COCA COLA AD SMJ

Euro 2020: কোল্ড ড্রিঙ্ক বিতর্ক থামছে না, এবার জড়িয়ে গেলেন মাহেলা জয়বর্ধনে

রোনাল্ডো বনাম কোকা কোলার সেই ঠাণ্ডা লড়াইয়ের রেশ ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে।

রোনাল্ডো বনাম কোকা কোলার সেই ঠাণ্ডা লড়াইয়ের রেশ ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে।

  • Share this:

    #কলম্বো:

    কোকা কোলা বিতর্ক থামছেই না। চলতি ইউরো কাপে সাংবাদিক সম্মেলনে এসে কোল্ড ড্রিঙ্কের বোতল টেবিল থেকে সরিয়ে রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার পর সবাইকে জল পানের পরামর্শ দিয়েছিলেন। রোনাল্ডো বনাম কোকা কোলার সেই ঠাণ্ডা লড়াইয়ের রেশ ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। ইতিমধ্যে রোনাল্ডোর এমন কাণ্ডের জেরে বড়সড় আর্থিক ক্ষতির মুখে পড়েছে কোকা কোলা। তবে সংস্থার তরফে রোনাল্ডোকে উদ্দেশ্য করে জানানো হয়েছে, খাবার ও পানীয়ের ব্যাপারে প্রত্যেকের নিজস্ব পছন্দ রয়েছে। সেই ব্যাপারে কারও কিছু বলার থাকতে পারে না। তার পরও অবশ্য সেই ঘটনার রেশ কাটছে না। ইতিমধ্যে কোকা কোলার একটি পুরনো ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই পুরনো বিজ্ঞাপনে রোনাল্ডোকে দেখা যাচ্ছে।

    রোনাল্ডোর কোল্ড ড্রিঙ্কের বোতল সরিয়ে রাখার প্রশংসা করেছিলেন একজন শ্রীলঙ্কার সমর্থক। তবে তিনি আবার একইসঙ্গে নিজের দেশের ক্রিকেট তারকা মাহেলা জয়বর্ধনেকেও তুলোধনা করেন। তাঁর দাবি, রোনাল্ডোর মতো একজন ক্রীড়াবিদ কোল্ড ড্রিঙ্কের বোতল সরিয়ে রেখে ভক্তদের সুস্থ থাকার ডাক দিয়েছেন। অপরদিকে কোল্ড ড্রিঙ্কের বিজ্ঞাপনে মুখ দেখিয়ে মোটা অঙ্কের অর্থ উপার্জনের মোহ ছাড়তে পারেন না জয়বর্ধনের মতো তারকা। মুম্বই ইন্ডিয়ান্সের হেড কোচ জয়বর্ধনে একটা সময় কোকা কোলার বিজ্ঞাপনে মুখ দেখিয়েছিলেন। সেই পুরনো কথা হঠাত্ করেই উঠল আবার। সেই সময় জয়বর্ধনে ও কুমার সঙ্গাকরাকে কোল্ড ড্রিঙ্কের বিজ্ঞাপনে দেখা যেত। এত বছর পর সেই শ্রীলঙ্কা সমর্থক পুরনো কাসুন্দি ঘেঁটে দিলেন আবার। তবে জয়বর্ধনেও মজার ছলে তাঁকে বুঝিয়ে দিলেন, রোনাল্ডোর মতোই তিনিও বহু বছর আগে ভুল করেছিলেন।

    মাত্র ২০ বছর বয়সে জয়বর্ধনেকে কোল্ড ড্রিঙ্কের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। এদিকে রোনাল্ডো ১৫ বছর আগে কোকা কোলার বিজ্ঞাপনে ছিলেন। অর্থাত্ দুজনেই কম বয়সে কোকা কোলার বিজ্ঞাপনে মুখ দেখানোর ভুল করেছিলেন। সময় যত এগিয়েছে রোনাল্ডোর মতো জয়বর্ধনেও বুঝতে পেরেছেন, কোল্ড ড্রিঙ্ক স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক। তাই এই ধরণের জিনিসের প্রচার না করাই ভাল। এর পর থেকে অবশ্য রোনাল্ডো বা জয়বর্ধনে, কাউকেই কোল্ড ড্রিঙ্কের বিজ্ঞাপনে দেখা যায়নি।

    Published by:Suman Majumder
    First published: