• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL LIONEL MESSI POST PICTURE ON SOCIAL MEDIA WITH TEAMMATES AFTER WIN AGAINST URUGUAY RRC

Copa America: দলকে জিতিয়ে নাম না করে ব্রাজিলকে বার্তা মেসির

সতীর্থ ফুটবলারদের সঙ্গে কুলডাউন করছেন মেসি

আর্জেন্টাইন অধিনায়কের অ্যাসিস্ট থেকেই এসেছে ম্যাচের একমাত্র গোল। তাছাড়াও বেশ কয়েকবার একার কৃতিত্বে গুরুত্বপূর্ণ পজিশনে ফ্রিকিক আদায় করে নিয়েছিলেন। দেখে বোঝাই যাচ্ছে জীবনের শেষ কোপা আমেরিকায় ব্যর্থতার স্টিকার গায়ে লাগিয়ে শেষ করতে চান না আধুনিক প্রজন্মের অন্যতম সেরা ফুটবলার

  • Share this:

    #ব্রাসিলিয়া: উরুগুয়েকে হারিয়ে কোপা আমেরিকায় নিজেদের প্রথম জয়ের দেখা পেয়েছে আর্জেন্টিনা। শনিবার ভোরে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়েছে লিওনেল মেসিরা। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ড্রয়ের পর এই জয়ে স্বস্তি ফিরেছে আর্জেন্টিনা দলে। গোল না পেলেও দুর্দান্ত খেলেছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের অ্যাসিস্ট থেকেই এসেছে ম্যাচের একমাত্র গোল। তাছাড়াও বেশ কয়েকবার একার কৃতিত্বে গুরুত্বপূর্ণ পজিশনে ফ্রিকিক আদায় করে নিয়েছিলেন।

    দেখে বোঝাই যাচ্ছে জীবনের শেষ কোপা আমেরিকায় ব্যর্থতার স্টিকার গায়ে লাগিয়ে শেষ করতে চান না আধুনিক প্রজন্মের অন্যতম সেরা ফুটবলার। দায়বদ্ধতা এবং পরিশ্রমে কোনও ফাঁক রাখছেন না। সঙ্গে বেশ কয়েকজন তরুণ ফুটবলার সাহায্য করছেন তাঁকে। ম্যাচ শেষে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন আর্জেন্টাইন মহাতারকা। কয়েকজন সতীর্থকে নিয়ে বাথটাবে কুলডাউন করছেন।

    ম্যাচ শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। তিনি বলেন, ‘জয়ের জন্য ভাগ্যের সাহায্য লাগে, আমরা সেটাই পাচ্ছিলাম না। আজকে ভাগ্যের সাহায্য পেয়েছি।’ তিনি আরো বলেন, ‘আর্জেন্টিনা সবসময়ই শিরোপার দাবিদার। তবে ঘরের মাঠে ব্রাজিল খেলছে এবং সবকিছু খুব ভাল করছে। আমরা ধাপে ধাপে এগোচ্ছি এবং আমাদের স্বপ্ন এখনও বেঁচে আছে। আশা করি, আমরা স্বপ্নকে সত্যি প্রমাণ করতে পারব।’

    এই ম্যাচে জয়ের ফলে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে আছে আর্জেন্টিনা। চিলির পয়েন্টও সমান ৪। আর এক ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে প্যারাগুয়ে। দীর্ঘদিন দেশের জার্সি গায়ে খেলছেন ডি মারিয়া। বাপায়ের এই ফুটবলার আধুনিক প্রজন্মের অন্যতম সেরা বল প্লেয়ার। অতীতে রিয়েল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড এবং বর্তমানে পিএসজির হয়ে বহু স্মরণীয় ম্যাচ খেলেছেন।

    আর্জেন্টিনার জার্সি গায়ে একাধিক গোল রয়েছে তাঁর। কিন্তু বেজিং অলিম্পিকে দেশের হয়ে সোনা জেতা মেসির মতোই সিনিয়র দলের হয়ে তাঁর ট্রফি ভাগ্য শূন্য। এটাই তাঁর শেষ কোপা আমেরিকা। তাই তিনিও হৃদয় দিয়ে চান চ্যাম্পিয়ন হতে।

    Published by:Rohan Chowdhury
    First published: