• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL LIONEL MESSI AVERTS INJURY AFTER ARGENTINA EQUIPMENT MANAGER NEARLY HEADBUTTED HIM IN JOY RRC

অল্পের জন্য বড় ধরণের আঘাত থেকে রক্ষা পেলেন মেসি, দেখুন ভিডিও

আদরের আতিশায্যে দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসি

হঠাৎ করেই অতি উৎসাহে দলের সাপোর্ট স্টাফ মারিও ডি স্টিফানো জড়িয়ে ধরেন মেসিকে। মাথায় মাথায় আঘাত লাগে। ব্যথা পান লিও। কয়েক সেকেন্ডের জন্য চোখ বন্ধ করে দাঁড়ান।

  • Share this:

    #ব্রাসিলিয়া: অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন লিওনেল মেসি। প্রাণ সংশয় নয়, কিন্তু ব্যথার চোটে সেমিফাইনাল খেলাই হয়তো প্রশ্নের মুখে পড়ে যেত। কপাল ভাল বলে বাড়াবাড়ি কিছু হয়নি। ভাবছেন ব্যাপারটা কী ? সবে শেষ হয়েছে ইকুয়েডর ম্যাচ। ম্যাচের সেরা পুরস্কার নিয়ে সাইড লাইনের দিকে এগোচ্ছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। হঠাৎ করেই অতি উৎসাহে দলের সাপোর্ট স্টাফ মারিও ডি স্টিফানো জড়িয়ে ধরেন মেসিকে।

    মাথায় মাথায় আঘাত লাগে। ব্যথা পান লিও। কয়েক সেকেন্ডের জন্য চোখ বন্ধ করে দাঁড়ান। ভয় পেয়ে গিয়েছিলেন ওই সাপোর্ট স্টাফ। তারপর তিনিই ব্যথার জায়গায় হাত বুলিয়ে ঠিক করেন অধিনায়ককে। সাজঘরে ফিরে গিয়ে বরফ দিতে হয় মেসিকে। তবে ভয়ের কিছু নেই। রক্ত জমাট বাঁধেনি। সেমিফাইনালে খেলতে অসুবিধা নেই।

    আর্জেন্টিনার ফুটবল ইতিহাসে হয়তো দিয়েগো মারাদোনার ঠিক পরের আসনটাই তাঁর জন্য রাখা আছে। সেই সার্টিফিকেট দিয়ে দিয়েছেন স্বয়ং আর্জেন্টাইন কিংবদন্তি। কিন্তু দেশের মানুষ লিও মেসি সম্পর্কে দু'ভাগে বিভক্ত। একদল মেসিকে প্রবল সমালোচনা করেন। অন্য দল মনে করেন তিনি যতক্ষণ মাঠে আছেন ততক্ষণ সবকিছুই সম্ভব। অতীতে দেশের মানুষের বিভিন্ন অপমানকর মন্তব্যে বারবার রক্তাক্ত হয়েছেন। একটা বিশ্বকাপ ফাইনাল, দুটো কোপা আমেরিকা ফাইনাল থেকে খালি হাতে ফিরতে হয়েছিল রানার্স ট্রফি নিয়ে। তাই এবার জীবনের শেষ কোপা আমেরিকা টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার অঙ্গীকার করে এসেছেন আর্জেন্টাইন মহাতারকা।

    আর্জেন্টিনার জার্সিতে একটা ট্রফি জয়ের জন্য ছাড়তে রাজি আছেন বার্সেলোনার হয়ে জেতা সব ট্রফি। মাঠে জীবন দিতেও প্রস্তুত। কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনাকে ৩-০ ব্যবধানে জেতাতে নিজের সেরা রূপটা দেখিয়েছেন অধিনায়ক। দুই সতীর্থকে দিয়ে গোল করিয়েছেন, নিজে করেছেন ফ্রি-কিক থেকে দুর্দান্ত এক গোল।

    এই গোলেই পেলের রেকর্ডের একদম কাছে চলে গিয়েছেন।  ব্রাজিল কিংবদন্তির রেকর্ড নিয়ে একদমই ভাবছেন না। তাঁর সব চিন্তা আর্জেন্টিনাকে নিয়ে।  এই টুর্নামেন্টে এটি মেসির চতুর্থ গোল। এই মুহূর্তে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা মেসিই। এই গোলেই নিজের আন্তর্জাতিক গোলের সংখ্যা ৭৬-এ তুলে নিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।ফাইনালে ওঠার লড়াইয়ে কলম্বিয়ার চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আর্জেন্টিনা।

    Published by:Rohan Chowdhury
    First published: