• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Euro 2020 : ক্যান্সেলোর করোনা, চাপে পড়ে গেল রোনাল্ডোর পর্তুগাল

Euro 2020 : ক্যান্সেলোর করোনা, চাপে পড়ে গেল রোনাল্ডোর পর্তুগাল

পর্তুগালের প্রধান রাইট ব্যাক ক্যানসলো ছিটকে গেলেন করোনায়

পর্তুগালের প্রধান রাইট ব্যাক ক্যানসলো ছিটকে গেলেন করোনায়

কোরোনায় আক্রান্ত হয়ে পর্তুগাল শিবির ছাড়লেন ক্যান্সেলো। শনিবার করোনা পরীক্ষার পর এই সম্পর্কে জানা যায়। তৎকালীন পারফরম্যান্সের ভিত্তিতে পর্তুগাল প্রথম এগারোতে ক্যান্সেলোর অনেক ভূমিকা ছিল

  • Share this:

    #লিসবন: টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই ধাক্কা পর্তুগাল শিবিরে। এবার করোনা আক্রান্ত হলেন জোও ক্যান্সেলো। সাম্প্রতিক দুরন্ত ছন্দে ছিলেন তিনি। রাইট ব্যাক পজিশনে নিজের জায়গা পাকা করে ফেলেছিলেন। যেমন ডিফেন্সকে সাহায্য করতে পারেন, তেমনই আক্রমণ তৈরি করার ক্ষেত্রেও অনবদ্য প্রতিভা এই ফুটবলারটির। পাশাপাশি প্রচন্ড ধারাবাহিক। ইজরায়েলের বিরুদ্ধে শেষ প্রীতি ম্যাচে দুর্ধর্ষ একটা গোল করেছিলেন। কোরোনায় আক্রান্ত হয়ে পর্তুগাল শিবির ছাড়লেন ক্যান্সেলো।

    শনিবার করোনা পরীক্ষার পর এই সম্পর্কে জানা যায়। তৎকালীন পারফরম্যান্সের ভিত্তিতে পর্তুগাল প্রথম এগারোতে ক্যান্সেলোর অনেক ভূমিকা ছিল। কিন্তু করোনা ভাইরাস আক্রমনের জন্য তাঁকে ছাড়াই নিজেদের ইউরো অভিযান শুরু করতে হবে পর্তুগালকে। ১৫ ই জুন হাঙ্গেরির বিরুদ্ধে নিজেদের ইউরো অভিযান শুরু করতে চলেছেন এবারের অন্যতম ফেভারিট দল পর্তুগাল। কিন্তু ক্যান্সেলোর অনুপস্থিতি তাঁদের অনেকটাই ভোগাবে।

    তার বদলি হিসেবে প্রাক্তন ম্যানচেষ্টার ইউনাইটেড ফুটবলার দিয়োগো ডালোটকে টিমে নেওয়া হয়েছে।যিনি বর্তমানে এসি মিলানের হয়ে খেলেন।অনূর্ধ্ব ২১ ইউরোপীয়ান কাপে পর্তুগালের হয়ে খেলেছেন তিনি। সেই টুর্নামেন্ট এবং এসি মিলানের হয়ে তার অনবদ্য পারফরম্যান্সের জন্য তাকে টিমে ডাকা হয়েছে। পর্তুগাল দলের পক্ষ থেকে জানানো হয়েছে যে ক্যান্সেলো এখন সুস্থ আছেন কিন্তু তাকে আইসোলেশানে রাখা হয়েছে।পুরো টিমও কিছু ১-২ দিনের জন্য আইসোলেশানে থাকবে।

    গতবারের চ্যাম্পিয়ন দল পর্তুগাল। দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এটাই শেষ ইউরো কাপ। তাই যাওয়ার আগে রাঙিয়ে দিয়ে যেতে চাইবেন তিনি। তবে পর্তুগাল শিবির আশাবাদী ক্যান্সেলোর অভাব বুঝতে দেবেন না ডালোট। তরুণ ফুটবলারটি ইতালিতে সাফল্যের সঙ্গে খেলছেন। তাছাড়া ওই জায়গায় খেলার জন্য নেলসন সেমেদো রয়েছেন। তাই মানিয়ে নিতে অসুবিধা হওয়ার কথা নয়।

    Published by:Rohan Chowdhury
    First published: