• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Sergio Aguero Chest Pain : বার্সেলোনার জার্সিতে খেলতে খেলতেই বুকের ব্যথায় শুয়ে পড়লেন আগুয়েরো ! ফিরল দুঃস্বপ্নের স্মৃতি

Sergio Aguero Chest Pain : বার্সেলোনার জার্সিতে খেলতে খেলতেই বুকের ব্যথায় শুয়ে পড়লেন আগুয়েরো ! ফিরল দুঃস্বপ্নের স্মৃতি

প্রচন্ড বুকে ব্যথা, হাসপাতালে নিয়ে যেতে হল আগুয়েরোকে

প্রচন্ড বুকে ব্যথা, হাসপাতালে নিয়ে যেতে হল আগুয়েরোকে

Barcelona Argentine striker Sergio Aguero forced to leave the ground for severe chest pain in La Liga. চিন্তা বাড়িয়েছে আগুয়েরোর বের হয়ে যাওয়ার কারণ। আশঙ্কা করা হচ্ছিল, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন বার্সেলোনার এই আর্জেন্টাইন স্ট্রাইকার

  • Share this:

    #বার্সেলোনা: নিজের সেরা সময় অনেকটাই পেছনে ফেলে এসেছেন তিনি। মারাদোনার জামাই সের্হিও আগুয়েরো নিজের কপালকে দুষতেই পারেন! শনিবার ছিল শশুর দিয়েগো মারাদোনার জন্মদিন। প্রিয় বন্ধু লিওনেল মেসির সঙ্গে খেলার জন্য ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তি নবায়ন না করে বার্সেলোনায় গিয়েছিলেন। সেখানে পৌঁছাতে না পৌঁছাতেই বার্সা থেকে বিদায় নেন মেসি। সিটি ছাড়লেন যখন, তখনই বিভিন্ন চোটে পর্যুদস্ত ছিলেন।

    আরও পড়ুন - Shane Warne T20 World Cup prediction : সেমিফাইনাল এবং ফাইনালে কোন দল উঠবে, বেছে নিলেন ওয়ার্ন

    বার্সায় যোগ দেওয়ার পরও দুই মাস চোটের কারণে মাঠে নামতে পারেননি। চোট থেকে ফিরে রিয়াল মাদ্রিদের বিপক্ষে গত সপ্তাহেই গোল করেছিলেন, যার পুরস্কার পেয়েছিলেন আলাভেসের বিপক্ষে গত ম্যাচে, মূল একাদশে সুযোগ পেয়ে। মূল একাদশে সুযোগ পাওয়ার আনন্দ আর বেশিক্ষণ উদ্‌যাপন করতে পারলেন কোথায়! মাত্র ৪০ মিনিটেই মাঠ ছাড়তে হয়েছে তাঁকে। চিন্তা বাড়িয়েছে আগুয়েরোর বের হয়ে যাওয়ার কারণ। আশঙ্কা করা হচ্ছিল, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

    প্রথমার্ধ শেষ হওয়ার কিছুক্ষণ আগেই হঠাৎ মাঠে পড়ে যান আগুয়েরো। বোঝা যাচ্ছিল, মাথা ঝিমঝিম করছে তাঁর, শ্বাস নিতেও কষ্ট হচ্ছে। বুকে হাত দিয়ে বসেছিলেন আগুয়েরো। বারবার বুকের দিকে ইঙ্গিত করছিলেন। পরে তাঁর জায়গায় ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপ কুতিনিওকে মাঠে নামানো হয়। মাঠ ছাড়ার সময় বোঝা যাচ্ছিল, অনেক কষ্টে চোখের জল আটকে রেখেছিলেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার। পরে আগুয়েরোকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    বার্সেলোনা আনুষ্ঠানিক বিবৃতিতে নিশ্চিত করেছে, বুকের পরীক্ষা-নিরীক্ষা করার জন্য আগুয়েরোকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, আগুয়েরোর হৃৎস্পন্দনের গতি স্বাভাবিকের চেয়ে যথেষ্ট বেশি ছিল; যদিও হাসপাতালে নেওয়ার পর সে সমস্যা ঠিক হয়ে গেছে বলে জানা গেছে।

    পরে মুভিস্টারকে দেওয়া সাক্ষাৎকারে বার্সার ভারপ্রাপ্ত কোচ সের্হিও বারহুয়ান বলেন, ‘আমি ওকে জিজ্ঞাসা করেছিলাম। ও আমাকে বলল, ওর মাথা ঝিমঝিম করছে। তারপর ওর কী হয়েছে, এটা জানার জন্য ওকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এর চেয়ে বেশি কিছু জানি না আমি।’ জানা গেছে, আগুয়েরোর এ সমস্যা নতুন নয়। ১২ বছর বয়স থেকেই এ সমস্যায় ভুগছেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার। শেষ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আগুয়েরো এখন স্থিতিশীল। তবে দুদিন তাকে হাসপাতালে রাখা হবে পর্যবেক্ষণের জন্য।

    Published by:Rohan Chowdhury
    First published: