Home /News /sports /
CR7 Junior: ছেলের জন্মদিন, জুনিয়রকে চিঠি লিখলেন 'গর্বিত বাবা' রোনাল্ডো

CR7 Junior: ছেলের জন্মদিন, জুনিয়রকে চিঠি লিখলেন 'গর্বিত বাবা' রোনাল্ডো

প্রতিটা বাবারই মন জয় করে নিল ছেলের জন্য লেখা রোনাল্ডোর সেই চিঠি।

  • Share this:

    #মাদ্রিদ:

    একেবারে বাবার কপি-পেস্ট সে। ছোট থেকেই বাবার আশেপাশে দেখা যায় তাকে। জিম হোক বা পুরষ্কার বিতরণী অনুষ্ঠান, রোনাল্ডোর সঙ্গে তাঁর ছেলেক দেখা যায় প্রায় সব জায়গাতেই। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন ইউরো কাপে ব্যস্ত। পর্তুগালের হয়ে প্রথম ম্যাচেই জোড়া গেল করেছেন সিআরসেভেন। হাঙ্গেরির বিরুদ্ধে প্রথম ম্যাচেই ৩-০ গোলে জিতেছে পর্তুগাল। এবারও ইউরো কাপে ফেভারিট হয়েই নেমেছে পর্তুগাল। ৩৬ বছর বয়সী রোনাল্ডোর এটাই হয়তো শেষ ইউরো কাপ। তাই এবার তিনি আরও বেশি ক্ষুধার্ত। আরও বেশি ক্ষীপ্র তিনি। আর সেটা প্রথম ম্য়াচ থেকেই দেখে বোঝা যাচ্ছে। তবে ব্যস্ততা যতই থাক, রোনাল্ডো কখনও নিজের পরিবারকে উপেক্ষা করেন না। তাঁর কাছে ফুটবল আর পরিবার যেন সমান গুরুত্বপূর্ণ। এত ব্যস্ততার মাঝেও ছেলের জন্মদিনে তাকে চিঠি লিখলেন রোনাল্ডো।

    দেখতে দেখতে ১১ বছর বয়স হয়ে গেল রোনাল্ডো জুনিয়রের। ছেলের জন্মদিনে তাকে খোলা চিঠি লিখলেন রোনাল্ডো। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই চিঠি। রোনাল্ডোর মতো তার ছেলেরও ফ্যান-ফলোয়ার প্রচুর। রোনাল্ডোর দেখানো পথেই এগিয়ে চলেছে জুনিয়র। এখন থেকেই ফুটবল মাঠ কাঁপায় সে। জুনিয়র স্তরে বেশ নামডাক করে ফেলেছে ক্রিশ্চিয়ানো জুনিয়র। জুভেন্তাসের জুনিয়র দলের হয়ে খেলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়র। তাঁর পারফরম্যান্স বেশ অবাক করার মতো। মাঝেমধ্যেই ছেলের গোল করার ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন রোনাল্ডো। ছেলেকে ফুটবল মাঠে সফল করে তোলার জন্য তিনি নিজেও চেষ্টার ত্রুটি রাখছেন না।

    এদিন ছেলেকে চিঠিতে রোনাল্ডো লিখলেন, অনেক শুভেচ্ছা। তুমি আমার ভালবাসা। বাবার কাছে তুমি গর্ব। ১১ বছর ধরে হাসি, খুশি, আনন্দ দিয়েছ তুমি আমাদের। নিজের স্বপ্ন সফল করতে তুমি যেন সব সময় লড়াই করতে পারো। আমরা তোমাকে খুব ভালবাসি। পর্তুগিজ ভাষায় ছেলেকে চিঠি লিখলেন তিনি। তবে ইন্টারনেটের যুগে সেই চিঠি ছড়িয়ে পড়ল সারা বিশ্বে। প্রতিটা বাবারই মন জয় করে নিল ছেলের জন্য লেখা রোনাল্ডোর সেই চিঠি। পর্তুগিজ তারকার চার ছেলেমেয়ের মধ্যে রোনাল্ডো জুনিয়র বড়। ছেলের সঙ্গে তাঁর রসায়ন যেন আলাদা রকমের। বাড়িতে থাকলে ছেলে-মেয়েদের সঙ্গে খেলেই সময় কেটে যায় রোনাল্ডোর।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Cristiano Ronaldo, EURO 2020 Copa 2021, Euro cup, Euro Cup 2020

    পরবর্তী খবর