Home /News /sports /
Euro 2020: ক্রিশ্চিয়ানো ফটোগ্রাফার রোনাল্ডো! ক্যামেরা হাতেও সেরা CR7

Euro 2020: ক্রিশ্চিয়ানো ফটোগ্রাফার রোনাল্ডো! ক্যামেরা হাতেও সেরা CR7

মাঠের বাইরেও যেন তারকাদের আলাদা একটা জগতে রয়েছে। আর সেই জগতে উঁকিঝুঁকি মারতে চান সর্মথকরা।

  • Share this:

    #মাদ্রিদ: ৩৬ বছর বয়স হয়েছে তাঁর। কিন্তু তাঁর ফিটনেস দেখে বোঝার উপায় নেই। এখনো কোনও টিনএজার ফুটবলারকে পাল্লা দিতে পারেন তিনি। সে তো না হয় ফুটবল মাঠের কথা! কিন্তু ক্যামেরা হাতে যে তিনি এমন তাক লাগাবেন কি জানত! ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আসলে কিংবদন্তি। তিনি যে কোনও ক্ষেত্রেই তাঁর প্রতিভার ঝলক দেখান। চলতি ইউরো কাপে দুরন্ত ফর্মে রয়েছেন রোনাল্ডো। হাঙ্গেরির বিরুদ্ধে প্রথম ম্যাচেই জোড়া গোল করেছেন। পর্তুগাল জিতেছে তিন গোলে। আর কিছুক্ষণ পরই জার্মানির বিরুদ্ধে নামবে পর্তুগাল। এবার কঠিন গ্রুপে রয়েছে পর্তুগাল। গ্রুপ অফ ডেথ থেকে খেতাব জয়ের রাস্তাটা সহজ হবে না পর্তুগালের। তবে কোনও সময়ই খুব বেশি চাপ নেন না রোনাল্ডো। খেলার বাইরেও মন ফুরফুরে রাখতে অনেক কিছুই করেন তিনি। কখনও গাড়ি চালান। কখনও বা সপরিবারে সমুদ্রের ধারে ঘুরতে চলে যান। আর এবার ইউরোর মাঝে নিজেকে চাপমুক্ত রাখতে ক্যামেরা ধরলেন পর্তুগিজ তারকা।

    ফটোগ্রাফার রোনাল্ডোকে দেখে তাঁর অনুগামীরা তো অবাক। আসলে পর্তুগাল দলের ফটোশুট চলছিল। অনেকক্ষণ ধরে অপেক্ষা করছিলেন, কখন তাঁর ছবি তোলা হবে! শেষ পর্যন্ত তাঁর ধৈর্য চ্যুতি ঘটল। ক্যামেরাম্যানের হাত থেকে ক্যামেরা তুলে নিলেন তিনি। তার পর পর্তুগিজ ডিফেন্ডার পেপের ছবি তুললেন। হাসতে হাসতে ফটোগ্রাফারকে বললেন, তোমার থেকে ভাল ছবি তুলেছি, এই দেখো। এর পরই সোজা চলে গেলেন সতীর্থ পেপের সামনে। তারপর পেপে ও রোনাল্ডো, দুজনের একসঙ্গে একটি অসাধারণ ছবি তুললেন সেই ফটোগ্রাফার। গোটা ব্যাপারটি ক্যামেরায় বন্দি হল। এমন মুহূর্ত উপভোগ করলেন ফুটবলভক্তরা। আসলে একটানা ফুটবলের মাঝে এই ধরনের ছবি এবং ভিডিও গুলো ফুটবলপ্রেমীদের আকর্ষণ করে। মাঠের বাইরেও যেন তারকাদের আলাদা একটা জগতে রয়েছে। আর সেই জগতে উঁকিঝুঁকি মারতে চান সর্মথকরা।

    একের পর এক সাফল্যের চূড়ায় পৌঁছে গিয়েছেন ক্রিশ্চয়ানো। মাঠের বাইরে তিনি একের পর এক রেকর্ড করে চলেছেন। ইনস্টাগ্রামে ৩০০ মিলিয়ন ফলোয়ার হয়েছে রোনাল্ডোর। এটাও কিন্তু একটা রেকর্ড। ইনস্টাগ্রামে এখন রোনাল্ডোই সব থেকে বেশি উপার্জনকারী তারকা। অভিনেতা ডোয়েন জনসনের ইনস্টাগ্রামে ফলোয়ার ২৪৬ মিলিয়ন। চলতি ইউরোয় প্রেস কনফারেন্সে কোকা কোলার বোতল সরিয়ে রেখে রোনাল্ডো নিজেকে চর্চায় এনেছিলেন। তাঁর এমন কাণ্ডের জেরে ইউরো কাপের অন্যতম স্পনসর কোকা কোলা ব্যাপক ক্ষতির মুখে পড়ে। রোনাল্ডোর পথ অনুসরণ করে ইতালির লোকাতেল্লি একইভাবে ঠাণ্ডা পানির বোতল সরিয়ে রেখেছিলেন টেবিল থেকে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Cristiano Ronaldo, EURO 2020 Copa 2021, Euro cup, Euro Cup 2020

    পরবর্তী খবর