Home /News /sports /
Christian Eriksen: সুস্থ আছেন, নিজেই জানালেন এরিকসন! হাসপাতাল থেকেই উদ্বুদ্ধ করলেন ডেনমার্ককে

Christian Eriksen: সুস্থ আছেন, নিজেই জানালেন এরিকসন! হাসপাতাল থেকেই উদ্বুদ্ধ করলেন ডেনমার্ককে

হাসপাতাল থেকে দলকে উদ্বুদ্ধ করলেন ক্রিশ্চিয়ান এরিকসন৷ Photo-Instagram

হাসপাতাল থেকে দলকে উদ্বুদ্ধ করলেন ক্রিশ্চিয়ান এরিকসন৷ Photo-Instagram

ইউরো কাপের (Euro 2020) গ্রুপের প্রথম ম্যাচে ফিনল্যান্ডের বিরুদ্ধে প্রথমার্ধের ৪২ মিনিটে সতীর্থ ফুটবলারের থ্রো রিসিভ করার সময় মাটিতে লুটিয়ে পড়েন এরিকসন (Christian Eriksen)।

  • Share this:

#লন্ডন: অবশেষে স্বস্তি। ভালো আছেন ক্রিশ্চিয়ান এরিকসন। নিজেই নিজের শারীরিক আপডেট দিলেন ড্যানিশ তারকা। হাসপাতালে শুয়েই বার্তা ডেনমার্কের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসনের। বাকি ইউরো যুদ্ধে দলের জন্য গলা ফাটাতে চান ডেনমার্কের তারকা ফুটবলারটি। হাসপাতালে বেডে শুয়ে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি সহ বার্তা দিলেন  এরিকসন।

ইনস্টাগ্রামে যে ছবি এরিকসন পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে বেডে তিনি শুয়ে রয়েছেন। পিছনে তাঁর মনিটরিং চলছে। হাসিমুখে শুয়েই তিনি ডান হাতের বুড়ো আঙুল দেখিয়ে চিয়ার-আপ করছেন। বার্তায় ড্যানিশ ফুটবল দলের দশ নম্বর জার্সির মালিক পোস্টে লেখেন, " সারা পৃথিবী থেকে আসা মিষ্টি এবং দারুণ শুভকামনা এবং বার্তার জন্য বড়সড় ধন্যবাদ। আমার আর আমার পরিবারের জন্য এটা অনেক বড় পাওনা। আমি ভাল আছি, কিন্তু এখনও বেশ কিছু পরীক্ষা চলবে, তবে আমি সুস্থই বোধ করছি।"

নিজের শারীরিক অবস্থার আপডেট দেওয়ার পাশাপাশি দলকেও বার্তা দেন এরিকসন। নিজের পোস্টের পরবর্তী অংশে লেখেন, "ইউরো কাপের বাকি ম্যাচগুলোতে আমি আমার দলের ছেলেদের উৎসাহ দেব। সবকিছুর জন্য খেলো, ডেনমার্ক।"

ইউরো কাপের গ্রুপের প্রথম ম্যাচে ফিনল্যান্ডের বিরুদ্ধে প্রথমার্ধের ৪২ মিনিটে সতীর্থ ফুটবলারের থ্রো রিসিভ করার সময় মাটিতে লুটিয়ে পড়েন এরিকসন। তবে দলের অধিনায়ক সিমন জারের তাৎক্ষণিক উপস্থিত বুদ্ধিতে এবং মেডিক্যাল স্টাফদের তৎপরতায় কার্যত প্রাণে বেঁচে যান এরিকসন। মাঠেই সিপিআর দেওয়া হয় এরিকসনকে। পরে জানা যায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। দলের অধিনায়ক প্রথমেই অচৈতন্য অবস্থায় এরিকসনকে দেখে জিভ বার করে দেন এবং মুখ দিয়ে শ্বাস প্রশ্বাস শুরু দেন। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হয় এরিকসনকে।

হাসপাতালের বেডে শুয়ে কিছুটা স্বস্তি বোধ করার পর দলকে ভিডিও কল করে বার্তা দেন এরিকসন।বাকি ম্যাচ খেলার জন্য উৎসাহ দেন। এরিকসনের শারীরিক আপডেট পাওয়ার পর দ্বিতীয়ার্ধে মাঠে নামে ডেনমার্ক। তারপর থেকে গোটা বিশ্বের ফুটবলপ্রেমীরা এরিকসনের স্বাস্থ্যের আপডেট পাওয়ার জন্য অপেক্ষা করছিলেন। মঙ্গলবারে এরিকসনের পোস্ট ফুটবল প্রেমীদের নিঃসন্দেহে স্বস্তি দেবে। চলতি ইউরো কাপের তিনি আর খেলতে পারবেন না। তবে চিকিৎসকদের একাংশের ধারণা, পেশাদার ফুটবলে আর ফিরতে পারবেন না এরিকসন। ডেনমার্কের হয়ে ১০৯টি ম্যাচ খেলেছেন ক্রিশ্চিয়ান এরিকসন।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Euro 2020

পরবর্তী খবর