• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL BRAZIL LEGEND PELE WILL BE HAPPY IF NEYMAR SURPASSES HIS RECORD OF 77 GOALS RRC

Copa America : নেইমার তাঁর রেকর্ড ভাঙলে বুকে জড়িয়ে ধরবেন পেলে

নেইমারের সঙ্গে নিজের এই ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন পেলে

মারাদোনা চলে যাওয়ার পর থেকে আরও যেন ভেঙে পড়েছেন ফুটবল সম্রাট। কিন্তু নেইমারের খেলা থাকলে মিস করেন না। এই বয়সেও তাঁকে যেন অক্সিজেন জোগায় ব্রাজিলের বর্তমান তারকার খেলা

  • Share this:

    #রিও ডি জেনিরো: ফুটবল সম্রাট পেলের রেকর্ড ভাঙতে পারবেন কিনা নেইমার সেই প্রশ্নের উত্তর পেতে হয়তো খুব বেশি দেরি হবে না। জীবদ্দশায় সেই দিন দেখলে খুশি হবেন, নাকি দুঃখ পাবেন ? প্রশ্নটা রাখা হয়েছিল ফুটবল সম্রাট পেলের সামনে। শারীরিক কারণে বছরের অর্ধেক সময় অসুস্থ থাকেন তিনি। মন ভাল থাকে না অর্ধেক সময়। দিয়েগো মারাদোনা চলে যাওয়ার পর থেকে আরও যেন ভেঙে পড়েছেন ফুটবল সম্রাট। কিন্তু নেইমারের খেলা থাকলে মিস করেন না।

    এই বয়সেও তাঁকে যেন অক্সিজেন জোগায় ব্রাজিলের বর্তমান তারকার খেলা। প্রাণশক্তি ফিরে পান। পেরুর বিরুদ্ধে গোল করে ব্রাজিলের বিখ্যাত স্ট্রাইকার রোনাল্ডোকে টপকে গিয়েছেন নেইমার। দেশের জার্সিতে ৬৮ গোল করে ফেলেছেন। এবার সামনে শুধু পেলে (৭৭)। আর ১০টি গোল করলেই তাঁকে টপকে গিয়ে ব্রাজিলের জার্সিতে সর্বোচ্চ গোল করে ফেলবেন তিনি। নেইমারের এমন কীর্তিতে খুশি পেলেও।

    বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘যখনই ওকে দেখি, তখনই ও হাসে। ওকে দেখে পাল্টা হাসি ফিরিয়ে দেওয়া ছাড়া উপায় থাকে না। সমস্ত ব্রাজিলীয়ের মতো ওকেও খেলতে দেখলে আমি খুশি হই। আজ আমার গোল সংখ্যার দিকে আরও একধাপ এগিয়ে গেল ও। যত দ্রুত ও এই রেকর্ড ভেঙে দেবে ততই ভাল। প্রথম বার ওকে খেলতে দেখার সময় যতটা খুশি হয়েছিলাম, এখনও ততটাই হই’।

    পেরুকে হারানোর পর আবেগ সামলাতে না পেরে নেইমার বলেছেন, “ব্রাজিলের ইতিহাসের অংশ হতে পেরে গর্বিত। সত্যি বলতে, ব্রাজিলের হয়ে খেলা আমার স্বপ্ন ছিল। কোনওদিন ভাবিনি এই সংখ্যার কাছাকাছি আসতে পারব। আমার কাছে ব্যাপারটা খুব আবেগের। কারণ গত দু’বছরে আমার সময়টা খুব কঠিন গিয়েছে। ব্রাজিলের হয়ে খেলতে পেরে আমি কতটা খুশি হই, এই সংখ্যাই সেটা বলে দিচ্ছে।”

    ফুটবল সম্রাট পরিষ্কার জানিয়েছেন একজন ব্রাজিলীয় এবং যোগ্য উত্তরসূরীর হাতে তাঁর রেকর্ড ভেঙে গেলে তাঁর থেকে বেশি আনন্দিত হবেন না কেউ। তবে আরও বেশি খুশি হবেন যদি কাতারে নেইমারের হাতে বিশ্বকাপ দেখতে পান।ততদিন সুস্থ থাকতে চান।

    Published by:Rohan Chowdhury
    First published: